বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta Barbie Look: 'বার্বি' সিনেমা দেখে এমন সাজলেন প্রীতি! ‘তুমিই পারফেক্ট বার্বি', বললেন ইউলিয়া

Preity Zinta Barbie Look: 'বার্বি' সিনেমা দেখে এমন সাজলেন প্রীতি! ‘তুমিই পারফেক্ট বার্বি', বললেন ইউলিয়া

বার্বি লুকে প্রীতি

Preity Zinta channels her inner Barbie: গ্রেটা গারউইগের পরিচালনায় নির্মিত ফ্যান্টাসি-কমেডি ধাঁচের ছবি ‘বার্বি’। এই ছবি দেখার পর বার্বি লুকে নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করলেন প্রীতি।

লেটেস্ট ফটোশ্যুটের ভিডিয়ো শেয়ার করেছেন প্রীতি জিন্টা। যেখানে গোলাপি পোশাক, গোলাপি জুতো এবং গোলাপি রঙের ফোন কানে নিয়ে অভিনেত্রীকে বার্বি লুকে দেখা যাচ্ছে। ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করেছেন প্রীতি, যেখানে তাঁকে বার্বি পোশাকে ক্যামেরার সামনে বিভিন্ন পোজ এবং অভিব্যক্তি করতে দেখা গিয়েছে।

প্রীতির বার্বি লুক

ভিডিয়োতে দেখা গিয়েছে সম্পূর্ণ গোলপি থিমের ঘর, যেখানে বার্বি লুকে ফটোশ্যুট করেছেন প্রীতি। তাঁর পরনে গোলাপি ফ্রিলসের ঘেরযুক্ত গাউন পোশাক। পায়ে রুপোলি রঙের জুতো। ব্যাকগ্রাউন্ড ট্র্যাক হিসাবে অ্যাকোয়া-এর বার্বি গার্ল গানটি রেখেছেন অভিনেত্রী।

ভিডিয়ো শেয়ার করে দীর্ঘ নোটে প্রীতি লেখেন, ‘আমার ভিতরের বার্বিকে জাগিয়ে তুলেছি। এই মজাদার শ্যুটটি কিছুক্ষণ আগের। সপ্তাহান্তে Barbie দেখার পর নিজেকে আর আটকে রাখতে পারলাম না। সিনেমাটি ভালো লেগেছে এবং সত্যি গোটা থিয়েটার গোলাপিতে সেজে উঠেছে। এতদিন পর মুভি দেখে খুব মজা লাগছে’। পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে, ইউলিয়া ভান্তুর বলেছেন, ‘তুমিই পারফেক্ট বার্বি প্রীতি: বুদ্ধিমতি, কৌতুকপূর্ণ, সুন্দর, অপূর্ব হাসি এবং গালে টোল’।

প্রীতিকে বার্বি বলে কমেন্ট করেছেন ভক্তরা

একজন ভক্ত লিখেছেন, ‘এখন আপনার অভিনীত একজন ভারতীয় বার্বি দরকার আমাদের, কী হৃতিক রোশন তাই তো’। অপর এক ব্যক্তি মন্তব্য করেছেন, ‘আপনাকে দেখতে কেটি পেরির মতো’।

'বার্বি' সম্পর্কে

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পুতুলকে ঘিরে নির্মিত সিনেমা 'বার্বি'। যে সিনেমায় রয়েছে এক ঝাঁক তারকা। আইকনিক ডল স্টোরি ‘বার্বি’কে সিনেমায় রূপ দিয়েছেন অস্কার মনোনীত মার্কিন পরিচালক গ্রেটা গেরউইগ। ৩৯ বছর বয়সী এই নির্মাতা ‘লেডি বার্ড’ সিনেমার জন্য সেরা পরিচালকের অস্কার মনোনয়ন পেয়েছিলেন।

গ্রেটা গারউইগের পরিচালনায় নির্মিত ফ্যান্টাসি-কমেডি ধাঁচের ছবি ‘বার্বি’। যুক্তরাষ্ট্রে মুক্তির প্রথম তিন দিনে ছবিটির টিকিট বিক্রি হয়েছে ১৫৫ মিলিয়ন মার্কিন ডলারের। চলতি বছরের সবচেয়ে বড় ওপেনিং উইকেন্ড কালেকশন এটি। কিন্তু সিনেমাটির এতো জনপ্রিয়তার পিছনে কারণ কী জানেন?

ছবিটি দেখে কেউ বলছে অবিশ্বাস্য কারুকার্য! আবার কেউ বলছে, কস্টিউম এবং প্রোডাকশন ডিজাইন এত নিঁখুত কাজ করেছে যা দর্শকদের এই অনুভূতি দিয়েছে যে, এরা সত্যিকারের বার্বি। তাদের স্বপ্নের ঘর এবং তাদের পৃথিবী একদম জীবন্ত মনে হয়েছে। বার্বির প্রতি অতিরিক্ত ফ্যান্টাসির কারণে দর্শকদের মধ্যে একপ্রকার বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস! প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.