বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra-Parineeti Chopra: পরিণীতির বিয়েতে কেন এলেন না প্রিয়াঙ্কা? কী জানালেন তাঁর মা মধু চোপড়া?

Priyanka Chopra-Parineeti Chopra: পরিণীতির বিয়েতে কেন এলেন না প্রিয়াঙ্কা? কী জানালেন তাঁর মা মধু চোপড়া?

পরিণীতির বিয়েতে কেন এলেন না প্রিয়াঙ্কা?

Priyanka Chopra-Parineeti Chopra: বোনের বিয়েতে থাকতে পারলেন না প্রিয়াঙ্কা। কিন্তু কেন? কী জন্য আসতে পারলেন না দেশে? প্রকাশ্যে আনলেন অভিনেত্রীর মা।

২৪ সেপ্টেম্বর রাজকীয় বা বলা ভালো স্বপ্নের মতো সুন্দর পরিবেশে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। দীর্ঘদিনের বন্ধু তাঁরা। রবিবার সেই বন্ধুত্ব নতুন নাম পেল। সোমবার সকালেই বিয়ের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। লিখলেন একটা মিষ্টি বার্তাও। কিন্তু এত সবের মধ্যে দেখা মিলল না তাঁর জেঠতুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রিয়াঙ্কা যদিও পরিণীতি রাঘবের বাগদানের অনুষ্ঠানে এসেছিলেন কিন্তু বিয়ে আসতে পারলেন না। আর এই কেনর উত্তরই সবাই এখন জানতে চাইছেন। আর সেই উত্তর দিলেন খোদ প্রিয়াঙ্কা চোপড়ার মা।

প্রিয়াঙ্কা চোপড়া না হলেও তাঁর মা মধু চোপড়া কিন্তু উপস্থিত ছিলেন পরিণীতির বিয়েতে। আর সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে তাঁকে এই বিয়ের বিষয়ে নানা কথা বলতে শোনা যাচ্ছে। তিনি যেমন একদিকে জানিয়েছেন যে রাঘব পরিণীতির বিয়েতে অতিথিদের থেকে কোনও উপহার নেওয়া হয়নি, তেমনই বলেছেন যে কেন তাঁর মেয়ে এই বিয়েতে আসতে পারেননি।

প্রিয়াঙ্কা কেন আসতে পারেননি পরিণীতির বিয়েতে?

আগেই আন্দাজ পাওয়া গিয়েছিল যে প্রিয়াঙ্কা চোপড়া হয়তো পরিণীতির বিয়েতে আসতে পারবেন না। এবার সেই প্রসঙ্গেই কথা বললেন মধু চোপড়া। পাপারাৎজিরা যখন তাঁকে জিজ্ঞেস করেন যে প্রিয়াঙ্কা কেন এলেন না তখন তিনি বলেন, ' ও কাজ করছে।'

তবে প্রিয়াঙ্কা চোপড়ার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যায় তিনি এখন তাঁর সন্তান এবং বরের সঙ্গে বেশ ছুটির মুডে আছেন। তিনি একটি পুলের ছবির শেয়ার করেন সেখানে তাঁদের জলকেলি করতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত, নিক ব্রাদার্সদের এখন টানা কনসার্ট চলছে আমেরিকা জুড়ে সেই জন্যই পরিণীতির জামাইবাবু নিক আসতে পারলেন না বিয়েতে।

আরও পড়ুন: প্রিয়াঙ্কার মতোই বিয়েতে লম্বা ওড়না মাথায় পরিণীতি, থাকল বিশেষ বার্তা

আরও পড়ুন: 'ও মহুলের বাবার থেকেও বেশি', বললেন বৈশাখী, ডটার্স ডে'তে মেয়েকে কী বিশেষ উপহার দিলেন শোভন?

প্রিয়াঙ্কার আশীর্বাদ

বিয়ের আগের দিনই বোনের ছবি পোস্ট করে তাঁর আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানান প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে আবার এদিন পরিণীতি তাঁর বিয়ের ছবি পোস্ট করা মাত্রই তাতে কমেন্ট করেন তিনি। বোনের জন্য লেখেন, 'আমার আশীর্বাদ সবসময় তোমার সঙ্গে আছে।'

পরিণীতির বিয়ের গিফট

এদিন মধু তাঁর বক্তব্যে আরও জানান যে ওঁরা সম্পূর্ণ ভাবে নিষেধ করে দিয়েছিলেন গিফট নিয়ে আসতে। কেবল আশীর্বাদ করতে বলেছিলেন।

রাঘব পরিণীতির বিয়ে

২৪ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে বিবাহ বাসর বসে রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়ার। বরযাত্রী নৌকায় করে হোটেল তাজ লেক প্যালেস থেকে লীলা প্যালেসে আসে। ২৩ সেপ্টেম্বর মেহেন্দি, হলদি এবং সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২২ সেপ্টেম্বরেই পরিবার নিয়ে উদয়পুর পৌঁছন বর কনে।

বায়োস্কোপ খবর

Latest News

আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ 'এটা চাকরিজীবীদের অধিকার', মামলাকারী সরকারি কর্মীদের মুখে হাসি ফোটাল আদালত আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.