বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Malti Marie: সমুদ্রের হাওয়া খেতে গেলেন নিয়াঙ্কা, প্রমোদতরীতে ‘সামার লুকে’ কাঁপাচ্ছে মালতী

Priyanka-Malti Marie: সমুদ্রের হাওয়া খেতে গেলেন নিয়াঙ্কা, প্রমোদতরীতে ‘সামার লুকে’ কাঁপাচ্ছে মালতী

গ্রীষ্মের পোশাকে মালতীর একটি সুন্দর ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন দেশি গার্ল

Priyanka Chopra shares Malti Marie's summer look: গ্রীষ্মের পোশাকে মালতীর একটি সুন্দর ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন দেশি গার্ল। ছবিতে দেখা গিয়েছে, প্রমোদতরী থেকে বিশাল সমুদ্রের দিকে তাকিয়ে একরত্তি।

সপ্তাহান্তে মেয়ে মালতীকে নিয়ে ছোট্ট ছুটি কাটাতে গিয়েছিলেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া এবং পপ তারকা নিক জোনাস। সমুদ্র সৈকতের ধারে কোনও এক শহরে ছুটি কাটালেন একরত্তি মালতীকে নিয়ে। গ্রীষ্মের পোশাকে মালতীর একটি সুন্দর ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন দেশি গার্ল। ছবিতে দেখা গিয়েছে, প্রমোদতরী থেকে বিশাল সমুদ্রের দিকে তাকিয়ে একরত্তি।

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শেয়ার করে ক্যাপশনে প্রিয়াঙ্কা শুধুমাত্র ‘পরী’ লিখেছেন। একটি হার্ট ইমোটিকন জুড়ে দিয়েছেন। লাল-নীল ব্যাকলেস পোশাক এবং একটি ম্যাচিং টুপি পরে প্রমোদতরীর রেলিংয়ের ধারে দাঁড়িয়ে মালতী। চোখে সানগ্লাস, অপলক দৃষ্টিতে রাশি রাশি জলরাশির দিকে তাকিয়ে একরত্তি। নিক জোনাস নিজের একটি সেলফি শেয়ার করে লেখেন, ‘ছুটির ছাপ আমার চোখে মুখে ধরা পড়ছে’। আরও পড়ুন: পিয়ানোয় ‘হ্যায় আপনা দিল’ ধরলেন ঋদ্ধিমা, দেখে চুপ থাকতে পারলেন না করিনা

<p>ছুটিতে নিক জোনাস এবং মালতী মেরি..</p>

ছুটিতে নিক জোনাস এবং মালতী মেরি..

প্রিয়াঙ্কা বর্তমানে লন্ডনে তাঁর পরবর্তী প্রোজেক্ট ‘হেডস অফ স্টেটে’র শ্য়ুটিং নিয়ে ব্যস্ত। এটি ইলিয়া নাইশুলার পরিচালিত একটি কমেডি ছবি। প্রধান কাস্টে রয়েছেন প্রিয়াঙ্কা, ইদ্রিস এলবা এবং জন সিনা।

ফারহান আখতার ‘জি লে জারা’ নামে একটি নতুন ছবির ঘোষণা সেরেছিলেন। ছবিতে দেখা যাওয়ার কথা ছিল ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়ার। সম্প্রতি জানা গিয়েছে, ফারহান এই ছবিটি আপাতত স্থগিত রাখছেন। কী কারণে এই সিদ্ধান্ত, তা প্রকাশ্যে না এলেও গুঞ্জন শোনা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ ছবিটি থেকে সরে এসেছেন। যদিও পরে শোনা গিয়েছিল ক্যাটরিনা থাকছেন ছবিতে। কিন্তু প্রিয়াঙ্কার জায়গায় দেখা যেতে পারে অন্য কাউকে।

আপতত স্বামী-সন্তানকে নিয়ে লস অ্যাঞ্জেলসে থাকেন অভিনেত্রী। এ কথা অস্বীকার করার জো নেই আক্ষরিক অর্থে ভারতের গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে এখন পাকা জায়গা করে নিয়েছেন এই ভারতীয় সুন্দরী। এছাড়াও রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ ‘সিটাডেলে’ দেখা মিলছে মালতী-জননীর। ফারহান আখতারের ‘জি লে জারা’ দিয়ে বলিউডে ফেরার কথা ছিল তাঁর, তবে শোনা যাচ্ছে এই প্রোজেক্ট বারবার পিছিয়ে যাওয়ায় ডেট সমস্যায় ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা।

বায়োস্কোপ খবর

Latest News

করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে শনিদেব আর সূর্যদেবের অতি বিরল সংযোগ! ৪ রাশি পাবে অগাধ টাকা, কোটিপতি হওয়ার সুযোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.