বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ইব্রাহিমের সঙ্গে রেস্তোরাঁ থেকে বেরোতে গিয়ে মুখ লুকোলেন কোন বলি-কন্যা? দেখে নিন ভিডিয়ো
ইব্রাহিম-পলক
ইব্রাহিম-পলক

Viral Video: ইব্রাহিমের সঙ্গে রেস্তোরাঁ থেকে বেরোতে গিয়ে মুখ লুকোলেন কোন বলি-কন্যা? দেখে নিন ভিডিয়ো

  • এক নেটিজেনের প্রশ্ন, ‘তাঁরা বন্ধু হলে নিজের মুখ লুকোচ্ছে কেন?’

শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারি এবং সইফ আলি খান পুত্র ইব্রাহিম আলি খানকে শুক্রবার রাতে এক রেস্তোরাঁ থেকে বেরোতে গিয়ে লেন্সবন্দি করেন পাপারাৎজি। ভিডিয়োতে দেখা যাচ্ছে গাড়ির ভিতর থেকে মুখ লুকোচ্ছে পলক। 

পলকের বয়স ২১ বছর। ইব্রাহিম ২০ বছর। শুক্রবার মুম্বইয়ের বান্দ্রার এক রেস্তোরাঁ থেকে রাতের ডিনার সেরে বেরোতে গিয়ে লেন্সবন্দি হন তাঁরা। রেস্তোরাঁ থেকে বেরিয়ে পাপারাৎজির উদ্দেশে হাত নাড়েন সইফ পুত্র। অন্যদিকে শ্বেতা কন্যাকে গাড়ির ভিতর বসে পাপারাৎজির ক্যামেরার ক্লিক থেকে মুখ লোকাতে দেখা গেছে।

তাঁদের একসঙ্গে দেখা যাওয়ার পর থেকে খবর হাওয়ায় উড়ছে, বি-টাউনের নতুন জুটি তাঁরা। যদিও নেটিজেনের প্রশ্ন, পলক নিজের মুখ লোকাচ্ছে কেন? ভিডিয়োতে ইব্রাহিমকে পলকের সঙ্গে গাড়ির পিছনের সিটে বসে থাকতে দেখা গেছে। মুচকি মুচকি হাসছিল সইফ পুত্র। এক নেটিজেনের প্রশ্ন, ‘তাঁরা বন্ধু হলে পলক নিজের মুখ লুকোচ্ছে কেন?’ কারও মন্তব্য মা শ্বেতা তিওয়ারির ভয়ে মুখ লুকোচ্ছে সে। 

ইন্ডাস্ট্রিতে নতুন নয় পলক। গত বছর একটি শর্ট ফিল্মের মাধ্যমে বি-টাউনে ডেবিউ করে সে। এরপরই হার্ডি সান্ধুর সঙ্গে ‘বিজলি বিজলি’ গানে দেখা মেলে তাঁর। দারুণ হিট হয়েছে সেই মিউজিক ভিডিয়ো। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনও মুখ খোলেননি ইব্রাহিম।

 

 

বন্ধ করুন