বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো: রং লাগাতে প্রিয়াঙ্কার পিছনে প্রাণপনে ছুটছেন নিক, হোলির ঝলক শেয়ার করলেন প্রীতি

ভিডিয়ো: রং লাগাতে প্রিয়াঙ্কার পিছনে প্রাণপনে ছুটছেন নিক, হোলির ঝলক শেয়ার করলেন প্রীতি

নিয়াঙ্কা, প্রীতিদের হোলির ঝলক

নিয়াঙ্কার হোলি পার্টিতে স্বামী জেনে গুডেনাফের সঙ্গে যোগ দিয়েছিলেন অভিনেত্রী প্রীতি জিন্টা। জমিয়ে মজা করেছেন প্রীতি, নেটমাধ্যমের পাতায় হোলি পার্টি থেকে বেশ কিছু ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। নিয়াঙ্কার গত বছরের হোলির ছবিতে হাসির রোল নেটদুনিয়ায়-

প্রতি বছরের মতোই এই বছরও প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে বড় করে হোলি পার্টির আয়োজন ছিল। হাজির ছিলেন তারকা দম্পতির ঘনিষ্ঠরা। রং খেলার পাশাপাশি ঢালাও খাওয়াদাওয়ার আয়োজন ছিল পার্টিতে। ওই পার্টিতে স্বামী জেনে গুডেনাফের সঙ্গে যোগ দিয়েছিলেন অভিনেত্রী প্রীতি জিন্টা।

প্রিয়াঙ্কা-নিকের বাড়ির হোলি পার্টিতে জমিয়ে মজা করেছেন প্রীতি, নেটমাধ্যমের পাতায় হোলি পার্টি থেকে বেশ কিছু ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। বন্ধু বান্ধবদের সঙ্গে হৈহৈ করে পালন করলেন হোলি। রং মেখে ভূত সকলেই। রঙের উৎসব আসলে ভারতীয়দের কাছে অন্যতম সেরা উৎসব। হিন্দি গানের তালের পা মেলাতেও দেখা গিয়েছে তাঁদের। হোলি পার্টিতে আমন্ত্রণের জন্য ভিডিয়ো শেয়ার করে নিয়াঙ্কাকে ধন্যবাদ জানিয়েছেন প্রীতি।

আরও পড়ুন: ‘যা চেয়েছিলাম, তার চেয়েও বেশি’, মুম্বইয়ে সতীশের প্রথম দিনের ছবি ফিরে এল গল্প নিয়ে

অন্যদিকে, হোলির শুভেচ্ছা জানিয়ে স্বামী নিকের সঙ্গে গত বছরের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। ছবিতে দেখা গিয়েছে স্বামীর হাত থেকে রং মাখার থেকে বাঁচতে প্রাণপনে ছুটছেন প্রিয়াঙ্কা। নিকও ছাড়াও পাত্র নয়, স্ত্রীকে রং লাগানোর জন্য সেও ছুটছে। দুজনেরই গোটা গায়ে রং মাখা। ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘আপনারা দেখেই বুঝতে পারছেন নিশ্চয়ই, আমরা খুব সিরিয়াসলি হোলি খেলি’। নিয়াঙ্কা জুটির এই ছবি দেখে নেটদুনিয়ায় হাসির রোল।

২০১৮ সালে রাজস্থানে সাত পাকে বাধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। পপ তারকা নিক জোনাসের সঙ্গে সংসার পাতার পর গত কয়েক বছর ধরে আমেরিকানিবাসী প্রিয়ঙ্কা। লস অ্যাঞ্জেলেসের প্রাসাদসম বাড়িতে থাকেন তাঁরা। গত বছর জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে দম্পতির কোল আলো করে এসেছে কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। আর সেখানেই প্রথম একরত্তি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী।

নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে প্রিয়াঙ্কার। শিশুদের অধিকার এবং মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি। প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। মূলত রোড ট্রিপ নিয়ে এগোবে এই ছবির গল্প। সব ঠিক থাকলে এ বছরই শুরু হবে ছবির শ্যুটিং। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করেছেন। আগামীতে হলিউডি ছবি 'লাভ এগেইন'-এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘এই যে ডক্টর বাবু…’, হিরণের চুরির অভিযোগ, নিজ ব্যাঙ্কের নথি সোশ্যালে পোস্ট দেবের রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের মার্কিন যুক্তরাষ্ট্রের কাছেও হার! লজ্জা ঢাকতে উইকেটের ওপর দায় চাপালেন শান্ত ঘূর্ণিঝড় রেমালের জেরে কলকাতা ভাসবে অতিভারী বৃষ্টিতে, জারি কমলা সতর্কতা বর-সন্তান না থাকার আফশোস নেই মনে! সারেগামাপা-য় কাকে ‘ছেলে’ বলে ডাকলেন হৈমন্তী England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা টাটার সঙ্গে চুক্তি ডিজনির, এরপরই আম্বানির সঙ্গে হাত মেলাবে মার্কিন সংস্থা কম্বোডিয়ায় ‘সাইবার দাস’ হয়ে ওঠা ৩৬০ ভারতীয় ফিরলেন দেশে, কী করানো হত জানেন? এই খাবারগুলি খাচ্ছেন? মস্তিষ্কের বিরাট ক্ষতি হয়ে যেতে পারে এতে

Latest IPL News

রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.