বাংলা নিউজ > বায়োস্কোপ > রাখি সাওয়ান্তকে পুলিশে দেওয়ার আর্জি তুলল নেটপাড়া, নতুন করে কোন কাণ্ড ঘটালেন!
মাঝ রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে বিতর্কে জড়ালেন রাখি সাওয়ান্ত।

রাখি সাওয়ান্তকে পুলিশে দেওয়ার আর্জি তুলল নেটপাড়া, নতুন করে কোন কাণ্ড ঘটালেন!

  • রাখি সাওয়ান্ত যেটা করে সেটাই খবর। তা বলে মাঝ রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে দোকানে যাবেন কেনাকাটা করতে! খচে লাল সোস্যাল মিডিয়া।

রাখি সাওয়ান্তের আলটপকা কাজে মাঝেমাঝেই হাসির খোরাক পান নেট-নাগরিকরা। তবে এবার এমন কাজ করলেন তিনি যা যথেষ্ট বিরক্ত বোধ করাল আমজনতাকে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে দু'কথা শোনাতে ছাড়েনি লোকজন।

পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে রাখির একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে মঙ্গলবার। যেখানে দেখা গেল ব্যস্ত রাস্তার মাঝে গাড়ি দাঁড় করিয়ে রেখে দোকান থেকে কিছু কিনছেন। পিছনে থাকা গাড়িগুলি তখন ক্রমাগত বাজিয়ে চলেছে হর্ন। এই সময় গাড়ির দরজা খুলে রাখি পিছনে জমে যাওয়া জ্যামের উদ্দেশে বলেন, ‘হাম যাহা খাড়ে হোতে হ্যায়, লাইন ওহি সে শুরু হোতে হ্যায়।’ আরও পড়ুন: রাখিকে চুমু থেকে মডেলকে অশ্লীল ছবি, স্বয়ম্বরের আগে বহু সম্পর্কে জড়িয়েছেন মিকা

রাখি সাওয়ান্ত মজার ছলে এই কথা বললেও, এই ভিডিয়ো দেখে একদমই হাসি পায়নি সোশ্যাল মিডিয়ার। নানা ধরনের কমেন্ট পড়েছে এই পোস্টে। একজন লিখেছেন, ‘এটা গাড়ি দাঁড় করানোর কোনও ঠিক জায়গা নয় মোটেও’। এছাড়া ‘যত দিন যাচ্ছে এই মহিলা ততই পাগলামো করা বাড়াচ্ছে’, ‘এটা নিয়ে ট্রাফিক পুলিশের স্টেপ নেওয়া উচিত’-র মতো কমেন্টও চোখে পড়েছে এই পোস্টে।

আপাতত রাখি খবরে আছেন প্রেমিকের কারণেই। আদিল খানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউডের ড্রামা কুইন। তবে সেখানেও টুইস্ট। বারবার কাঁদতে কাঁদতে মিডিয়ার সামনে চলে আসেন তিনি। কখনও তাঁর দাবি থাকে, আদিলের প্রাক্তন প্রেমিকা তাঁকে অপমান করেছে। তো কখনও বলেন, আদিল বলেছে তাঁকে বিয়ে করবে না। কারণ তাহলে নাকি কেউ বিয়ে করবে না আদিলের বোনকে। যদিও নেট-নাগরিকদের ধারণা এই প্রেমটাও নকল!

 

বন্ধ করুন