বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Wedding: 'চোপড়া পরিবারের পাগলামিতে স্বাগত...' 'জিজ' রাঘবের জন্য আর কী লিখলেন পরিণীতির ভাই?

Parineeti-Raghav Wedding: 'চোপড়া পরিবারের পাগলামিতে স্বাগত...' 'জিজ' রাঘবের জন্য আর কী লিখলেন পরিণীতির ভাই?

রাঘবের জন্য আর কী লিখলেন পরিণীতির ভাই?

Parineeti-Raghav Wedding: সাত পাকে বাঁধা পড়লেন রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়া। তারপরই নতুন জামাইবাবু থুড়ি জিজের জন্য বিশেষ পোস্ট লিখলেন অভিনেত্রীর ভাই শিবাং।

আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি চোপড়া। ২৪ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে তাঁদের বিবাহ বাসর বসেছিল। কেবল নিকট আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতেই গাঁটছড়া বাঁধেন রাঘব পরিণীতি। তাঁদের বিয়েতে ছিল কঠোর নিরাপত্তাও। সোমবার সকালে নিজেই প্রথম বিয়ের ছবি পোস্ট করেন অভিনেত্রী। তাঁকে বেইজ লেহেঙ্গা এবং ওড়না অন্যদিকে রাঘবকে আইভরি শেরওয়ানি এবং পাগড়িতে দেখা যায়।

এদিন পরিণীতি তাঁর বিয়ের একাধিক ছবি শেয়ার করে লেখেন, 'ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই হৃদয় জানত। এই দিনটার জন্য কতদিন অপেক্ষা করেছি। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসাথে পথ চলার শুরুয়াত হল…।'

রাঘবের জন্য পরিণীতির ভাইয়ের পোস্ট

তবে কেবল অভিনেত্রী নন, তাঁর ভাইও নতুন জামাইবাবুর জন্য একটি বিশেষ পোস্ট লেখেন। পরিণীতির দুই ভাই, সহজ এবং শিবাং। শিবাং এদিন দিদি এবং জামাইবাবুর ছবি পোস্ট করে লেখেন, 'কিছু জিনিস একদম সঠিক বলে মনে হয়। কিছু অনুভূতি ভীষণ সুন্দর হয়। কিছু স্মৃতি আরও সুন্দর হয়। চোপড়া এবং চাড্ডাদের জন্য এই সব কিছুই ভীষণ সুন্দর ছিল। পরিবারে স্বাগত জিজ। চোপড়া পরিবারের পাগলামিতে তোমায় স্বাগত। এই সুদর্শন পুরুষের পাশে তোমায় দারুণ সুন্দর দেখাচ্ছিল পরিণীতি। তোমাদের দুজনকে ভীষণ ভীষণ ভালোবাসি।'

আরও পড়ুন: পরিণীতির বিয়েতে কেন এলেন না প্রিয়াঙ্কা? কী জানালেন তাঁর মা মধু চোপড়া?

আরও পড়ুন: প্রিয়াঙ্কার মতোই বিয়েতে লম্বা ওড়না মাথায় পরিণীতি, থাকল বিশেষ বার্তা

কারা কারা হাজির ছিলেন রাঘব পরিণীতির বিয়েতে?

হরভজন সিং, সানিয়া মির্জা, ভাগ্যশ্রী, মণীশ মালহোত্রা প্রমুখ উপস্থিত ছিলেন রাঘব, পরিণীতির বিয়েতে। এছাড়াও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগওয়ান্ত মন, প্রমুখও উপস্থিত ছিলেন। যদিও বোনের বিয়েতে আসতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর মা মধু চোপড়া জানান তাঁর মেয়ে এখন কাজে ব্যস্ত। তবে না এলেও বোনের জন্য শুভেচ্ছা এবং আশীর্বাদ পাঠাতে ভোলেননি প্রিয়াঙ্কা।

রাঘব পরিণীতির বিয়ে

২৪ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে বিবাহ বাসর বসে রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়ার। বরযাত্রী নৌকায় করে হোটেল তাজ লেক প্যালেস থেকে লীলা প্যালেসে আসে। ২৩ সেপ্টেম্বর মেহেন্দি, হলদি এবং সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২২ সেপ্টেম্বরেই পরিবার নিয়ে উদয়পুর পৌঁছন বর কনে।

বায়োস্কোপ খবর

Latest News

Women Asia Cup 2024: ভারতীয় দলে বড় ধাক্কা, চোটের কারণে ছিটকে গেলেন শ্রেয়াঙ্কা ট্রেনের নীচে রেল লাইন পরীক্ষা করছিলেন RPF জওয়ান, তখনই চলতে শুরু করল ইঞ্জিন ২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: একুশের মঞ্চ থেকে ছাব্বিশের বার্তা মমতার? তাকিয়ে কর্মীরা শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.