বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘প্রতিটি মেয়েকে বলতে চাই..’, ট্রোলারদের কড়া জবাব দিলেন ‘OTT বিগ বস’ খ্যাত উরফি
পোশক বিতর্কে মুখ খুলেছেন উরফি

‘প্রতিটি মেয়েকে বলতে চাই..’, ট্রোলারদের কড়া জবাব দিলেন ‘OTT বিগ বস’ খ্যাত উরফি

  • নিজের সাহসী অবতারের জন্য হামেশাই নীতি পুলিশদের রোষের মুখে পড়েন, পোশক বিতর্কে মুখ খুলেছেন উরফি জাভেদ। 

বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ। নিজের পোশাকের জন্য প্রতিদিন ট্রোলের লক্ষ্যবস্তুতে পরিণত হন তিনি। অনেক সময়, উরফিও এগিয়ে এসে ট্রোলারদের মোক্ষম জবাব দেন। পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি। কেউ কেউ তার প্রশংসা করেন, আবার কেউ কেউ তার স্টাইল একেবারেই পছন্দ করেন না।

ফের একবার ট্রোলারদের সপাটে জবাব দিলেন উরফি। অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগীর মন্তব্য, ‘আমি প্রতিটি মেয়েকে বলতে চাই, আপনি যা চান তা করতে হবে এবং অন্যের মতামত আপনাকে প্রভাবিত করতে দেবেন না।’ আরও পড়ুন: Urfi Javed: উন্মুক্ত উরুর খাঁজ, বেরিয়ে আছে সুডৌল স্তনযুগল; ‘অর্ধনগ্ন’ উরফিকে দেখে ছি ছি রব

ইটাইমসের সঙ্গে সাক্ষাৎকারে খোলাখুলি জবাব দিয়েছেন উরফি। তিনি বলেছেন, 'সমাজে এখনও পুরুষ এবং মহিলাদের আলাদাভাবে বিচার করা হয়। কেন বোতাম খোলা, কেন সে হাফপ্যান্ট পরেছে? আমি প্রতিদিন পোশাক নিয়ে পরীক্ষা করি এবং লোকেরা আমার সম্পর্কে কী ভাবে তা নিয়ে আমি চিন্তা করি না। একই সঙ্গে আমি প্রত্যেক মেয়েকে বলব অন্য কারও মতামত নিয়ে বিরক্ত হয়েও না। শুধুমাত্র তুমি যা পছন্দ করো তাই করো।' আরও পড়ুন: ‘দ্য ফ্লাওয়ার ওমেন’, সারা শরীর ফুল দিয়ে ঢেকে ক্যামেরার সামনে হাজির উরফি!

ট্রোলাররা সবসময় উরফি জাভেদকে টার্গেট করে। নানা বিতর্কে জড়িয়েছেন হিন্দি টেলিভিশনের ছোট পর্দার এই অভিনেত্রী। মাত্র কয়েকদিন আগে, একজন কাস্টিং ডিরেক্টরকে তুলোধনা করতে দেখা গিয়েছিল উরফি জাভেদকে। অভিনেতা পারশ কালনাভাতের সঙ্গে সম্পর্কে থাকার সময় বার বারই শিরোনামে এসেছেন তিনি। নিজের সাহসী অবতারের জন্য হামেশাই নীতি পুলিশদের রোষের মুখে পড়েন উরফি। যদিও কোনও প্রকারের ট্রোলিং-এ পাত্তা দেন না তিনি।

 

বন্ধ করুন