বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতাল থেকে ছাড়া পেলেন রজনীকান্ত, এক সপ্তাহ থাকবেন সম্পূর্ণ বিশ্রামে
রজনীকান্ত। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
রজনীকান্ত। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

হাসপাতাল থেকে ছাড়া পেলেন রজনীকান্ত, এক সপ্তাহ থাকবেন সম্পূর্ণ বিশ্রামে

  • আগামী এক সপ্তাহ কোনওরকমের ফিজিক্যাল ও মেন্টাল অ্যাক্টিভিটি থেকে দূরে থাকতে হবে রজনীকান্তকে, সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিলেন চিকিত্সকরা।

হায়দরাবাদ : গত শুক্রবার সকালে উচ্চ রক্তচাপজনিত সমস্যার কারণে হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তামিল ছবির সুপারস্টার রজনীকান্তকে।অবশেষে ছাড়া পেলেন থালাইভা। তবে আগামী এক সপ্তাহ সম্পূর্ণ বিছানায় শুয়ে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে দক্ষিণী ছবির এই সুপারস্টারকে। রক্তচাপ নিয়ন্ত্রণে চলে আসার রবিবার ছেড়ে দেওয়া হল অভিনেতা তথা সদ্য প্রত্যক্ষ রাজনীতিতেত যোগ দেওয়া রজনীকান্তকে।

৭০ বছর বয়সী রজনীকান্তকে নিয়মিত ওষুধ খাওয়া ও ডায়েট মেনে চলবার পাশাপাশি ‘যতটা সম্ভব কম শারীরিক ও মানসিক কসরত’ করতে বলা হয়েছে। যে কোনও ধরণের চিন্তা বা স্ট্রেস থেকে দূরে থাকবার পরামর্শ দেওয়া হয়েছে বর্ষীয়ান অভিনেতাকে। এদিন অ্যাপেলো হাসপাতালের তরফে বিবৃতি জারি করে বলা হয়, ‘ওখানে এমন কোনওরকমের কাজ করতে বারণ করা হয়ছে যা ওঁনার কোভিড-১৯ আক্রান্ত হওযার সম্ভাবনাকে বাড়িতে তুলতে পারে’। বাড়ি ফেরবার সময়, হাসপাতালের বাইরে জড়ো হওয়া অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদন জানান রজনীকান্ত। থালাইভার হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনে চিন্তায় ঘুম উড়েছিল ভক্তদের। আপতত অনেকখানি স্বস্তিতে তাঁরা।

হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে রজনীকান্তের আগামী ছবি ‘অন্নাথা’র (Annaatthe) শ্যুটিং চলছিল। কিন্তু শ্যুটিংয়ের সাত ক্রিউ মেম্বার করোনা আক্রান্ত হওয়ায় চলতি সপ্তাহের শুরুতেই ছবির শ্যুটিং মাঝপথে বন্ধ করে দেওয়া হয়।এরপর নিভৃতবাসে ছিলেন রজনীকান্ত, তবে শুক্রবার আচমকা রক্তচাপের সমস্যা দেখা যাওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে।

শীঘ্রই সক্রিয় রাজনীতিতে যোগ দিতে চলেছেন রজনীকান্ত। ২০২১-এর জানুয়ারিতে অভিনেতা নিজের রাজনৈতিক দল গঠনের কথা ঘোষণা করেছেন। এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা বছরের শেষ দিনে করবার কথা ছিল,যদিও রজনীকান্তের অসুস্থতা এই পরিকল্পনায় কোনওর হেরফের আনবে কিনা, সেটাই এখনও স্পষ্ট নয়। আগামী বছর এপ্রিল-মে মাসে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। সেখানে তাঁর দল জিতবে বলেও আত্মবিশ্বাসী অভিনেতা।

অন্ধ্র প্রদেশ, তামিলনাড়ু ও তেলেঙ্গানার রাজনৈতিক ব্যক্তিত্বরাও রজনীকান্তের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

বন্ধ করুন