বাংলা নিউজ > বায়োস্কোপ > পরমব্রতের নির্দেশে 'অ্যান্টিডোট' নিয়ে আসছে অঙ্কুশ-শুভশ্রী, ব্যাপারটা কী?
পরমের নির্দেশে এবার 'অ্যান্টিডোট' এর খোঁজে অঙ্কুশ-শুভশ্রী।
পরমের নির্দেশে এবার 'অ্যান্টিডোট' এর খোঁজে অঙ্কুশ-শুভশ্রী।

পরমব্রতের নির্দেশে 'অ্যান্টিডোট' নিয়ে আসছে অঙ্কুশ-শুভশ্রী, ব্যাপারটা কী?

  • একের পর এক ভিন্ন স্বাদের কন্টেন্ট-এর গল্প নির্ভর ছবি রয়েছে অভিনেতা পরমব্রতর চট্টোপাধ্যায়ের পরিচালনার বায়োগ্রাফিতে। এবার ফের একবার পরিচালকের আসনে বসতে দেখা যাবে তাঁকে।

অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও যে তাঁর সমান আগ্রহ এবং উৎসাহ সেকথা নতুন কিছু নয়। একের পর এক ভিন্ন স্বাদের কন্টেন্ট-এর গল্প নির্ভর ছবি রয়েছে অভিনেতা পরমব্রতর চট্টোপাধ্যায়ের পরিচালনার বায়োগ্রাফিতে। এবার ফের একবার পরিচালকের আসনে বসতে দেখা যাবে পরমব্রতকে। মুখ্যচরিত্রে দেখা যাবে অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। করোনা পরবর্তী সময় নিয়ে ছবি বানাচ্ছেন পরম। ছবির নাম 'অ্যান্টিডোট'।প্রযোজনা সংস্থা নেক্সজেন ভেঞ্চার ও রোডশো ফিল্মস তৈরি করছেন এই ভিন্ন স্বাদের ছবি।

ছবির গল্প মূলত এক বাবা ও ছেলেকে কেন্দ্র করে। ছেলে আক্রান্ত এক ভাইরাসে। সেই অসুখের প্রতিষেধক বা 'অ্যান্টিডোট' এর খোঁজে রয়েছে এক অসহায় বাবা। নিজের সন্তানকে বাঁচানোর তাগিদ থেকে পরিস্থিতিতে শিকারে সেই বাবার অসহায়ত্ব যেমন উঠে আসবে এই ছবিতে, তেমনই পুলিশ ও কিছু অসাধু ফার্মাসিউটিক্যাল মাফিয়ার সঙ্গে জীবন বাজি রেখে কীভাবে সন্তানের জন্য এগিয়ে চলতে পারে একজন বাবা সেকথাই পরতে পরতে ফুটবে এই ছবিতে। পরিচালকের আসনে বসা ছাড়াও এই ছবিতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে পরমব্রতকে। থ্রিলারধর্মী এই ছবিতে আদ্যপান্ত জুড়ে থাকবে এক পিতা ও সন্তানের চিরাচরিত ভালোবাসার সম্পর্কের কথাও।

প্রসঙ্গত, এর আগে 'জিও কাকা', 'সোনার পাহাড়', 'অভিযান' এর মতো ছবির নির্দেশনা দিয়েছেন পরম। এবারের পুজোতে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তাঁর পরিচালনায় 'বনি' ছবিটিও মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। সে ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে পরমব্রত ও কোয়েল মল্লিককে। অন্যদিকে, অঙ্কুশ-শুভশ্রী এর আগেও বড়পর্দায় জুটি বাঁধলেও এ ধরনের ছবিতে তাঁদের একসঙ্গে কখনও দেখেনি দর্শক।

বন্ধ করুন