বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো: রং লাগাতে প্রিয়াঙ্কার পিছনে প্রাণপনে ছুটছেন নিক, হোলির ঝলক শেয়ার করলেন প্রীতি

ভিডিয়ো: রং লাগাতে প্রিয়াঙ্কার পিছনে প্রাণপনে ছুটছেন নিক, হোলির ঝলক শেয়ার করলেন প্রীতি

নিয়াঙ্কা, প্রীতিদের হোলির ঝলক

নিয়াঙ্কার হোলি পার্টিতে স্বামী জেনে গুডেনাফের সঙ্গে যোগ দিয়েছিলেন অভিনেত্রী প্রীতি জিন্টা। জমিয়ে মজা করেছেন প্রীতি, নেটমাধ্যমের পাতায় হোলি পার্টি থেকে বেশ কিছু ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। নিয়াঙ্কার গত বছরের হোলির ছবিতে হাসির রোল নেটদুনিয়ায়-

প্রতি বছরের মতোই এই বছরও প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে বড় করে হোলি পার্টির আয়োজন ছিল। হাজির ছিলেন তারকা দম্পতির ঘনিষ্ঠরা। রং খেলার পাশাপাশি ঢালাও খাওয়াদাওয়ার আয়োজন ছিল পার্টিতে। ওই পার্টিতে স্বামী জেনে গুডেনাফের সঙ্গে যোগ দিয়েছিলেন অভিনেত্রী প্রীতি জিন্টা।

প্রিয়াঙ্কা-নিকের বাড়ির হোলি পার্টিতে জমিয়ে মজা করেছেন প্রীতি, নেটমাধ্যমের পাতায় হোলি পার্টি থেকে বেশ কিছু ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। বন্ধু বান্ধবদের সঙ্গে হৈহৈ করে পালন করলেন হোলি। রং মেখে ভূত সকলেই। রঙের উৎসব আসলে ভারতীয়দের কাছে অন্যতম সেরা উৎসব। হিন্দি গানের তালের পা মেলাতেও দেখা গিয়েছে তাঁদের। হোলি পার্টিতে আমন্ত্রণের জন্য ভিডিয়ো শেয়ার করে নিয়াঙ্কাকে ধন্যবাদ জানিয়েছেন প্রীতি।

আরও পড়ুন: ‘যা চেয়েছিলাম, তার চেয়েও বেশি’, মুম্বইয়ে সতীশের প্রথম দিনের ছবি ফিরে এল গল্প নিয়ে

অন্যদিকে, হোলির শুভেচ্ছা জানিয়ে স্বামী নিকের সঙ্গে গত বছরের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। ছবিতে দেখা গিয়েছে স্বামীর হাত থেকে রং মাখার থেকে বাঁচতে প্রাণপনে ছুটছেন প্রিয়াঙ্কা। নিকও ছাড়াও পাত্র নয়, স্ত্রীকে রং লাগানোর জন্য সেও ছুটছে। দুজনেরই গোটা গায়ে রং মাখা। ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘আপনারা দেখেই বুঝতে পারছেন নিশ্চয়ই, আমরা খুব সিরিয়াসলি হোলি খেলি’। নিয়াঙ্কা জুটির এই ছবি দেখে নেটদুনিয়ায় হাসির রোল।

২০১৮ সালে রাজস্থানে সাত পাকে বাধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। পপ তারকা নিক জোনাসের সঙ্গে সংসার পাতার পর গত কয়েক বছর ধরে আমেরিকানিবাসী প্রিয়ঙ্কা। লস অ্যাঞ্জেলেসের প্রাসাদসম বাড়িতে থাকেন তাঁরা। গত বছর জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে দম্পতির কোল আলো করে এসেছে কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। আর সেখানেই প্রথম একরত্তি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী।

নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে প্রিয়াঙ্কার। শিশুদের অধিকার এবং মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি। প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। মূলত রোড ট্রিপ নিয়ে এগোবে এই ছবির গল্প। সব ঠিক থাকলে এ বছরই শুরু হবে ছবির শ্যুটিং। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করেছেন। আগামীতে হলিউডি ছবি 'লাভ এগেইন'-এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

 

বন্ধ করুন