বাংলা নিউজ > বায়োস্কোপ > ফোঁস করে উঠলেন রাখি, ধরা দিলেন ‘নাগিন’ শ্রীদেবীর অবতারে
রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

ফোঁস করে উঠলেন রাখি, ধরা দিলেন ‘নাগিন’ শ্রীদেবীর অবতারে

  • শ্রীদেবীর প্রতি নিজের ভালবাসা ব্যক্ত করেছেন রাখি।

নিজেকে শ্রীদেবীর বড় ভক্ত বলে হামেশাই দাবি করে থাকেন বিগ বস ১৪-র অন্যতম জনপ্রিয় প্রতিযোগি রাখি সাওয়ান্ত। এবার প্রয়াত অভিনেত্রীর প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করতে ‘নাগিন’ হয়ে সামনে এলেন রাখি। 

‘নাগিনা’ ছবির ‘ম্যায় তেরা দুশমন’ গানে শ্রীদেবীর মুখের পরিবর্তে টেকনোলজির সাহায্যে নিজের মুখ বসিয়ে ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেন রাখি। ক্যাপশেন রাখি লেখেন, ‘আমি শ্রীদেবী জি-কে ভালবাসি, আমার অন্যতম পছন্দের ছবি নাগিন। যদি রিমেক করা হয় তবে কাস্ট হিসেবে তোমরা কাকে চাইবে?  কমেন্টে তোমাদের মন্তব্য জানাও’।

এরপরই রাখির পোস্টের নীচে কমেন্টে বক্সে নানা ধরণের কমেন্ট আসতে শুরু করে। রাখির এই পোস্ট দেখে খুনসুটিতে মজেছেন নেটিজেনরা। ‘বিগ বস’-এর প্রসঙ্গ টেনে একজন কমেন্টে লিখেছে, ‘রুবিনাকে ছোবল মারবে নাকি?’।

বিগ বস ১৪-র ফাইনালিস্ট রাখি। তবে ১৪ লক্ষ টাকা পুরস্কার মূল্য নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। শো শেষে তিনি জানিয়েছেন, পুরোটাই তাঁর মায়ের ক্যনসারের চিকিৎসার কাজে লাগাবেন। বিগ বস সিজেনের শেষে মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে সামাজিক মাধ্যমে প্রায়শই পোস্ট করতে দেখা যায় রাখিকে। ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মীরা অনেকেই রাখির মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

প্রসঙ্গত, রাখি সাওয়ান্তের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন সলমন খানও। রাখির মায়ের চিকিৎসার দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন এবং তাঁর ভাই সোহেল খান। সলমন এবং সোহলে পাশে পেয়ে সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করে ধন্যবাদ জানাতে দেখা গেছে রাখির মা-কে।

বন্ধ করুন