বাংলা নিউজ > বায়োস্কোপ > ভেঙে গেল শাস্ত্রীয় সংগীতের রাজন-সাজন জুটি, করোনা কেড়ে নিল রাজন মিশ্রকে
ব্রেকিং নিউজ

ভেঙে গেল শাস্ত্রীয় সংগীতের রাজন-সাজন জুটি, করোনা কেড়ে নিল রাজন মিশ্রকে

রাজন ও সাজন মিশ্র (ছবি-সংগৃহিত)
রাজন ও সাজন মিশ্র (ছবি-সংগৃহিত)

  • দিল্লির সেন্ট স্টিফেনস হাসপাতালে ভর্তি ছিলেন রাজন মিশ্র। সেখানেই মারা যান তিনি। 

ভেঙে গেল শাস্ত্রীয় সংগীত জুটি রাজন-সজন মিশ্রের জুটি। করোনা কেড়ে নিল শাস্ত্রীয় সংগীতশিল্পী রাজন মিশ্রকে। ২৫ এপ্রিল রবিবার সন্ধ্যায় বিশ্বকে বিদায় জানালেন সংগীত জগতের এই নক্ষত্র। পন্ডিত সাজান মিশ্র এক সংবাদপত্রকে দেওয়া সাশ্রাৎকারে জানিয়েছেন, 'ভাই আর নেই'। শাস্ত্রীয় সংগীতের এই জুটি গত কয়েক দশক ধরে তাদের গাওয়া গান দিয়ে জিতে নিয়েছিল লক্ষ লক্ষ হৃদয়।

করোনা আক্রান্ত পদ্মভূষণ পুরস্কা-প্রাপ্ত পন্ডিত রাজন মিশ্রকে রবিবার গুরুতর অবস্থায় দিল্লির সেন্ট স্টিফেনস হাসপাতালে ভর্তি করা হয়েছিল।  যেখানে তাঁর অবস্থা সারাদিন বেশ আশঙ্কাজনক ছিল। এরপরে সন্ধের দিকে তাঁর মৃত্যুর খবর আসে।

করোনা ভাইরাস সংক্রমণের কারণে রাজন মিশ্রের অবস্থা ছিল গুরতর। পাশাপাশি তাঁর হার্টের সমস্যাও ছিল। টুইটারে তাঁর জন্য হাসপাতালের বেড এবং অক্সিজেনের সহায়তাও চেয়েছিল রাজন মিশ্রের পরিবার। তারপরে  তাঁকে সেন্ট স্টিফেন হাসপাতালে ভর্তি করা হয়।  আইএএস অফিসার সঞ্জীব গুপ্তের চেষ্টাতেই  দিল্লির স্টিফেনস হাসপাতালে ভর্তি করা গিয়েছিল তাঁকে।

অফিসার সঞ্জীব গুপ্ত টুইট করেছিলেন, 'আমি সাজন মিশ্রের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে বলেলেন যে রাজন মিশ্র আইসিইউ থেকে বেরিয়ে এসেছেন, এবং ডাক্তারদের মতে ভালো আছেন এবং আপাতত তিনি বাইপ্যাপে রয়েছেন।’

আরও উন্নত পরিষেবার জন্য অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার কথাও হচ্ছিল। কিন্তু শেষ রক্ষা হল না। রবিবার, ২৫ এপ্রিল শেষ নিশ্বাস ত্যাগ করলেন রাজন মিশ্র। 

বন্ধ করুন