বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: বেবি বাম্প নিয়ে শরীরচর্চা! শরীর-মন ভালো রাখতে হবু মায়েদের কী পরমার্শ রাজ-পত্নীর?

Raj-Subhashree: বেবি বাম্প নিয়ে শরীরচর্চা! শরীর-মন ভালো রাখতে হবু মায়েদের কী পরমার্শ রাজ-পত্নীর?

জিমে শরীরচর্চা শুভশ্রীর। 

প্রথম প্রেগন্যান্সিতে অনেকটাই মোটা হয়েছিলেন। তবে এবারে শুভশ্রীকে দেখে বোঝা দায় তিনি মা হতে চলেছেন। এখনও নিয়ম করে জিমে যাচ্ছেন। করছেন শরীরচর্চা। 

বরাবরই চর্চায় থাকেন টলিপাড়ার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নেটপাড়ার বড়ই প্রিয় তিনি। অভিনেত্রী হিসেবে ঠিক যতটা মন কাড়েন, ঠিক ততটাই রাজ-পত্নীকে ভালোবাসেন মানুষ তাঁর ব্যক্তিগত জীবনের কারণে। মানে স্বামী-পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্ক, তাঁদের রসায়ন সমস্তটাই মন দিতে নেয় অনুরাগীদের। আর ছোট্ট ইউভান তো আছেই। সে তো এখন থেকেই সকলের নয়নের মণি। 

তবে শুভশ্রীকে এখন আরও বেশি বেশি ভালোবাসা দেওয়ার কারণ হল অভিনেত্রী দ্বিতীয়বার মা হতে চলেছেন। জুন মাসে দিয়েছেন দ্বিতীয় সন্তান আসার সুখবর। ২০২০ সালে সেপ্টেম্বর মাসে জন্ম হয়েছিল ইউভানের। আর ২০২৩ সালের ডিসেম্বরে আসার কথা চক্রবর্তী পরিবারে নতুন অতিথির। দুই সন্তানের যে স্বপ্ন শুভশ্রী দেখতেন, তা খুব জলদিই পূরণ হতে চলেছে। 

গর্ভাবস্থা মানে কোনও ‘অসুস্থতা’ নয়। একটানা কাজ করছেন এখন শুভশ্রী। দিনকয়েক আগে অবধি চলেছিল ডান্স বাংলা ডান্সের শ্যুট। তার মাঝে আবার প্রলয়-এর প্রচারের কাজেও অংশ নিয়েছিলেন পুরোদমে। তিনি যে ছিলেন এই সিরিজের প্রযোজক। আবার প্রলয় দিয়েই হাতেখড়ি হয়েছিল প্রযোজনায়। সঙ্গে শরীরচর্চাও করছেন। যার টুকটাক ঝলক সামাজিক মাধ্যমেও শেয়ারের করে নেন ‘পরীণিতা’। 

কালো ঢিলেঢালা টিশার্ট, স্ল্যাক্সে একটি ছবি শেয়ার করলেন তিনি সোমবারে। যাতে দেখা গেল জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন হবু মা। ক্যাপশনে লিখলেন, ‘যদি আপনার গাইনোকলজিস্ট অনুমতি দেয় তাহলে প্রতিদিন অল্প অল্প করে শরীরচর্চা করুন। এটি আপনাকে শান্ত রাখবে। ইতিবাচক রাখবে। সুন্দর রাখবে।’

ইউভানের সময় ভরা করোনা ছিল। তাই ছিল অনেক বাধানিষেধ। ছিল লকডাউন। তাই সেভাবে বাড়ির বাইরে পা রাখেননি শুভশ্রী। তবে এবারে চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্বের এই পর্যায়। রাজ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বলেন, ‘শুভশ্রী এই সময়টা দারুণভাবে উপভোগ করছেন, কাজ করছেন, জিম করছেন। ইউভানের জন্মের সময়টা থেকে এই সময়টা এক্কেবারেই আলাদা। এই সময়টাতেও শুভশ্রী কাজের মধ্যেই থাকতে চায়।’

 

বায়োস্কোপ খবর

Latest News

১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.