বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Wedding: 'চোপড়া পরিবারের পাগলামিতে স্বাগত...' 'জিজ' রাঘবের জন্য আর কী লিখলেন পরিণীতির ভাই?

Parineeti-Raghav Wedding: 'চোপড়া পরিবারের পাগলামিতে স্বাগত...' 'জিজ' রাঘবের জন্য আর কী লিখলেন পরিণীতির ভাই?

রাঘবের জন্য আর কী লিখলেন পরিণীতির ভাই?

Parineeti-Raghav Wedding: সাত পাকে বাঁধা পড়লেন রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়া। তারপরই নতুন জামাইবাবু থুড়ি জিজের জন্য বিশেষ পোস্ট লিখলেন অভিনেত্রীর ভাই শিবাং।

আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি চোপড়া। ২৪ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে তাঁদের বিবাহ বাসর বসেছিল। কেবল নিকট আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতেই গাঁটছড়া বাঁধেন রাঘব পরিণীতি। তাঁদের বিয়েতে ছিল কঠোর নিরাপত্তাও। সোমবার সকালে নিজেই প্রথম বিয়ের ছবি পোস্ট করেন অভিনেত্রী। তাঁকে বেইজ লেহেঙ্গা এবং ওড়না অন্যদিকে রাঘবকে আইভরি শেরওয়ানি এবং পাগড়িতে দেখা যায়।

এদিন পরিণীতি তাঁর বিয়ের একাধিক ছবি শেয়ার করে লেখেন, 'ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই হৃদয় জানত। এই দিনটার জন্য কতদিন অপেক্ষা করেছি। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসাথে পথ চলার শুরুয়াত হল…।'

রাঘবের জন্য পরিণীতির ভাইয়ের পোস্ট

তবে কেবল অভিনেত্রী নন, তাঁর ভাইও নতুন জামাইবাবুর জন্য একটি বিশেষ পোস্ট লেখেন। পরিণীতির দুই ভাই, সহজ এবং শিবাং। শিবাং এদিন দিদি এবং জামাইবাবুর ছবি পোস্ট করে লেখেন, 'কিছু জিনিস একদম সঠিক বলে মনে হয়। কিছু অনুভূতি ভীষণ সুন্দর হয়। কিছু স্মৃতি আরও সুন্দর হয়। চোপড়া এবং চাড্ডাদের জন্য এই সব কিছুই ভীষণ সুন্দর ছিল। পরিবারে স্বাগত জিজ। চোপড়া পরিবারের পাগলামিতে তোমায় স্বাগত। এই সুদর্শন পুরুষের পাশে তোমায় দারুণ সুন্দর দেখাচ্ছিল পরিণীতি। তোমাদের দুজনকে ভীষণ ভীষণ ভালোবাসি।'

আরও পড়ুন: পরিণীতির বিয়েতে কেন এলেন না প্রিয়াঙ্কা? কী জানালেন তাঁর মা মধু চোপড়া?

আরও পড়ুন: প্রিয়াঙ্কার মতোই বিয়েতে লম্বা ওড়না মাথায় পরিণীতি, থাকল বিশেষ বার্তা

কারা কারা হাজির ছিলেন রাঘব পরিণীতির বিয়েতে?

হরভজন সিং, সানিয়া মির্জা, ভাগ্যশ্রী, মণীশ মালহোত্রা প্রমুখ উপস্থিত ছিলেন রাঘব, পরিণীতির বিয়েতে। এছাড়াও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগওয়ান্ত মন, প্রমুখও উপস্থিত ছিলেন। যদিও বোনের বিয়েতে আসতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর মা মধু চোপড়া জানান তাঁর মেয়ে এখন কাজে ব্যস্ত। তবে না এলেও বোনের জন্য শুভেচ্ছা এবং আশীর্বাদ পাঠাতে ভোলেননি প্রিয়াঙ্কা।

রাঘব পরিণীতির বিয়ে

২৪ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে বিবাহ বাসর বসে রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়ার। বরযাত্রী নৌকায় করে হোটেল তাজ লেক প্যালেস থেকে লীলা প্যালেসে আসে। ২৩ সেপ্টেম্বর মেহেন্দি, হলদি এবং সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২২ সেপ্টেম্বরেই পরিবার নিয়ে উদয়পুর পৌঁছন বর কনে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.