বাড়ি > বায়োস্কোপ > এবার কি সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মে যশের ‘K.G.F চ্যাপ্টার- 2’?
অক্টোবরে মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে এই ছবির। 
অক্টোবরে মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে এই ছবির। 

এবার কি সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মে যশের ‘K.G.F চ্যাপ্টার- 2’?

  • সূত্রের খবর দেশের OTT প্ল্যাটফর্মগুলোর মধ্যে কার্যত প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে ‘K.G.F চ্যাপ্টার-টুয়ের সত্ত্ব কেনবার জন্য। যদিও এখনই কোনও সিদ্ধান্ত নেয়নি প্রযোজক সংস্থা।

এখন আর শুধু দক্ষিণের তারকা হিসাবেই পরিচিত নন যশ, ‘কেজিএফ-চ্যাপ্টার ওয়ান'-এর সুবাদে গোটা দেশে এই কন্নড় তারকার জনপ্রিয়তা তুঙ্গে। পরিচালক প্রশান্ত নীলের ব্লকবাস্টার ছবি K.G.F চ্যাপ্টার ওয়ানে অ্যাংরি ইয়াংম্যান রকির ভূমিকায় নজর কেড়েছিলেন যশ। দু বছর ডবল ধামাকা নিয়ে ফেরবার তারিখ নির্দিষ্ট রয়েছে টিমের। কিন্তু করোনা কাঁটায় আপতত জর্জরিত গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি। এর মাঝে এই ছবির ডিজিটাল সত্ত্ব কেনার জন্য তাই আগে থেকেই রেষারেষি শুরু হয়ে গিয়েছে দেশের অনলাইন স্ট্রিমিং সাইটগুলোর মধ্যে। লকডাউন শুরুর পর থেকেই ওটিটি প্ল্যাটফর্মে কনটেন্টের চাহিদা বহুগুণ বেড়ে গিয়েছে। সিনেমাহল তালাবন্ধ হওয়ায় সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মেও রিলিজের পথে হাঁটছেন বহু প্রযোজক।

নিঃসন্দেহে কে.জি.এফ চ্যাপ্টার টু দেখতে মুখিয়ে রয়েছে গোটা দেশের অ্যাকশন জঁর ছবি দেখতে ওস্তাদ মানুষজন। ডিজিটাল প্ল্যাটফর্মে এখনও প্রচুর মানুষ কে.জি.এফ চ্যাপ্টার ওয়ান দেখছেন। স্বভাবতই দ্বিতীয় পর্ব ঘিরে উত্সাহ তুঙ্গে, তবে এখনও ছবির ডিজিটাল সত্ত্ব নিয়ে কোনও সিদ্ধান্ত নেয়নি প্রযোজক সংস্থা। জানা গিয়েছে ছবির স্যাটালাইট রাইট নাকি ইতিমধ্যেই ১২০ কোটি টাকায় বিক্রি হয়ে গিয়েছে।

এই ছবিতে যশ ছাড়াও থাকছেন বলিউডের দুই জনপ্রিয় তারকা-সঞ্জয় দত্ত ও রবিনা টন্ডন। সঞ্জয় দত্তকে এই ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে।কে.জি.এফ চ্যাপ্টার ওয়ানের জন্যও প্রস্তাব গিয়েছিল সঞ্জয় দত্তের কাছে কিন্তু ডেট সমস্যায় সেই ছবির অংশ হতে পারেননি সঞ্জু বাবা। যশ আগেই জানিয়েছেন, চ্যাপ্টার ওয়ানের থেকে আরও অনেক বড় পরিসরে তৈরি হয়েছে ‘কে.জি.এফ -চ্যাপ্টার টু'। জোরকদমে চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ,ব্যক্তিগতভাবে এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ মনিটর করছেন যশ। সবকিছু ঠিকঠাক থাকলে ২৩ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন