বাংলা নিউজ > বায়োস্কোপ > Antardhaan: হিমাচলে নিখোঁজ পরম-তনুশ্রীর মেয়ে, ডিসেম্বরে বড় পর্দায় অন্তর্ধান
অন্তর্ধান ছবির একটি দৃশ্য
অন্তর্ধান ছবির একটি দৃশ্য

Antardhaan: হিমাচলে নিখোঁজ পরম-তনুশ্রীর মেয়ে, ডিসেম্বরে বড় পর্দায় অন্তর্ধান

  • রহস্য-রোমাঞ্চে ভরপুর ‘অন্তর্ধান’-এর ট্রেলার সামনে এসেছে ইতিমধ্যেই, আগমী ১০ ডিসেম্বর মুক্তি পাবে পরমব্রত-তনুশ্রী জুটির এই ছবি। 

পাহাড়ি পরিবেশে রহস্যের জাল যেন বেশি জটিল হয়। জটিল এই কাহিনি নিয়েই আসছে পরমব্রত চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী অভিনীত ছবি ‘অন্তর্ধান’। সিনেমা হল খুলতেই ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হল। ১০ ডিসেম্বর মুক্তি পাবে অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ছবিটি। সম্প্রতি মুক্তি পেল এই ছবির ট্রেলার। ঝলকেই পরিচালক অরিন্দম ভট্টাচার্য প্রমাণ দিলেন, তাঁর ছবি আর পাঁচটা রহস্যের ছবির মতো একেবারেই নয়।

সাইকোলজিক্যাল থ্রিলার ‘অন্তর্ধান’। শুট হয়েছে হিমাচল প্রদেশের কসৌলী। ক্লাস এইটের এক মিষ্টি মেয়ে জিনিয়াকে নিয়েই গড়ে উঠেছে ছবির প্লট। এই চরিত্রে অভিনয় করেছে মোহর চৌধুরী। মা-বাবার সঙ্গে হিমাচলে থাকে জিনিয়া। মা-বাবার চরিত্রে রয়েছেন পরমব্রত এবং তনুশ্রী। সুখেই দিনযাপন চলছিল তাদের। তবে, আচমকাই তাদের জীবনে নেমে আসে একটা বিপর্যয়। হঠাৎই কিডন্যাপ হয়ে যায় জিনিয়া। আর জিনিয়ার এই ‘অন্তর্ধান’ রহস্যকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প।

অন্তর্লীন এবং ফ্ল্যাট নম্বর ৬০৯-এর পর পরিচালক অরিন্দম ভট্টাচার্য এবার হাজির হচ্ছেন অন্তর্ধান নিয়ে। 'প্রিয়জন হারিয়ে গেলে আমাদের মনে কী অবস্থা হয় তা এই ছবিতে খুব সুন্দরভাবে তুলে ধরেছেন তনুশ্রী-পরমব্রত। আশা করছি দর্শকরা এই ছবির সঙ্গে একাত্ম হতে পারবেন', বিশ্বাস পরিচালকের। সম্প্রতি হয়ে গেল ছবির ট্রেলার লঞ্চ। হাজির ছিল টিম অন্তর্ধান। 

ট্রেলার লঞ্চে পরমব্রত,মোহর ও তনুশ্রী
ট্রেলার লঞ্চে পরমব্রত,মোহর ও তনুশ্রী

এই ছবিতে বেশ খানিকটা ইমেজ ভাঙছেন পরমব্রত, প্রেমিক, বন্ধু বা স্বামী নন-একজন মধ্যবয়স্ক বাবা। অন্যদিকে বছর তেরোর জিনিয়ার মায়ের ভূমিকায় তনুশ্রীকে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। অভিনেত্রীর কথায়, 'আমার মনে হয় মেয়েকে খোঁজার গল্প, তার পারিপার্শ্বিক অবস্থা এবং পাহাড়ি প্রেক্ষাপট এই ছবি ইউএসপি'। 

অন্তর্ধানের ট্রেলার লঞ্চের মুহূর্ত
অন্তর্ধানের ট্রেলার লঞ্চের মুহূর্ত

পরিচালকের আগের দুটো ছবির মতো এই ছবিতেও থাকছেন মমতা শঙ্কর। এছাড়াও দেখা মিলবে রজতাভ দত্ত, সুজন মুখোপাধ্যায়দের। আগামী ১০ই ডিসেম্বর মুক্তি পাবে ‘অন্তর্ধান’। 

 

 

বন্ধ করুন