বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্রহ্মপুত্র নদের ধারে বিবাহবার্ষিকী উদযাপন, স্বামীর সাথে বেড়ু বেড়ু করছেন পাওলি
স্বামীর সঙ্গে পাওলি দাম (ছবি ইনস্টাগ্রাম)
স্বামীর সঙ্গে পাওলি দাম (ছবি ইনস্টাগ্রাম)

ব্রহ্মপুত্র নদের ধারে বিবাহবার্ষিকী উদযাপন, স্বামীর সাথে বেড়ু বেড়ু করছেন পাওলি

  • স্বামীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন পাওলি দাম। দিন তিনেক আগেই চতুর্থ বিবাহবার্ষিকী উদযাপন করলেন তাঁরা। রইল ছবি-

একসঙ্গে পথচলার ৪ বছর। ব্রহ্মপুত্র নদের ধারে একান্তে বিবাহবার্ষিকী উদযাপন করলেন অভিনেত্রী পাওলি দাম এবং অর্জুন দেব। খোলা আকাশের নীচে কেক কেটে, একান্তে সময় কাটিয়ে বিবাহবার্ষিকী উদযাপন করলেন তারকা দম্পতি। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া দেওয়ালে শেয়ার করেছেন পাওলি। 

ব্রহ্মপুত্র নদের উপর একেবারে ভিন্ন ভাবে বিবাহবার্ষিকী সেলিব্রেট করে, কাজিরাঙা সফরে গেলেন দম্পতি। আসলে অসমে পাওলির শ্বশুরবাড়ি। তাই সেখানে গেলে এদিন সেদিক ঘুরে বেড়ান টলি ডিভা। কাজিরাঙা ভ্রমণের একাধিক ছবি ভেসে উঠেছে নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে। কখনও ক্রুজের ভিতর থেকে ভিডিয়ো করছেন তিনি। আবার কখনও কাজিরাঙা জঙ্গল থেকে গণ্ডারের ভিডিয়ো শেয়ার করেছেন।

পাওলির চতুর্থ বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক হিট ছবি করে অন্যতম সর্বাধিক চাহিদাসম্পন্ন বাঙালি অভিনেত্রী হিসেবে পরিচিত পাওলি দাম। টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করছেন তিনি।

মাস খানেক আগেই অর্জুন দত্তর ‘বিরিয়ানি’র শ্যুটিং শেষ করেছেন। ওটিটিতে পাওলির আসন্ন ছবির তালিকায় রয়েছে ‘খেলাঘর’। ছবিতে রয়েছেন দেব এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল চট্টোপাধ্যায়। 

 

বন্ধ করুন