বাংলা নিউজ > বায়োস্কোপ > Payal Ghosh: ‘বলিউডে কাজ পেতে শুতে হয়, এখানে শুরু করলে তো আমার পোশাক খুলে…’, বিস্ফোরক বাঙালি অভিনেত্রী পায়েল

Payal Ghosh: ‘বলিউডে কাজ পেতে শুতে হয়, এখানে শুরু করলে তো আমার পোশাক খুলে…’, বিস্ফোরক বাঙালি অভিনেত্রী পায়েল

বিস্ফোরক পায়েল 

Payal Ghosh: ‘বলিউড পরিচালকরা নিজেদের শিল্পসত্ত্বার চেয়ে,মেয়েদর শরীরকে বেশি ব্যবহার করে’, বিস্ফোরক দাবি মুম্বইয়ের বাঙালি নায়িকা পায়েল ঘোষের।

বলিউডের এক নামী পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন পায়েল ঘোষ। তারপর থেকে হামেশাই চর্চায় থাকেন এই বাঙালি কন্যে। বলিউড ও তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত নাম পায়েল। চলতি বছরের গোড়ার দিকে সোশ্যাল মিডিয়ায় অসমাপ্ত সুইসাইড নোট পোস্ট করে বিস্ফোরণ ঘটিয়েছিলেন তিনি। লিখেছিলেন-‘আমি সুশান্ত নই, মরলে সবাইকে নিয়ে মরব'। আরও পড়ুন-দ্বিতীয় প্রেগন্যান্সির গুঞ্জন তুঙ্গে, অনুষ্কার গল্পে উঠে এল ‘জাজমেন্ট’-এর কথা

রক্তবীজের শ্যুটিংয়ে মাথা ফেটে রক্তারক্তি! ‘জেহাদি’ মুনীর হওয়ার চ্যালেঞ্জ কতখানি? অকপট দেবাশিস

সম্প্রতি বলিউড নিয়ে বিতর্কিত মন্তব্য করে ফের চর্চায় পায়েল। সোশ্যাল মিডিয়ায় হামেশাই নিজের উপস্থিতি জানান দেন পায়েল। বলিউডকে বিঁধে ‘এক্স’ হ্যান্ডেলে নায়িকা লেখেন, ‘ভাগ্যিস আমি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে পথচলা শুরু করেছিলাম। যদি আমার শুরুটা বলিউডে হত, তাহলে সকলে আমার পোশাক খুলে আমাকে পরিবেশন করত, কারণ এখানে পরিচালকরা মেয়েদের শরীরকে বেশি ব্যবহার করে নিজেদের শিল্পসত্ত্বার চেয়ে’।

পায়েলের এই মন্তব্যে রীতিমতো শোরগোল। অনেকেই সহমত পোষণ করেছেন বঙ্গতনয়ার সঙ্গে। বলিউড শুরু থেকেই মেয়েদের পণ্য হিসাবে ছবিতে তুলে ধরে মত, নেটিজেনদের একটা বড় অংশের। তবে অনেক বিরোধিতা করে লেখেন, 'কেউ কাউকে শরীর দেখাতে বাধ্য করে না, এটা ব্যক্তিগত সিদ্ধান্ত'।

 

কিছুদিন আগেই পায়েল আরও একটি বেফাঁস মন্তব্য করেছিলেন। তাঁর মতে,ছবিতে কাজ পেতে প্রযোজকদের শয্যাসঙ্গী হতে হয় বলিউডে। শীঘ্রই মুক্তি পাবে পায়েল অভিনীত ‘ফায়ার অফ লাভ: রেড’। পায়েল লেখেন- 'এটা আমার কেরিয়ারের ১১ নম্বর ছবি। যদিও আমি সবার সঙ্গে শুতাম তাহলে এটা অন্ততপক্ষে ৩০ নম্বর ছবি হয়।

ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ নিয়ে পায়েল জানান, ‘বড় ছবিতে কাজ পেতে শুতে হয়। সেটা ছাড়া সম্ভবই নয় (চরিত্র পাওয়া)’। পরেশ রাওয়ালের অনস্ক্রিন কন্যের এমন বিস্ফোরক বিবৃতি অনেকের কাছেই লাইম লাইটে আসার চেষ্টা। কেউ আবার সত্যিটা সামনে আনার সৎ সাহস দেখনোয় পায়েলের প্রশংসা করেছেন।

‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’, ‘প্রায়ানাম’, ‘ওসারাভেল্লি’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন পায়েল। পরিচালক অশোক ত্যাগীর আসন্ন ছবি ‘ফায়ার অফ লাভ: রেড’-এ লিড চরিত্রে অভিনয় করছেন পায়েল। পায়েল ছাড়াও এই ছবিতে দেখা মিলবে ক্রুষ্ণা অভিষেক এবং কমলেশ সাওয়ান্তের। ১৫ই নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest News

সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন?

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.