বাংলা নিউজ > বায়োস্কোপ > Pradhan vs Kabuliwala Collection: ৫ সপ্তাহে ৫ কোটির দোরগোড়ায় ‘প্রধান’ দেব, কাবুলিওয়ালার সঙ্গে ব্যবধান কত?

Pradhan vs Kabuliwala Collection: ৫ সপ্তাহে ৫ কোটির দোরগোড়ায় ‘প্রধান’ দেব, কাবুলিওয়ালার সঙ্গে ব্যবধান কত?

বক্স অফিসের লড়াইয়ে জয় দেবের 

Pradhan vs Kabuliwala Collection: হিন্দি ছবির ভিড়েই ক্রিসমাসে মুক্তি পেয়েছিল দেব অভিনীত ‘প্রধান’ এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ছবি ‘কাবুলিওয়ালা’। বক্স অফিসে দুই ছবির রিপোর্ট কার্ড দেখুন-

বছর শেষে টলিউডের বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে নেমেছিলেন দেব এবং মিঠুন। তবে প্রধান ও কাবুলিওয়ার জন্য বড় চ্যালেঞ্জ ছিল বিগ বাজেট হিন্দি ছবি ‘ডাঙ্কি’ ও ‘সালার’। কিন্তু এর মাঝেও বাঙালি কিন্তু হলমুখী বাংলা ছবি দেখতে। দেবের ‘প্রধান’ এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ‘কাবুলিওয়ালা’র হাত ধরে ফের ভাল ব্যবসা করল বাংলা ছবি। ৫ সপ্তাহ শেষে আয়ের নিরিখে কাবুলিওয়ালার থেকে অনেকটাই এগিয়ে থাকল দেবের ছবি। আরও পড়ুন-হলুদে রাঙা গাল, বিয়ে নাকি ‘ভুতু’র! ছোট্ট ভুল, আর্শিয়াকে ঘিরে শুরু কটাক্ষ

আরও পড়ুন- ‘তিয়াসা কি প্রেগন্যান্ট?’ চর্চার মাঝে প্রথমবার মুখ খুললেন বাংলা মিডিয়াম নায়িকা

টনিক, প্রজাপতি, প্রধান, দেব-অভিজিৎ সেন-অতনু রায়চৌধুরী ত্রয়ী সাফল্যের হ্যাটট্রিক রচলেন। ২০২২-এর বড়দিনে ‘প্রজাপতি’ নিয়ে হাজির হয়েছিলেন এই তিন মাথা, সেবার তাঁদের সঙ্গী ছিলেন মিঠুন চক্রবর্তী। এবার দেবের প্রিয় মিঠুনদার সঙ্গেই প্রতিদ্বন্দ্বিতা ছিল দেবের। লড়াইয়ে এগিয়ে থাকলেন ধর্মপুরের ইন্সপেক্টর প্রধান। 

পাঁচ সপ্তাহ শেষে দেবের প্রধানের ঝুলিতে এসেছে ৪.৫৩ কোটি টাকা। পঞ্চম সপ্তাহে এই ছবির টিকিট বিক্রির পরিমাণ অনেকটাই কমেছে। পঞ্চম সপ্তাহে মাত্র ৮ লক্ষ টাকা আয় করেছে এই ছবি। কাবুলিওয়ালার ঝুলিতে এসেছে ৬ লক্ষ টাকা। তবে পাঁচ সপ্তাহে সুমন ঘোষ পরিচালিত ছবির ঘরে এনেছে ২.৫৮ কোটি টাকা। 

টলি বাংলা বক্স অফিসের রিপোর্ট বলছে, প্রথম সপ্তাহে প্রধান-এর আয় ছিল (Pradhan Box office Collection) ১.৫৮ কোটি টাকা, দ্বিতীয় সপ্তাহে তা বেড়ে দাঁড়ায় ১.৯৭ কোটিতে। তিন নম্বর ও চার নম্বর সপ্তাহে এই ছবির কালেকশন ছিল ০.৬৪ কোটি টাকা এবং ০.২৬ কোটি টাকা। 

মিনি আর কাবুলিওয়ালার রসায়ন আজও অমলিন বাঙালির মনে, তা প্রমাণ করে দিয়েছে কাবুলিওয়ালার সাফল্য।  সুপারস্টার দেবের কাছে হারলেও ‘কাবুলিওয়ালা’র নামের পাশেও হিট তকমাই জুড়ছে। দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ড ছাড়াও এই মাল্টিস্টারার ছবিতে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, জন ভট্টাচার্য, সাবিত্রী চট্টোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, বিশ্বনাস বসু, খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিকের মতো টলিপাড়ার পরিচিত মুখেরা।

অন্যদিকে অভিনেতা মিঠুন চক্রবর্তী ফের একবার নিজের জাত চিনিয়েছেন সুমন ঘোষের কাবুলিওয়ালা-য়। মিনির ভূমিকায় অনুমেঘা সবার মন জয় করেছেন এক নিমেষে। তাঁর বাবা-মা'র চরিত্রে আবির-সোহিনী জুটিও মানানসই। বড়দিনের প্রাক্কালে মুক্তি পাওয়া দুটি বাংলা ছবিই লক্ষ্মীলাভ করছে দু-হাতে।

বায়োস্কোপ খবর

Latest News

বদল বহু নিয়ম, কর নিয়ে একের পর এক সিদ্ধান্ত বাজেটে, যে ১০টি বিষয় না জানলেই নয় ফিক্সড ডিপোজিটে সুদ বাড়াল HDFC ব্যাঙ্ক! ৭.৯% হল ইন্টারেস্ট, বাকি FD-তে কত রেট? এক খুদের বউ অন্য়ের প্রাক্তন প্রেমিকা,ভাব গলায়-গলায়! ফ্রক পরা মেয়েও নামী নায়িকা ২৭ না ২৮ জুলাই কবে শ্রাবণের কালাষ্টমী? কীভাবে করবেন কাল ভৈরবকে প্রসন্ন জেনে নিন শিশুর লাঞ্চ বক্সে কী দেবেন সেই নিয়ে চিন্তা? জানুন সুস্বাদু পোহা বানানোর রেসিপি বঞ্চিত বাজেটের বিরুদ্ধে এককাট্টা ‘ইন্ডিয়া’, বিক্ষোভে সামিল রাহুল–ডেরেক–অখিলেশরা বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.