বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Piya: হাসপাতাল থেকে ফিরলেন পরমের পিয়া! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একটুকরো দাম্পত্য

Parambrata-Piya: হাসপাতাল থেকে ফিরলেন পরমের পিয়া! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একটুকরো দাম্পত্য

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পিয়া সেনগুপ্ত। 

পরমব্রতর সঙ্গে বিয়ে মিটতে না মিটতেই হাসপাতালে ভর্তি হতে হয় পিয়াকে। মঙ্গলবার হয়েছিল কিডনির স্টোনের অস্ত্রোপচার। আর বুধবার ফিরলেন বাড়িতে, পরিবারের কাছে। 

কলকাতায় যোধপুর পার্কের বাড়িতেই পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া সেনগুপ্ত। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী-র সঙ্গে পরমের প্রেমচর্চা চলছিল বহুদিন ধরেই। সোমবার সইসাবুদ করে এক হন তাঁরা।

তবে বিয়ে মিটতে না মিটতেই হাসপাতালে ভর্তি হতে হয় পিয়াকে। কিডনিতে স্টোন নিয়ে বেশ কয়েকদিন ধরেই ভুগছিলেন তিনি। সোমবার মধ্যরাতেই অসহ্য যন্ত্রণা শুরু হয়। কোনওরকমে ওষুধ দিয়ে মেলে সাময়িক আরাম। তারপর মঙ্গলবার করা হয় অস্ত্রোপচার।

বুধবার বাড়ি ফিরলেন পরমের পিয়া। হাসপাতালে থাকতেই ফেসবুকের প্রোফাইল পিকচার বদলেছিলেন তিনি। সেখানেই চেনা-পরিচিতরা প্রশ্ন করতে থাকে, এখন তিনি কেমন আছেন। যথাসম্ভব উত্তরও দেন তিনি। বুধবার রাতে দিলেন হাসপাতাল থেকে বাড়ি ফেরার খবর।

ফুলদানিতে সাজানো একগুচ্ছ সাদা ফুল। খাটের পাশের সাইড ডেবিলে রাখা টেবিল ল্যাম্প। একটা কাগজে লেখা Merci। যা একটি ফ্রেঞ্চ শব্দ। ইংরেজি অর্থ থ্যাঙ্ক ইউ সো মাচ। আর বাংলায় ধন্যবাদ। ছবির ক্যাপশনে লেখা, ‘হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম। পারিবারের সঙ্গে সময় কাটানোর জন্য উন্মুখ। যেভাবে সকলে ভালবাসা এবং উষ্ণতা ঢেলে দিয়েছেন সবাই, তার জন্য অত্যন্ত কৃতজ্ঞ।’

২০২১ সালে সঙ্গীতশিল্পী অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিবাহ-বিচ্ছেদ হয়। শোনা যায়, ২০২১ সালেই করোনা ত্রাণবিলি করতে গিয়ে প্রেমজমে পরমব্রত-পিয়ার। তারপর আলাদা হয় অনুপম রায় আর পিয়া সেনগুপ্তর পথ। আর দু-বছর ধরে গোপনে প্রেমপর্ব চলছিল পরমব্রত-পিয়ার।

প্রাক্তন স্ত্রীর বিয়ের দিনকয়েক পরে মুখ খোলেন অনুপম রায়। একসময়ের জীবনসঙ্গী পিয়ার নতুন করে ঘর বাঁধার খবর কি ছিল তাঁর কাছে, প্রশ্নের জবাবে গায়ক জানান, ‘না আমাকে এই বিষয়ে কেউ কিছু জানায়নি।’ যদিও এই বিষয়ে খুব একটা কথাও বাড়াতে চাননি তিনি। 

যদিও নেটপাড়ায় এখন তীব্র সমালোচনা চলছে পিয়া সেনগুপ্তর সঙ্গে পরমব্রতর বিয়ে নিয়ে। আসলে একসময় ‘ভালো বন্ধু’ ছিলেন পরম আর অনুপম। তাই নেট-নাগরিকদের দাবি ‘বন্ধুই বন্ধুর ঘর ভেঙেছে’। 

বিয়ের সই করার সময় পরম আর পিয়ার বিয়ের সাজ ছিল একেবারে ছিমছাম। লাল পাড়ের সাদা শাড়ি পরেছিলেন পিয়া আর পরমব্রত বেছে নিয়েছিলেন কমলা পঞ্জাবি আর সবুজ জহর কোট। এরপর বিকেলে হওয়া রিসেপশনে সাদা ধুতি-পাঞ্জাবিতে, সঙ্গে নীল রঙা জহর কোটে দেখা মেলে অভিনেতার। পিয়ার পরনে ছিল প্যাস্টেল রঙা বেনারসি।

বায়োস্কোপ খবর

Latest News

৫০ টাকার পেঁয়াজ একলাফে কমবে, সুখসাগর কিনতে বলাগড়ের গ্রামে গ্রামে ঘুরছেন বিডিও মগের মুলুক! ইচ্ছামতো সবজির দাম হাঁকছেন, শ্যামবাজার বাজারে অভিযান প্রশাসন ১৩ জুলাই এই রেডিক্সের মানুষ সুখবর পাবেন, হঠাৎ করে বড় অর্থ লাভ হবে 'যুক্তবর্ণের অন্ত্যেষ্টি', ইংরেজি স্কুলের বাংলা প্রশ্ন দেখে আঁতকে উঠল নেটপাড়া অনন্ত-রাধিকার বিয়েতে এসে অটো করে মুম্বই ঘুরছেন কার্দাশিয়ান সিস্টার্স! শুধু ধূমপান নয়, বরং ফুসফুসের ক্যানসার হতে পারে এই কারণে বিরাট কোহলি বা স্টিভ স্মিথ নয়, ভারতের এই ক্রিকেটারকে ভয় পেতেন জেমস অ্যান্ডারসন চাকরি ছাড়তে মানা করায় ৪ দিন অন্ধকারে আটক কর্মচারীকে, অভিযোগ চিনা সংস্থার দিকে পুলিশের সামনেই দাপট জয়ন্তর! মদন মিত্রের সঙ্গে ‘সম্পর্ক’ নিয়েও বেপরোয়া জবাব আধার আনলে তবেই দেখা করবেন কঙ্গনা! ক্ষুব্ধ কংগ্রেস নেতা বলছেন ‘জনপ্রতিনিধি হয়ে…’

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.