বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: রণবীরের পাশাপাশি একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক! কটাক্ষের জবাবে যা করলেন দীপিকা

Deepika Padukone: রণবীরের পাশাপাশি একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক! কটাক্ষের জবাবে যা করলেন দীপিকা

দীপিকা পাড়ুকোন 

Deepika Padukone: কটাক্ষকে থোড়াই কেয়ার! বিতর্ক ভুলে খোশমেজাজে দীপিকা। একাধিক পুরুষকে একই টাইমে ডেট করার কথা বলে ট্রোলড নায়িকা, তাতে বয়েই গেল রণবীর ঘরণীর।

বিতর্কের আরেক নাম ‘কফি উইথ করণ’! করণ জোহরের টক শো-এর নতুন সিজন শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়া তোলপাড়। শো-এর ৮ নম্বর সিজনের প্রথম এপিসোডে অতিথি হিসাবে হাজির ছিলেন বলিউডের আদর্শ দম্পতি ‘দীপবীর’। দীপিকা-রণবীরের রসায়ন হামেশাই চোখ টানে, তাঁদের প্রেম কাহিনি নিয়েও কমচর্চা হয়নি এতদিন। তবে সেই সমীকরণ নিয়েই প্রশ্ন উঠছে কফি উইথ করণের এপিসোড শেষে। নেপথ্যে দীপিকার খুল্লমখুল্লা স্বীকারোক্তি।

কটাক্ষের পালটা রিল ভিডিয়ো দীপিকার

২০১৫ সালে মলদ্বীপে দীপিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। তার আগে পর্যন্ত নাকি ওপেন রিলেশনশিপে ছিলেন দুজনে। রণবীরের সঙ্গে সম্পর্কে থাকলেও ‘কমিটেড’ ছিলেন না দীপিকা, সেইসময় একাধিক পুরুষকে ডেট করেছেন তিনি। অভিনেত্রীর এই কথাতেই ক্ষেপে যায় নেটিজেনরা। প্রকাশ্যে কটাক্ষের জবাব না দিলেও মাত্র ১০ সেকেন্ডের ভিডিয়ো আপলোড করেই নীতি পুলিশদের ধুয়ে দিলেন দীপিকা। ট্রেন্ডিং ‘WOW’ রিলে ঠোঁট নাড়লেন নায়িকা। নেপথ্যা শোনা গেল, ‘আহা কী সুন্দর! কী মার্জিত! দারুণ দেখাচ্ছে। এক কথায় দারুণ দেখাচ্ছে’। এই মশকরার ছলেই নীতি পুলিশদের যেন কড়া জবাব দিলেন দীপিকা।

মাত্র ১৫ ঘন্টাতেই ইনস্টাগ্রামে দীপিকার এই রিল ভিডিয়ো দেখে নিয়েছেন ২২ মিলিয়ন দর্শক। বউয়ের এই ভিডিয়ো দেখে হাসিতে লুটিয়ে পড়েছেন রণবীর সিং। কমেন্ট বক্সে অট্টহাসির প্রতিক্রিয়া দিয়ে লিখেছেন, ‘মরেই গেলাম।’ করণ জোহরের জবাবে লেখেন, ‘আমি তো অবসেসড’। 

এর আগে কফি উইথ করণের কাউচে বসে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে কন্ডোম উপহার দেওয়ার কথা জানিয়ে ট্রোলড হয়েছিলেন দীপিকা। আবারও সেই দুঃস্বপ্নের পুনরাবৃত্তি।

ঠিক কী বলেছেন দীপিকা?

দীপিকা বলেন, ‘আমার অনেকগুলো টক্সিক, ভুল সম্পর্কের পর কিছুদিন একা থাকতে চেয়েছিলাম। আমি কারও সঙ্গে অ্যাটাচড হতে চাইনি তখন। কমিটেড হতে চাইনি। আবার জীবনের পুরো মজা উপভোগ করতে চেয়েছিলাম কারণ সেটারই বয়স ছিল। তারপরই ওর সঙ্গে আলাপ হয়। কিন্তু আমরা কমিটেড ছিলাম না। মানে যতদিন না ও প্রপোজ করেছে ততদিন কমিটেড ছিলাম না।’

এরপর দীপিকা বলেন, ‘আমরা তখন অন্য অনেকের সঙ্গে দেখা করতাম। করেছি। কিন্তু আবার একে অন্যের কাছে ফিরে আসতাম। অন্য কারও দেখা করে, কথা বলে সেই মানসিক শান্তি পেতাম না যা ওর থেকে পেতাম। তাই আমি মানসিক ভাবে ওর প্রতিই কমিটেড ছিলাম সে যতই অন্য কারও সঙ্গে দেখা করি বা কথা বলি না কেন।’

আগামিতে হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে দীপিকাকে দেখা যাবে। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। এরপর রোহিত শেট্টির কপ ইউনিভার্স ‘সিংহম এগেইন’-এ এন্ট্রি নেবেন নায়িকা। শক্তি শেট্টি হিসেবে খাকি উর্দিতে দীপিকার ফার্স্ট লুক আগেই সাড়া ফেলেছে। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন পবন সিং, প্রার্থীপদ থেকে সরে গিয়ে কথা দু’‌পক্ষের কেরিয়ারে পেতে চান সাফল্য? আগামিকাল বিজয়া একাদশীর টোটকা দেখে নিন মহাশিবরাত্রিতে ভোলেনাথ সম্পর্কিত ৫ শুভ জিনিস নিয়ে আসুন বাড়িতে, দূর হবে সব বাধা Mamata speech LIVE: কেন্দ্রের ভিক্ষা চাই না, ঘাটাল মাস্টারপ্ল্যান করব আমরা- মমতা মঙ্গলে কলকাতায় ফের সোনার দর চমক দিচ্ছে? রুপো আজ ফের ঊর্ধ্বমুখী ইনিংস শেষ ব্রুস অক্সেনফোর্ড-পল উইলসনের! ২ আম্পায়ারকে গার্ড অফ অনার দিয়ে সম্মান লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১ 'আমার গায়ের চামড়া পুড়ে যায়', 12th Failএর প্রস্তুতিতে কঠিন অভিজ্ঞতা বিক্রান্তের ‘অনেকে গদ্দারদের সঙ্গে যোগাযোগ রাখছে’‌, সভা থেকে নেতা–কর্মীদের সতর্ক করলেন মমতা সলমনকে কোলে তুলতে না পেরে শেরাকে ডাকলেন অনন্ত! এরপরই তো শুরু হল আসল মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.