বাংলা নিউজ > বায়োস্কোপ > Payal on Dunki-Salar: শাহরুখের ‘ডাঙ্কি’, প্রভাসের ‘সালার’ ২০২৩-এর সবচেয়ে বাজে ছবি! দাবি বাঙালি নায়িকার

Payal on Dunki-Salar: শাহরুখের ‘ডাঙ্কি’, প্রভাসের ‘সালার’ ২০২৩-এর সবচেয়ে বাজে ছবি! দাবি বাঙালি নায়িকার

ফের বিতর্কিত মন্তব্য পায়েলের 

Payal on Dunki-Salar: গৌতম গম্ভীরকে নিয়ে বেফাঁস মন্তব্যের পর এবার শাহরুখ-প্রভাসকে নিয়ে বিতর্ক বাঁধালেন পায়েল। 

বলিউডের এক নামী পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন পায়েল ঘোষ। তারপর থেকে হামেশাই চর্চায় থাকেন এই বাঙালি কন্যে। সম্প্রতি পায়েলের দাবি ছিল, গৌতম গম্ভীর নাকি তাঁর পিছনে ঘুরঘুর করতেন, তবে পায়েল শুধুই ভালোবাসতেন ইরফান পাঠানকে। এই সব শুনে অনেকেই নায়িকার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন।  আরও পড়ুন-‘বলিউডে কাজ পেতে শুতে হয়, এখানে শুরু করলে তো আমার পোশাক খুলে…’, বিস্ফোরক বাঙালি অভিনেত্রী পায়েল

 এবার পায়েলের নিশানায় বলিউড বাদশা শাহরুখ খান ও দক্ষিণী তারকা প্রভাস। বাহুবলী খ্যাত তারকার ‘সালার’ বক্স অফিসে ঝড় তুলছে, লড়াইয়ে পিছিয়ে থাকলেও শাহরুখের ‘ডাঙ্কি’ গুটিগুটি পায়ে এগোচ্ছে। এর মাঝেই ক্রিসমাসে মুক্তি পাওয়া এই দুই বহুচর্চিত ছবিকে, ‘বছরের সবচেয়ে খারাপ ছবি’ বলে মন্তব্য করলেন পায়েল ঘোষ।   

বলিউড ও তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত নাম পায়েল। বছরের শেষলগ্নে এসে ২০২৩-এ মুক্তি পাওয়া ছবি নিয়ে নিজের মতামত জানান পায়েল। লেখেন, ‘২০১৩-এ মুক্তি পাওয়া ছবিগুলোর অধিকাংশই দেখার অযোগ্য। সবচেয়ে খারাপ ছবিগুলোই মুক্তি পেয়েছে। তার মধ্যে সবচেয়ে খারাপ সালার আর ডাঙ্কি। রাজু হিরানি তাঁর কেরিয়ারের সবচেয়ে খারাপ ছবি বানিয়েছেন। ডাঙ্কি-সালার দুটোই অতি জঘন্য ছবি। তবে সালার ভালো ব্যবসা করবে তাঁর প্রভাস তরুণ এবং ক্ষমতাবান’।

পায়েলের এই মন্তব্য শুনে রেগে কাঁই শাহরুখ ও প্রভাসের ভক্তরা। সস্তরা প্রচারের জন্য এহেন বেফাঁস মন্তব্য করেছেন বাঙালি অভিনেত্রী, দাবি ভক্তদের। পায়েলের এই মন্তব্য ঘিরে রীতিমতো শোরগোল। কেউ কেউ আবার সহমত পোষণ করেছেন বঙ্গতনয়ার সঙ্গে।

পাঁচ দিনে দেশের বক্স অফিসে ১২৪ কোটি টাকার ব্যবসা করেছে ‘ডাঙ্কি’, বিশ্ব বক্স অফিসে এখনও ২০০ কোটির গণ্ডি পার করেনি এই ছবি। বন্ধুত্ব, একটু ভালো থাকার আশায় বেআইনিভাবে সীমানা পার করে অন্য দেশে যাওয়া, আবার কখনও দেশে ফেরার টান, সব মিলিয়েই তৈরি হয়েছে রাজকুমার হিরানির এই ছবি। অনেকের মতেই রাজু হিরানির কেরিয়ারের সবেচেয়ে দুর্বল ছবি এটি। বক্স অফিসের অঙ্কে সহজেই প্রভাস মাত দিয়েছেন শাহরুখকে। মুক্তির প্রথম চার দিনে ‘সালার’-এর আয় দাঁড়িয়েছেন, ১৫০.৩৪ কোটি টাকা। 

‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’, ‘প্রায়ানাম’, ‘ওসারাভেল্লি’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন পায়েল। গত মাসেই মুক্তি পেয়েছে পায়েল অভিনীত- ‘ফায়ার অফ লাভ: রেড’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.