বাংলা নিউজ > বায়োস্কোপ > Irrfan death anniversary: মনের কথা লিখলেন আংরেজি মিডিয়াম' নায়িকা রাধিকা মদন
ইরফান ও রাধিকা 
ইরফান ও রাধিকা 

Irrfan death anniversary: মনের কথা লিখলেন আংরেজি মিডিয়াম' নায়িকা রাধিকা মদন

  • ইরফান খানের স্মৃতিতে ইনস্টাগ্রামে পোস্ট করলেন তাঁর ‘আংরেজি মিডিয়াম’ কো-স্টার রাধিকা মদন।  

গত বছরের ২৯ এপ্রিল বলিউড অভিনেতা ইরফান খান হঠাৎই বিদায় জানিয়েছিলেন এই পৃথিবীকে। তাঁর চলে যাওয়ার আজ বর্ষপূর্তী। ইরফানের প্রথম মৃত্যুবার্ষিকীতে, তাঁর প্রিয়জনরা যেমন তাঁকে স্মরণ করছেন, তেমনই কো-স্টারকে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানিয়েছেন বলি তারকারাও। অভিনেত্রী রাধিকা মদন তাঁর অনস্ক্রিন বাবার সঙ্গে একটি অদেখা ছবি শেয়ার করে দীর্ঘ ইমোশনাল পোস্ট শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। 

ইরফানের শেষ ছবি ‘আংরেজি মিডিয়ামে’ রাধিকা মদন ইরফান খানের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। রাধিকার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে অভিনেতার দাড়ি নিয়ে খেলা করছেন তিনি।

ইরফান খানের সাথে কাটানো মুহুর্ত স্মরণ করে রাধিকা মদন তাঁর পোস্টে লিখেছেন, ‘‘আমার মনে আছে শট দেওয়ার আগে আমি ওঁর দাড়ি নিয়ে খেলছিলাম। তখন ইরফান আমায় বলেন, তুমি কি জানো হতে পারে ‘চম্পক’ এই কারণে তাঁর দাড়ি কামাত না।  আমার উত্তর ছিল, ‘আরে হ্যাঁ, তাই তো’… তারপর আমরা দু'জনেই হাসতে লাগলাম।’’

রাধিকা আরও লিখেছেন, ‘‘আমরা আমাদের নিজেদের একটা জগত তৈরি করেছিলাম। একটা বাবল। যেখানে কোনও কথা নেই। শুধুই নিস্তব্ধতা… যেখানে আমি চেষ্টা করছি একজন ফ্যান গার্লের মতো না বলতে, ‘আপনার থেকে অনেক কিছু শিখেছি।’ আর ওঁ আমায় কিছু না বলে জীবন বা শিল্প শিখিয়ে চলেছেন রোজ।’’

রাধিকা লিখেছেন, ‘তোমাকে রোজ মনে করি। তোমার অনুপস্থিতি অনুভব করি।’

প্রসঙ্গত, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন অভিনেতা। নিউরোএন্ডোক্রাইন টিউমারজনিত কারণে মারা যান তিনি। তাঁর এভাবে চলে যাওয়া মেনে নিতে পারেননি কেউই। ১৯৮৮ সালে মীরা নায়ারের ছবি ‘সালাম বোম্বে’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন ইরফান খান।

বন্ধ করুন