বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Riddhima: পিয়ানোয় ‘হ্যায় আপনা দিল’ ধরলেন ঋদ্ধিমা, দেখে চুপ থাকতে পারলেন না করিনা

Kareena-Riddhima: পিয়ানোয় ‘হ্যায় আপনা দিল’ ধরলেন ঋদ্ধিমা, দেখে চুপ থাকতে পারলেন না করিনা

‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ গানের সুরে নস্ট্য়ালজিক অভিনেত্রী নীতু কাপুর

মঙ্গলবার ইনস্টাগ্রামে মেয়ে ঋদ্ধিমার একটি ভিডিয়ো শেয়ার করেছেন নীতু। কালো পোশাক পরে হোটেলের লাউঞ্জে পিয়ানো বাজাচ্ছে ঋদ্ধিমা। ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ গানের সুরে নস্ট্য়ালজিক অভিনেত্রী নীতু কাপুর। ঋদ্ধিমাকে পিয়ানো বাজাতে দেখে চমকে যাওয়া মন্তব্য করলেন তুতো বোন করিনা।

পিয়ানোতে পুরনো ছবির গানের সুর বাজাচ্ছেন মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি, সেই ভিডিয়ো নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী নীতু কাপুর। ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ গানের সুরে নস্ট্য়ালজিক অভিনেত্রী।

মা নীতু কাপুরের জন্মদিন সেলিব্রেট করতে স্বামী ভরত সাহনি, মেয়ে সামারার সঙ্গে ইতালি উড়ে গিয়েছেন ঋদ্ধিমা। অভিনেতা রণবীর কাপুরেও যোগ দিয়েছেন মায়ের জন্মদিন সেলিব্রেশনে। সোমবারই অভিনেতা ফিরে এসেছেন মুম্বইয়ে। তবে পরিবারের অন্যান্য সদস্যরা এখনও ছুটি কাটাচ্ছেন বিদেশে। আরও পড়ুন: চিনতে পারছেন এই বর্ষীয়ান অভিনেত্রীকে? হালেই অ্যাকাউন্ট খুলেছেন ইনস্টাতে

মঙ্গলবার ইনস্টাগ্রামে মেয়ে ঋদ্ধিমার একটি ভিডিয়ো শেয়ার করেছেন নীতু। কালো পোশাক পরে হোটেলের লাউঞ্জে পিয়ানো বাজাচ্ছে ঋদ্ধিমা। কাউচে বসে শুনছেন ভরত সাহানি, মোবাইলে গেম খেলতে ব্যস্ত সামারা, মুহূর্তটা ফ্রেমবন্দি করেছেন নীতু কাপুর। নীতু পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘ফায়ারঞ্জেতে (ইতালির শহর) স্মৃতিমেদুর মুহূর্ত @riddhimakapoorsahniofficial’।

পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন ঋদ্ধিমার তুতো বোন তথা বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। লেখেন, ‘পারিবারিক জিন (লাল হার্টের ইমোজি) তুমি এতে সেরা’। ঋদ্ধিমা, মণীশ মালহোত্রা এবং সোফি চৌধুরী লাল হৃদয় পোস্ট করেছেন পোস্টে।

এ বছর জন্মদিনে মেয়ে-জামাই-মেয়ের ঘরের নাতনির সঙ্গে ইতালিতে কাটিয়েছেন নীতু। সেখানকার এক বিখ্যাত রেস্তোরাঁয় কেক কেটে মায়ের ৬৫তম জন্মদিনের আয়োজন মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি। আয়োজন ছিল জমজমাট নৈশভোজেরও। বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা জানাতে উড়ে গিয়েছিলেন নীতুর খুব ঘনিষ্ঠ কয়েক জন বন্ধু। সেখানেই চমকে দেন রণবীর কাপুর। মায়ের জন্মদিনে ছেলে থাকবে না তা আবার হয় নাকি। জানা গিয়েছে, আলিয়া ভাট তাঁর পরের ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তাই শাশুড়ির জন্মদিন উদযাপনে যোগ দিতে পারেননি। একই কারণে একরত্তি রাহাও অনুপস্থিত।

স্বামী ঋষি কাপুরের মৃত্যুর পর থেকে মুম্বইয়ে একাই থাকেন নীতু। ছেলে রণবীর তাঁর স্ত্রী আলিয়া ও মেয়েকে নিয়ে আলাদা থাকেন। আর মেয়ে ঋদ্ধিমা বিয়ের পর থেকেই থাকেন দিল্লিতে। সন্তানদের সঙ্গে না থেকে একা কেন থাকেন? সম্প্রতি সেবিষয়েই মুখ খুলেছেন নীতু কাপুর।

ফিল্মফেয়ারের সঙ্গে কথা বলার সময়, নীতু কাপুর বলেন, ‘আমি চাই ওরা ওদের জীবন নিয়ে ব্যস্ত থাকুক। আমি বলি, মেরে দিল মে রহো, মেরে সর পে মাত চড়ো (আমার হৃদয়ে থেকো, আমার মাথায় না)। তখন ঋদ্ধিমা আমার সঙ্গে ছিলেন। মহামারীর জন্য, ও দিল্লি ফিরে যেতে পারেনি, ওই এক বছর ধরে খুব চাপে ছিলাম। আমি খুব অস্থির হয়ে পড়তাম। আমি রিদ্ধিমাকে বলতাম ফিরে যাও, ভরত একা। আমি আক্ষরিক অর্থেই তাঁকে দূরে ঠেলে দিচ্ছিলাম। গোপনীয়তা ও একাকীত্বই আমার প্রিয়। আমি এই জীবনযাত্রায় অভ্যস্ত।’

প্রসঙ্গত, বহুবছর পর 'যুগ যুগ জিও' ছবির হাত ধরে ফের পর্দায় ফিরেছেন নীতু কাপুর। ঋষি কাপুরের সঙ্গে বিয়ের পর থেকে সিনেমার পর্দা থেকে দূরেই ছিলেন তিনি। উল্লেখ্য, ‘লেটার্স টু মিস্টার খান্না’ ছবিতে অভিনয় করছেন সানি কৌশল এবং শ্রদ্ধা শ্রীনাথ। পরিচালকের আসনে রয়েছেন মিলিন্দ ধৈমাদে। মা-ছেলের সম্পর্কের গল্প বলবে এই ছবি। আগামীতে এই ছবিতে দেখা যাবে নীতু কাপুরকে।

বায়োস্কোপ খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.