বাংলা নিউজ > বায়োস্কোপ > বর পাশে থাকলেও ক্রিসমাসে ‘বাড়িতে একা’ প্রীতি! কারণ জানতে চাইল অনুরাগীরা
প্রীতির বড়দিন

বর পাশে থাকলেও ক্রিসমাসে ‘বাড়িতে একা’ প্রীতি! কারণ জানতে চাইল অনুরাগীরা

  • গত মাসেই যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি। 

এই বছর বড়দিনটা খুব স্পেশ্যাল হওয়ার কথা প্রীতির জন্য, কারণ মা হওয়ার পর এটাই বলিউডের ডিম্পল গার্লের প্রথম ক্রিসমাস। তবুও একাকীত্ব ঘিরে ধরেছে অভিনেত্রীকে। কিন্তু কেন? ইনস্টাগ্রামে নিজের ক্রিসমাস সেলিব্রেশনের ঝলক তুলে ধরেছেন নতুন মা। সেখানে স্বামী জেনে গুডইনাফ এবং মা নীলপ্রভা জিন্টার সঙ্গে দেখা মিলল প্রীতির। গত মাসেই যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। 

এই ফ্যামিলি পিকচার শেয়ার করে ‘সংঘর্ষ’ নায়িকা লেখেন, ‘সকলকে জানাই ক্রিসমাসের আন্তরিক শুভেচ্ছা, সুরক্ষিত কাটুক আগামিদিনগুলো।  এই বছরটা বড়দিন কাটালাম শুধু মাত্র মা, আমরা এবং দুই সন্তান। খুব অদ্ভূত একটা অনুভূতি ক্রিসমাসে বাড়িতে একা থাকবার, কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রাখলে এটাই সবচেয়ে সুরক্ষিত পদক্ষেপ। পরিবারের সঙ্গে এত লম্বা সময় কাটাতে পারবার জন্য আমি সত্যি কৃতজ্ঞ। সকলকে অনেক ভালোবাসা, তোমাদের জীবন আলোয় ভরে উঠুক। সুরক্ষিত থাকো, মেরি ক্রিসমাস’।

প্রীতির শেয়ার করা ছবিতে ক্রিসমাস ট্রি-র সামনে পাওয়া গেল তিনজনকে। বরের সঙ্গে ম্যাচিং পোশাকে লেন্সবন্দি নায়িকা, জেনকে জড়িয়ে রয়েছেন প্রীতি। পাশে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন প্রীতির মা। তবে জয় আর জিয়ার ঝলক না মেলায় কিছুটা হলেও আফসোস রয়েছে ভক্তদের। কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, ‘যমজ সন্তানদেরও ছবি পোস্ট করা উচিত ছিল’। তবে কারুর আবার নজর কেড়েছে প্রীতির ক্যাপশনে লেখা ‘হোম অ্যালোন’ শব্দ দুটি। একজন তো প্রীতিকে প্রশ্ন করে বসেন, ‘আচ্ছা বর, মা, সন্তানরা সঙ্গে থাকলে তুমি একা কীভাবে?’ জবাবে প্রীতি জানান, ‘আসলে আমাদের পরিবার অনেক বড়। সাধারণত ক্রিসমাসে অনেক সদস্য একত্রিত হয়ে থাকে। তাই এইবার মনে হচ্ছে হোম অ্যালোন’। 

নভেম্বর মাসেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন ৪৬ বছর বয়সী প্রীতি। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে ফিন্যানসিয়্যাল অ্যানালিস্ট জেনে গুডইনাফকে বিয়ে করেন প্রীতি। 

 

 

বন্ধ করুন