বাংলা নিউজ > বায়োস্কোপ > Erica Robin Pakistan: বুরকিনিতে গোটা শরীর ঢেকে মিস ইউনিভার্সের মঞ্চে পাকিস্তানের এরিকা, দেখুন ভিডিয়ো

Erica Robin Pakistan: বুরকিনিতে গোটা শরীর ঢেকে মিস ইউনিভার্সের মঞ্চে পাকিস্তানের এরিকা, দেখুন ভিডিয়ো

বুরকিনিতে গোটা শরীর ঢেকে বিশ্ব সুন্দরীর মঞ্চে এরিকা

Miss Universe 2023: বুরকিনিতে মিস পাকিস্তান এরিকা রবিন। এই মডেলের হাত ধরে প্রথমবার মিস ইউনিভার্সের মঞ্চে আত্মপ্রকাশ করেছে পাকিস্তান। বুরকিনিতে গোটা শরীর ঢেকে, মিস ইউনিভার্সের মঞ্চে হাজির হন এরিকা। ভিডিয়ো হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

মিস ইউনিভার্সের প্রতিযোগিতার মঞ্চে স্য়ুইমস্যুট রাউন্ডে বুরকিনিতে মিস পাকিস্তান এরিকা রবিন। সেই ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এরিকা রবিন, বয়স ২৪ বছর। এই মডেলের হাত ধরে প্রথমবার মিস ইউনিভার্সের মঞ্চে আত্মপ্রকাশ করেছে পাকিস্তান।

গোলাপি রঙের বুরকিনিতে গোটা শরীর ঢেকে, মিস ইউনিভার্সের মঞ্চে হাজির হন এরিকা। মিস পাকিস্তানের বুরকিনি পরা ছবি এবং ভিডিয়ো হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ১৯৯৯ সালের ১৪ সেপ্টেম্বর পাকিস্তানের করাচিতে একটি খ্রিস্টান পরিবারে জন্ম এরিকার। সেন্ট প্যাট্রিক গার্লস হাই স্কুলে প্রাথমিক শিক্ষা গ্রহণ করেন তিনি। পরবর্তীতে পাকিস্তানের চণ্ডীগড়ের সরকারি কলেজ অফ কমার্স অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থেকে পড়াশোনা করেন। আরও পড়ুন: বেস্ট ফ্রেন্ডের বিয়েতে ফাটিয়ে নাচলেন সিদ্ধার্থ, ফের দেখালেন ‘কালা চশমা’র জাদু

২০২০ সালের জানুয়ারিতে প্রথম পেশাদার মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন এরিকা রবিন। DIVA ম্যাগাজিন পাকিস্তানের ২০২০ জুলাই সংখ্যায় তাঁকে প্রথম দেখা যায়। মিস পাকিস্তান ইউনিভার্স নিয়ে বিশেষ কোনও সমস্যা হয়নি। কিন্তু সালভাদোরে ‘মিস ইউনিভার্স‘ প্রতিযোগিতায় নাম লেখানোর পর থেকেই এরিকাকে নিয়ে তোলপাড় শুরু হয় পাকিস্তানে।

ধর্মীয় নেতা থেকে রাজনীতিকরা ফুঁসে উঠেছিলেন, একজন পাক তরুণী শেষে কিনা বিকিনি পরে পুরুষদের সামনে র‍্যাম্পে হাঁটবে? এরিকা রবিন পাকিস্তানের ঐতিহ্যের অবমাননা করছেন, ইসলাম ধর্মের ঐতিহ্যও নষ্ট করার চেষ্টা করছেন, এমনটাই আওয়াজ তুলেছিলেন পাকিস্তানের ধর্মীয়, রাজনৈতিক নেতা, সরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা।

১৯ নভেম্বর (IST অনুসারে) সালভাদরের রাজধানী সান সালভাদরের জোসে অ্যাডলফো পিনেদা এরিনায় অনুষ্ঠিত হয়েছে ২০২৩ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতা। মুকুট উঠেছে নিকারাগুয়ার শেনিস পালাসিওসের মাথায়। প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ অস্ট্রেলিয়ার মোরায়া উইলসন এবং সৌন্দর্য প্রতিযোগিতায় প্রথম রানার আপ থাইল্যান্ডের অ্যান্টোনিয়া পোরসিল্ড। ৯০টি দেশ অংশগ্রহণ করেছে এই সুন্দরী প্রতিযোগিতায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.