বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor: ‘প্রেগন্যান্সি সবসময় অতটাও মিষ্টি না’, মা হতে চলা সোনম সোশ্যালে কেন লিখলেন এমন?
প্রেগন্যান্সিতে পা ফুলে যাওয়ার সমস্যায় ভুগছেন সোনম কাপুর। 

Sonam Kapoor: ‘প্রেগন্যান্সি সবসময় অতটাও মিষ্টি না’, মা হতে চলা সোনম সোশ্যালে কেন লিখলেন এমন?

  • Sonam Kapoor Pregnancy Journey: ২০২২ সালের মার্চ মাসে প্রথম সন্তান আসার ঘোষণা করেন সোনম কাপুর আর আনন্দ আহুজা। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে অভিনেত্রী জানালেন পা ফুলে যাওয়ার সমস্যায় ভুগছেন তিনি। 

প্রথম সন্তান আসার অপেক্ষায় এখন দিন গুনছেন সোনম কাপুর। সোশ্যাল মিডিয়ায় নিতের মা হওয়ার জার্নি প্রায়ই ভাগ করে নেন অভিনেত্রী। এবার অন্তঃসত্ত্বা সোনম দিলেন ফুলে যাওয়া পায়ের ছবি। কদিনের মধ্যেই ভূমিষ্ঠ হবে জুনিয়ার কাপুর আহুজা।

২০২২ সালের মার্চ মাসে প্রথম সন্তান আসার ঘোষণা করেন সোনম কাপুর আর আনন্দ আহুজা। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘প্রেগন্যান্সি সবসময় অতটাও মিষ্টি না’। দেখা যাচ্ছে বিছানায় শুয়ে লেগ পিলোর উপর পা রেখে শুয়ে আছেন তিনি। আরও পড়ুন: সত্যি কি নাক উঁচু স্বভাবের কারণে বলি-পার্টিতে যান না আমির? ফাঁস করলেন নিজেই

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন অভিনেত্রী। মার্চে প্রেগন্যান্সি ফোটোশ্যুটের ছবি দিয়ে সোনম লিখেছিলেন, ‘চারটে হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা একসাথে চলবে তোমার প্রতিটা পদক্ষেপে। যারা তোমায় ভালোবাসা দেবে তোমার পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ ছবিতে দেখা গেল আনন্দের কোলে মাথা রেখে শুয়ে আছেন তিনি। বোবি বাম্পের উপরে হাত রেখেছেন দু'জনেই। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন everyday phenomenal coming this fall 2022। খবর বলছে অগস্ট থেকে সেপ্টেম্বরের মাঝেই আসছে খুদে।

সোনম কাপুরের ইনস্টা পোস্ট।
সোনম কাপুরের ইনস্টা পোস্ট।

প্রেগন্যান্সির থার্ড ট্রায়মেস্টারে ইতালি গিয়েছিলেন সোনম আর আনন্দ তাঁদের বেবিমুনে। লন্ডনে আহুজা পরিবারের তরফে সোনমের জন্য সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পরিবার এবং ঘনিষ্ঠরা হাজির হয়েছিলেন সোনমের বেবি শাওয়ারে। অনুষ্ঠারের একগুচ্ছ অদেখা ছবি নেটমাধ্য়মে শেয়ার করেছিলেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। আরও পড়ুন: ‘এখনও হাত-পা কাঁপে’, কেরিয়ারের এত বছর পরেও এই কাজে ভয় পান ‘শাহেনশাহ’ অমিতাভ

জুলাইতে মুম্বই ফিরেছেন সোনম। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে লন্ডনের নাটিংহিলে বাংলো বাড়িতে ছিলেন তিনি। অন্তঃসত্ত্বা মেয়ে দেশে ফিরেছে, তাই সে আনন্দে কাপুর পরিবারের তরফে অভিনেত্রীর সাধের আয়োজন করা হয়েছিল। সোনমের আন্টি কবিতা সিং-এর বান্দ্রার বাংলোয় সাধের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। নিমন্ত্রন পত্রও চলে গিয়েছিল অতিথিদের বাড়িতে। তবে মুম্বইয়ে আয়োজন করা বেবি শাওয়ার ক্যানসেল হয়ে যায় করোনার কারণে। আমন্ত্রণপত্র পাঠানো হলেও শেষ মুহূর্তে তা নাকচ করা হয়। করিনা কাপুর খান, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন থেকে বলিউডের একগুচ্ছ তারকার কাছে বেবি শাওয়ারের নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছিল। তবে শেষমেষ আর সাধের অনুষ্ঠান করতে পারেনি কাপুর পরিবার।

 

বন্ধ করুন