বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি, দেখভাল করছেন কে?

Pori Moni: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি, দেখভাল করছেন কে?

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি

Pori Moni: হাসপাতালে ভর্তি পরিমনি। আচমকাই অসুস্থ হয়ে পড়েন বাংলাদেশের এই অভিনেত্রী কী হয়েছে তাঁর? কেই বা আছেন তাঁর সঙ্গে?

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি। নিজেই নিজের অসুস্থতার কথা জানালেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্তরা। কেমন আছেন তিনি? কী হয়েছে তাঁর?

কী হয়েছে পরীমনির?

বুধবার রাতে জ্বর হয় বাংলাদেশি অভিনেত্রীর। রাত বাড়তে থাকলে তাপমাত্রাও বাড়তে থাকে। শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর। তখনই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। তবে এটাই প্রথমবার নয়, কয়েক মাস আগেও তিনি ভীষণ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গত মে মাসে ১০৩ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

হাসপাতালে অভিনেত্রীর সঙ্গে আছে তাঁর একরত্তি ছেলে। ছোট্ট রাজ্য নিয়েই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলেই জানানো হয়েছে।

কেমন আছেন পরীমনি?

পরীমনির নিকট আত্মীয়দের তরফে জানানো হয়েছে অভিনেত্রী এখন ভালো আছেন। তাঁর ছেলে তাঁর সঙ্গেই আছেন। একাধিক টেস্ট করা হয়েছে তাঁর। তবে তেমন কোনও কিছুই এখনও ধরা পড়েনি। তবে যেহেতু সেদিন আচমকাই তাঁর শরীর খারাপ করে গিয়েছিল তাই রিস্ক না নিয়ে হাসপাতালে ভর্তি হয়ে যান।

আরও পড়ুন: 'হিট করলে আনন্দ সবার, ফ্লপ হলেই...' সুপারস্টার হওয়ার চাপ বোঝালেন দেব

আরও পড়ুন: দাম্পত্য কলহ শেষে ফের জুটি বাঁধছেন রাজ-পরীমনি? কোন ছবিতে দেখা যাবে তাঁদের?

অভিনেত্রী সম্প্রতি তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে হাসপাতালে বেডে ছেলেকে বুকে জড়িয়ে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তাঁর হাতে চ্যানেল করা। এই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, 'আমার জীবনের শান্তি! আলহামদুলিল্লাহ! হঠাৎ জ্বর নিয়ে হসপিটালে ভর্তি হতে হল। দোয়া করবেন।'

কিছুদিন আগেই পঞ্চম স্বামী তথা অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় পরিমনির। রাজ সংসার করতে চাইলেও পরিমনি তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে জানিয়ে দেন এই সম্পর্ক তিনি কোনও ভাবেই আর বহন করতে চান না। এরপর থেকে তিনি একাই আছেন ছেলেকে নিয়ে। যদিও তাঁর সঙ্গে তাঁর দাদুও আছেন।

অভিনেত্রীর ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। কেউ কেউ আবার তাঁর এবং তাঁর ছেলের সম্পর্ক দেখে মুগ্ধ হয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান সন্দেশখালিতে TMC নেতাকে দেখেই তাড়া করলেন প্রতিবাদীরা, ত্রাতার ভূমিকায় পুলিশ ১০০-য় সন্তুষ্ট নন, হাই-ভোল্টেজ রঞ্জি কোয়ার্টারে দুরন্ত ডাবল সেঞ্চুরি মুশির খানের ‘সন্দেশখালি যেন নন্দীগ্রাম!’ JNU-তে আজ পরিস্থিতির ব্যাখ্যা করবেন সুকান্ত পথ দুর্ঘটনায় দাদা-ভাইপোর মৃত্যু, খবর পেয়ে হার্ট অ্যাটাকে মারা গেলেন ব্যক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.