বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য ফ্লাওয়ার ওমেন’, সারা শরীর ফুল দিয়ে ঢেকে ক্যামেরার সামনে হাজির উরফি!
ফুল দিয়ে সারা শরীর ঢেকে হাজির উরফি
ফুল দিয়ে সারা শরীর ঢেকে হাজির উরফি

‘দ্য ফ্লাওয়ার ওমেন’, সারা শরীর ফুল দিয়ে ঢেকে ক্যামেরার সামনে হাজির উরফি!

  • ফুলের পোশাকে উরফিকে দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনের। ফের একবার বোল্ড ফ্য়াশন স্টেটমেন্টের জন্য ভাইরাল উরফি।

‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদ। নিজের ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই চর্চায় থাকেন ছোটপর্দার এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। প্রতিদিনই নিজের নতুন নতুন লুক, ভিডিয়ো বা ছবি শেয়ার করে থাকেন ভক্তদের জন্য।

বিগ বস ওটিটির সুবাদে বদলে গিয়েছে উরফির ভাগ্যের চাকা। শুধুমাত্র কয়েক দিনের জন্য শোতে ছিলেন তিনি। সেখান থেকেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। তখন থেকেই হয়ে উঠেছেন ইন্টারনেট সেনসেশন। উরফির পোশাক মানেই অদ্ভুত তো বটেই, সম্প্রতি নেটমাধ্যমে নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন তিনি। খোলামেলা পোশাকে বেশ স্বাচ্ছন্দ্য। তবে এই সমস্ত পোশাক পরার জন্য বার বার ট্রোলের সম্মুখীন হন। আরও পড়ুন: স্বচ্ছ প্লাস্টিকের প্যান্টে স্পষ্ট অন্তর্বাস! তা পরেই রাস্তায় ঘুরে বেড়ালেন উরফি

যদিও সমস্ত ট্রোলকে উপেক্ষা করে সারা গায়ে ফুল দিয়ে ঢেকে ক্যামেরার সামনে হাজির উরফি। অভিনেত্রীর গোপনাঙ্গ ছাড়া সারা দেহ ফিনফিনে কাপড়, ফুল দিয়ে ঢাকা। তাঁর পোশাক রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেনের মন্তব্য, ‘দ্য ফ্লাওয়ার ওমেন’।

উরফিকে ট্রোল করার কোনও সুযোগই ছাড়েনি সোশ্যাল মিডিয়া ব্যবহরাকারীরা। নিজের সাহসী অবতারের জন্য হামেশাই নীতি পুলিশদের রোষের মুখে পড়েন উরফি। যদিও কোনও প্রকারের ট্রোলিং-এ পাত্তা দেন না তিনি। ফের একবার নেটমাধ্যমে চর্চায় উরফির ফ্য়াশন।

বন্ধ করুন