বাংলা নিউজ > বায়োস্কোপ > Pushpa Actor: ব্যক্তিগত ছবি ফাঁসের হুমকি, দিতেন আত্মহত্যার প্ররোচনা, অপরাধ কবুল ‘পুষ্পা’ অভিনেতার

Pushpa Actor: ব্যক্তিগত ছবি ফাঁসের হুমকি, দিতেন আত্মহত্যার প্ররোচনা, অপরাধ কবুল ‘পুষ্পা’ অভিনেতার

অল্লু অর্জুন ও অভিযুক্ত জগদীশ

জিজ্ঞাসাবাদের সময় জগদীশ নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন। স্বীকার করেছেন যে তিনি খারাপ উদ্দেশ্য ছবিগুলি তুলেছিলেন। ওই ছবিগুলি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়েছেনয জগদীশ জানান, যে তিনি ওই মহিলাকে অন্য পুরুষের সঙ্গে দেখে ঈর্ষান্বিত হয়ে পড়েন। জগদীশের এই ব্ল্যাকমেইলিংয়ের কারণেই ওই মহিলা আত্মহত্যা করেন।

কিছুদিন আগের ঘটনা, মহিলার ব্যক্তিগত ছবি ফাঁস করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করার অপরাধে গ্রেফতার করা হয়েছিল ‘পুষ্পা’ অভিনেতা জগদীশকে। গত ৬ ডিসেম্বর গ্রেফতার হন জগদীশ। এধরনের অপরাধে তাঁর গ্রেফতারির ঘটনায় হতবাক হয়ে যান 'পুষ্পা' অনুরাগীরা। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে জগদীশ তাঁর অপরাধের কথা স্বীকারও করে নিয়েছেন। 

কী ঘটেছে?

জগদীশকে চলতি  মাসের শুরুর দিকে হেফাজতে নিয়েছিল হায়দরাবাদের পুঞ্জগুট্টা পুলিশ। তাঁকে আদালতে পেশ করে চঞ্চলগুদা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। কিন্তু কী ছিল তাঁর অপরাধ? 

পুলিশ সূত্রে খবর, গত ২৯শে নভেম্বর আত্মহত্যা করেন এক জুনিয়র আর্টিস্ট, যিনি কিনা একজন মহিলা। মৃতার বাবা থানায় ‘পুষ্পা’ অভিনেতার নামে অভিযোগ করেন। তার ভিত্তিতে পুলিশি তদন্তে জানা যায়, জগদীশ তাঁকে ব্ল্যাকমেইল করতেন, ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতেন। অভিযোগ, অন্য এক ব্যক্তির সঙ্গে ওই মহিলার ছবি তুলেছিলেন জগদীশ। 

আরও পড়ুন-'তখন অল্প বয়স ছিল, পেরেছি, এই বুড়ো বয়সে আর পারব না', হঠাৎ কেন বললেন Big B অমিতাভ

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, জিজ্ঞাসাবাদের সময় জগদীশ নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন। তিনি স্বীকার করেন, যে তিনি খারাপ উদ্দেশ্যে ছবিগুলি তুলেছিলেন। ওই ছবিগুলি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে হিলাকে ব্ল্যাকমেইল করেছিলেন। জগদীশ আরও জানান, যে তিনি ওই মহিলাকে অন্য পুরুষের সঙ্গে দেখে ঈর্ষান্বিত হয়ে পড়েন। কারণ তিনি ওই মহিলাকে গত পাঁচ বছর ধরে চিনতেন। তবে 'পুষ্পা'র সাফল্যের পর তাঁরা আলাদা হয়ে যান। জগদীশের এই ব্ল্যাকমেইলিংয়ের কারণেই ওই মহিলা আত্মহত্যা করেন বলে দাবি।

জানা যাচ্ছে, গ্রেফতারির পর ১৪ দিনের হেফাজতে নিয়েছিল পুলিশ। আর তখনই জগদীশ নিজের অপরাধ স্বীকার করেন। প্রসঙ্গত, ২০১৮ সালে নিরুদ্যোগা নাটুলু ছবির হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখন জগদীশ। ২০১৯-এ মল্লেশাম ও ২০২০ তে পলাসা ১৯৭৮-নামে একটা ছবিতে অভিনয় করেন জগদীশ। ২০২১-এ ' পুষ্পা দ্য রাইজ-এ অভিনয় করে খ্যাতি অর্জন করেন। সেখানে তিনি অল্লু অর্জুনের বন্ধু কেশবের ভূমিকায় অভিনয় করেছিলেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বুবলী-অপুর ঝামেলায় ক্লান্ত শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় যাবে ক্যাম্পাসের মদ্যপান, বাইরে অশান্তি করলেই আইআইটি খড়্গপুরের মোটা অঙ্কের জরিমানা চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি? লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত

Latest IPL News

চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.