বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলেকে দেখে ‘হিংসে হচ্ছে’ রাজ চক্রবর্তীর, মায়ের কোলে ইউভানকে দেখে আবেগী পরিচালক
ঠাকুমার আদর (ছবি-ইনস্টাগ্রাম)
ঠাকুমার আদর (ছবি-ইনস্টাগ্রাম)

ছেলেকে দেখে ‘হিংসে হচ্ছে’ রাজ চক্রবর্তীর, মায়ের কোলে ইউভানকে দেখে আবেগী পরিচালক

  • ঠাম্মার আদর খেতে ব্যস্ত ইউভানের ছবি পোস্ট করে নিজের ‘হিংসের’ কথা জানালেন রাজ চক্রবর্তী। 

বয়স এখনও একমাসও হয়নি। তবে রাজ-শুভশ্রীর ছেলে ইতিমধ্যেই ইন্টারনেট কাঁপাচ্ছে। আর মঙ্গলবার ইউভানের নতুন ছবি পোস্ট করে পরিচালক রাজ চক্রবর্তী জানালেন ছেলেকে দেখে তাঁর ‘খুব হিংসে হচ্ছে’। তবে এই হিংসে হওয়ার কারণটা ঠিক কী?  কারণটা ধরা রয়েছে রাজের পোস্ট করা ছবিতেই, যেখানে দেখা গেল রাজের মায়ের কোলে শান্তিতে শুয়ে রয়েছে এই পুচকে। এবং তাঁকে আদরে ভরিয়ে দিচ্ছেন রাজের মা। ঠাকুমা-নাতির এই মিষ্টি মুহূর্ত লেন্সবন্দী করার পাশাপাশি একটু হিংসেও হচ্ছে রাজের। কারণ এইভাবেই মায়ের কোলে শুয়ে আদর খেতে অভ্যস্ত তিনি, তবে এখন সেই জায়গা দখল করে নিয়েছে ইউভান। যদিও গোটাটাই মজার ছলে বলেছেন রাজ।

ক্যাপশনে রাজ লিখেছেন- 'আমি আমার মায়ের কোলে শুয়ে এইভাবে আদর খেতে অভ্যস্ত, এখনও সেটা খাই। ইউভান তোকে দেখে কিন্তু আমার খুব হিংসে হচ্ছে'।

ইউভানের জন্মের কয়েক দিন আগেই প্রয়াত হন রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। তাই মন খারাপের মাঝেই চক্রবর্তী পরিবারে একরাশ খুশির জোয়ার নিয়ে এসেছে এই নতুন অতিথি। এখন রাজের মায়ের বেশিরভাগ সময়টাই যে নাতির সঙ্গে কাটে তা স্বাভাবিক। তেমনই একটা মিষ্টি মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজ। 

গত ১২ সেপ্টেম্বর শহরের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। এর আগে দিদিমার কোলেও ইউভানের ছবি সামনে এসেছিল।

অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান তাঁদের আদরের সোনামণিকে। তবে এইক্ষেত্রে একদম ভিন্ন পথে হেঁটেছেন রাজ-শুভশ্রী। অনুরাগীদের আর্শীবাদ আর ভালোবাসা ছেলের সঙ্গে থাকুক, তাঁরাও ইউভানের বড় হয়ে উঠার সাক্ষী হোক এমনটাই ভাবনা তাঁদের।

View this post on Instagram

My living doll #yuvaan 🥰❤️😘

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

রাজ-শুভশ্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তাই উপচে পড়ছে ইভানের একগুচ্ছ ছবি। দুজনেই পালা করে সোশ্যাল মিডিয়ায় সমানে ছেলের ছবি পোস্ট করে থাকেন।  তবে ইউভানের নামে ফেক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তৈরি থেকে অনুরাগীদের দূরে থাকার অনুরোধ জানিয়েছেন রাজ।

বন্ধ করুন