বাংলা নিউজ > বায়োস্কোপ > Piya-Anupam: পরমের সঙ্গে সুখী দাম্পত্য! তবুও প্রাক্তন অনুপমের কোন জিনিসে নজর পিয়ার?

Piya-Anupam: পরমের সঙ্গে সুখী দাম্পত্য! তবুও প্রাক্তন অনুপমের কোন জিনিসে নজর পিয়ার?

পিয়া আজও ফলো করেন অনুপমকে

বাংলাদেশে গিয়ে জমিয়ে রূপচাঁদা মাছ ভাজা খাচ্ছেন অনুপম। সেই ছবি পোস্ট করতেই প্রতিক্রিয়া এল প্রাক্তন বউয়ের তরফে,তবে চুপ প্রশ্মিতা! 

একটা সময় টলিউডের অন্যতম আদর্শ ও সুরেলা দম্পতি হিসাবে পরিচিত ছিলেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী । কিন্তু বছর দুয়েক আগে সকলকে অবাক করে ডিভোর্সের ঘোষণা সারেন দুজনে। গত বছর নভেম্বরে পরমে ঘর বেঁধেছেন পিয়া। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। সেই আলোচনা থিতু হতেই তৃতীয় বিয়ে সেরে ফেলেন অনুপম রায়। এই মাসের শুরুতেই গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেছেন তিনি। আরও পড়ুন-অনুপম মজে প্রশ্মিতায়, লাল পলাশের দেশে পরমের প্রেমে রাঙা পিয়া; দিলেন একান্তযাপনের ছবি

বিয়ের পর প্রথম দোল দুই নবদম্পতির। পরম-পিয়া একসঙ্গে রঙ মাখলেও সে সুযোগ পাননি অনুপম। কাজের সূত্রে এই মুহূর্তে বাংলাদেশে রয়েছেন অনুপম। ওপার বাংলায় গিয়ে রূপচাঁদা মাছের স্বাদ নিলেন অনুপম। এই মাছের সঙ্গে এপারের বাঙালিরা খুব বেশি পরিচিত নন। প্লেটে বেরেস্তা-শুকনো লঙ্কা দিয়ে সাজানো রূপচাঁদা মাছের ছবি দিয়েছেন অনুপম। পাশে রাখা গন্ধরাজ লেবুর টুকরো। কড়া করে ভাজা রূপচাঁদার উপর গন্ধরাজ লেবুর রস ছড়িয়ে দিলে স্বর্গ! এমনটাই বলেন এই মাছপ্রেমীরা।

এই ভাজা মাছ অনেকের কাছে একদম নতুন, কারুর খুব প্রিয়। অনুপম-ভক্তের মধ্যে রীতিমতো হইচই এই মাছকে ঘিরে। সেই মাছের পোস্টে ‘লাইক’ এল অনুপমের প্রাক্তন স্ত্রীর তরফেও। বিয়ে ভেঙেছে অনেক আগেই। তবুও ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন অনুপম-পিয়া। শুধু নামমাত্র ফলো করেন এমনটা নয়, অনুপমের ছবিতে রীতিমতো ‘লাইক’ও দেন পিয়া।

রূপচাঁদা মাছের পোস্টেই শুধু পিয়া লাইক দিয়েছেন এমনটা নয়, অনুপম-প্রশ্মিতার বিয়ের অফিসিয়্যাল পোস্টেও জ্বলজ্বল করছে অনুপমের প্রাক্তনের আঁকা ভালোবাসার চিহ্ন। আশ্চর্যজনভাবে এই পোস্টে কিন্তু অনুপমের বউ প্রশ্মিতার তরফে কোনওরকম লাইক আসেনি!

অনুপমের মাছে নজর পিয়ার
অনুপমের মাছে নজর পিয়ার

তাঁদের বর্তমান আলাদা কিন্তু অতীতে জুড়ে ছিলেন অনুপম-পিয়া। ডিজিটাল দেওয়ালে আজও রয়ে গিয়েছে তাঁদের ফেলে আসা মুহূর্তের জলছবি। প্রাক্তনের স্মৃতি সযত্নে দুজনেই আগলে রেখেছেন অনুপম রায় ও তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। ডিভোর্সের ঘোষণার সময় অনুপম-পিয়া জানিয়েছেন, তাঁরা চিরকাল পরস্পরের বন্ধু থাকবেন। নতুন জীবন শুরু পরেও তাঁরা একেবারে ‘অচেনা’ হয়ে যাননি সেই উত্তর মিলল। অনুপম-প্রশ্মিতার বিয়ের পর পিয়া জানিয়েছিলেন, ‘আমি সত্যি বলতে অনুপমের শুভাকাঙ্খী। ও ভাল থাকুক, আমি সেটাই চাই সবসময়…।’ সেই চাওয়াটা একদম সত্যি, তা বুঝিয়ে দিলেন পিয়া।

পিয়ার আশা অনুপম-প্রশ্মিতার আগামী জীবন সুখের হবে। দুজনের প্রেম বা বিয়ের খবর আগে থেকেই জানতেন, সে কথাও জানাতে ভোলেননি পিয়া। অনুপমকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছিলেন পুরনো বন্ধু পরমব্রতও।

বায়োস্কোপ খবর

Latest News

শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী?

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.