বাংলা নিউজ > বায়োস্কোপ > পরমব্রতর সন্তানের মা হলেন কোয়েল! টানটান রহস্য ‘বনি’র ট্রেলারে, জট খুলবে পুজোয়

পরমব্রতর সন্তানের মা হলেন কোয়েল! টানটান রহস্য ‘বনি’র ট্রেলারে, জট খুলবে পুজোয়

পুজোয় মুক্তি পাচ্ছে পরমব্রত আর কোয়েলের ‘বনি’।

টলিউডে ফের জুটি বাঁধলেন কোয়েল মল্লিক ও পরমব্রত চট্টোপাধ্যায়। পরম আর কোয়েলের রসায়ন দর্শককে মুগ্ধ করেছে ‘হেমলক সোসাইটি’, ‘শুভদৃষ্টি’-র মতো ছবিতে। ২০২১-র পুজোতেও থাকছে বড় সারপ্রাইজ। ডার্ক থ্রিলারে দেখা যাবে এই দুই অভিনেতাকে। পুজোর সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘বনি’। 

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প ‘বনি’কেই চলচিত্রে ফুটিয়ে তোলো হয়েছেন। অভিনয়ের পাশাপাশি এই ছবির পরিচলকও পরমব্রত। 'বনি' তে সব্যসাচী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং কোয়েলকে দেখা যাবে তাঁর স্ত্রী প্রতিভা মুখোপাধ্যায়ের চরিত্রে। এছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, জাকারি কফিন, কাঞ্চন মল্লিকের মতো তারকারা।

প্রবাসী বাঙালি সব্যসাচী আর প্রতিভা। সন্তানের আসার খবরে যাঁদের আনন্দ ছিল আকাশছোঁয়া। তবে সব বদলে যায়, যখন সন্তানের জন্ম হয়, দেখা যায় সে ঠিক স্বাভাবিক বাচ্চার মতো না। এদিকে ওরা দু'জনেই জানতে পারে ওদের সদ্যোজাত ছেলেকে নিয়ে চলছে গভীর চক্রান্ত। আমেরিকাতে জন্ম হয়েছে এরকম এক বাংলাদেশী বিজ্ঞানী, এই নবজাতক এবং দম্পতির সন্ধান করতে থাকে। যে সন্ত্রাসবাদের সঙ্গে যুক্ত বলে সন্দেহ সরকারের।  

এদিকে কয়েক হাজার কিলোমিটার দূরে ভারতেও হচ্ছে আজব সব কাণ্ড! গ্রে মার্কেট থেকে ছেলের জন্য একটি পুরনো খারাপ রোবট কিনে আনে এক মধ্যবিত্ত কেরানি। আর তারপর থেকেই তার কলকাতার বাড়িতে শুরু হয় ভুতুড়ে কার্যকলাপ! সব কি একসূত্রে বাঁধা? কীভাবে খুলবে রহস্যের জট! সেটাই দেখতে পারবেন দর্শক ‘বনি’তে। 

২০২১ সালে বাংলা সিনেমার দৌলতে জমজামট থাকতে চলেছে প্রেক্ষাগৃহ। মুক্তি পাওয়ার কথা রয়েছে একগুচ্ছ সিনেমার। দেবের দু'-দুটো ছবি মুক্তি পাচ্ছে পুজোতে--'গোলন্দাজ', ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। মুক্তি পাবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের ছবি 'তখন কুয়াশা ছিল'। থাকছে চিরঞ্জিতের ‘ষড়রিপু ২’। রয়েছে জিৎ-মিমির ‘বাজি’ও। এখন কে কাকে কতটা টক্কর দেয়, সেটাই দেখার!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.