বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: ‘কোনও লক্ষ্মণ দেখছি না’,ছেলের চিন্তায় ঘুম উড়েছে রচনার, ভগবানের কাছে কী চাইলেন?

Rachana Banerjee: ‘কোনও লক্ষ্মণ দেখছি না’,ছেলের চিন্তায় ঘুম উড়েছে রচনার, ভগবানের কাছে কী চাইলেন?

ছেলেকে নিয়ে চিন্তায় রচনা

রচনার একমাত্র ছেলে প্রনীল বসু। টিনএজার ছেলেকে নিয়ে চিন্তার শেষ নেই অভিনেত্রী। ভগবানের কাছে জোর হাতে প্রার্থনা রচনার। 

সন্তানরা কৈশোরে পা দিলে তাঁদের নিয়ে বাবা-মা'র চিন্তা কয়েকগুণ বেড়ে যায়। ছেলে-মেয়ে একটু একটু করে যৌবনের দিকে পা রাখলে তাঁর মধ্যে নানারকম শারীরিক ও মানসিক পরিবর্তন আসে। বয়ঃসন্ধিকালে নিজেদের একটা আলাদা জগত তৈরি করে নেয় তারা, সেই জগতে সহজে এন্ট্রি মেলে না বাবা-মা'র। সিঙ্গল পেরেন্টদের ক্ষেত্রে তো এই পরিস্থিতি সামাল দেওয়াটা আরও চ্যালেঞ্জিং। এই কঠিন পরিস্থিতির মুখোমুখি প্রতিদিন হতে হচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachana Banerjee)। সেই কথা সুযোগ পেলেই ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে তুলে ধরেন অভিনেত্রী।

সদ্যই দিদি নম্বর ১-এর মঞ্চে হাজির হয়েছিল ‘জগদ্ধাত্রী’র নায়ক ‘স্বয়ম্ভু’। জি বাংলার হিট গেম শো-এর বিশেষ পর্বে মা-কে নিয়ে হাজির অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়। পর্দার ‘স্বয়ম্ভু' বাস্তব জীবনে কেমন? মায়ের কাছে এই প্রশ্ন রেখেছিলেন রচনা। জবাবে মিঠু মুখোপাধ্যায় জানান, 'ছোটবেলায় ভয়ানক দুরন্ত ছিল। কথা শুনত না একেবারেই। সামলাতে পারতাম না ছেলেকে। বড় হয়ে নিজে থেকেই শান্ত হয়ে গিয়েছে।’ এ কথা শুনেই অদ্ভূত এক প্রশান্তি রচনার মনে। তিনি বলেই ফেললেন, এটা কোন বয়স থেকে হয়েছে? হাসিমুখে সৌম্য়দীপের মা জানান, ১৫-১৬ বছর বয়সে শান্ত হয়ে গিয়েছে ছেলে।

এরপর আক্ষেপের সুরে অভিনেত্রী জানান, ‘আমার ছেলে ১৫। কোনও লক্ষ্মণ দেখতে পাচ্ছি না!’ সঙ্গে সঙ্গে স্বয়ম্ভূর মায়ের আশ্বাস, ‘হবে, আস্তে আস্তে হবে।’ এরপরই জোড়হাতে ভগবানকে স্মরণ করেছেন দিদি নম্বর ১। ছেলের যেন একটু শান্ত হয়, তাঁর মতি-গতি ফেরে এই প্রার্থনাই করলেন তিনি।

রচনা ও তাঁর স্বামী প্রবাল বসুর একমাত্র সন্তান রৌনাক ওরফে প্রনীল। এমনিতে বেশ কড়া মা। ছেলেকে যথেষ্ট অনুশাসনের মধ্যেই বড় করছেন তিনি। ছেলের জন্য নিজের কেরিয়ারকেও জলাঞ্জলি দিয়েছেন রচনা। মূলত রৌনাকের পড়াশোনার দিকে নজর দিতেই অভিনয় থেকে সরে এসেছেন তিনি। তবে ছেলে প্রেমে পড়ছে এই চিন্তায় মাস কয়েক আগেই ঘুম ওড়েছিল তাঁর। দিদি নম্বর ১-এর মঞ্চেই জানিয়েছিলেন, ‘আমি প্রতি দিন রাতে কান ধরে আমার সঙ্গে শোয়াই। কিন্তু ও কিছুতেই আমার সঙ্গে শুতে চায় না।’ এরপরই ফুট কেটে অভিনেতা সোহল দত্তকে বলতে শোনা গিয়েছিল, ‘তার মানে ওর মনে ফুল ফুটেছে’। তা শুনেই কড়া ভাষায় ছেলের ফোন চেক করবার হুমকি দিয়েছিলেন রচনা।

আরও পডুন-‘প্রচণ্ড খিটখিটে…', সারেগামাপা বিজয়ী পদ্ম পলাশকে নিয়ে দিদির কাছে নালিশ বউয়ের!

বায়োস্কোপ খবর

Latest News

সিন্দুরি লাল সোনার লেহেঙ্গায় বিদায়ের সাজে রাধিকা, কেমন ছিল সেই লুক সাত পাকে বাঁধা পড়লেন অনন্ত-রাধিকা, মমতা থেকে লালু, কোন কোন রাজনীতিক হাজির হলেন বিহারে ২৪ ঘণ্টায় বজ্রপাতে মৃত্যু ২১ জনের, শোক প্রকাশ নীতীশের, ক্ষতিপূরণ ঘোষণা শাড়িতে বাজিমাত কার্দাশিয়ান সিস্টারের! লালে নজরকাড়া কিম, আইভরিতে অনবদ্য ক্লোয়ি অনন্ত আম্বানির ব্রোচে রয়েছে বিশাল ৫০ ক্যারেটের হীরা! দাম শুনলে চমকে যাবেন লোকসভার পর ক্লাসটেস্টে ফেল BJP,১৩ বিধানসভা উপনির্বাচনে ১টিতে ৭০০ ভোটে এগিয়ে পদ্ম টালমাটাল পাকিস্তান ক্রিকেট! রাজ্জাক-রিয়াজ অপসারিত হলেও থেকে গেলেন মহম্মদ ইউসুফ মধুপর্ণা ঠাকুর বড় ব্যবধানে এগিয়ে যেতেই উঠল জয় বাংলা স্লোগান, গণনাকেন্দ্রে আলোড়ন ময়ূরপঙ্খীতে চড়ে মণ্ডপে এল রাধিকা, অনন্তকে নিয়ে এল দুই কাছের মানুষ, কারা তাঁরা? নিজের বুথে পেয়েছেন ৪১টা ভোট, হিন্দু ব্লক সভাপতিকে ছাড়াই সভা করলেন হুমায়ুঁ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.