বাংলা নিউজ > বায়োস্কোপ > রিপাবলিক, টাইমস নাও-এর বিরুদ্ধে বলিউডের আদালতে যাওয়া একান্তই শিশুসুলভ, মত রাম গোপালের
রাম গোপাল 
রাম গোপাল 

রিপাবলিক, টাইমস নাও-এর বিরুদ্ধে বলিউডের আদালতে যাওয়া একান্তই শিশুসুলভ, মত রাম গোপালের

  • ৩৫টি বড়ো প্রযোজক দিল্লি হাইকোর্টে মামলা করেছেন। 

ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে লাগাতার দায়িত্বজ্ঞানহীন, অসম্মানজনক মন্তব্য করার অভিযোগের জেরে টাইমস নাও এবং রিপাবলিক টিভির বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের করে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছে টিনসেল টাউন। তবে যাবতীয় উদ্যোগ নিতে অনেকটাই দেরি হয়ে গেলো বলেই মনে করেন পরিচালক রাম গোপাল ভার্মা। উল্লেখ্য দ্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসর গিল্ড অফ ইন্ডিয়া (পিজিআই), সিনেমা অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশন (সিএনটিএএ), ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টিভি প্রডিউসারস কাউন্সিল (আইএফটিপিসি),স্ক্রিনরাইটার্স এসোসিয়েশন (এসডাব্লুএ), সহ আরও ৩৪ টি প্রোডাকশন হাউস একত্রিত হয়ে চ্যানেল দুটির বিরুদ্ধে মামলা করেছে। 

ইতিমধ্যেই রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামী এবং কনসাল্টিং এডিটর প্রদীপ ভান্ডারী, টাইমস নাও-র এডিটর-ইন-চিফ রাহুল শিবশঙ্কর এবং গ্রূপ এডিটর নবিকা কুমারের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে। এই নিয়ে পরিচালকের টুইট ,'মনে হচ্ছে যেন সমস্ত ফিল্মের শীর্ষ ব্যক্তিত্বরা স্কুলের শিশু যে তার শিক্ষককে বলছে টিচার টিচার , অর্ণব আমায় গালাগালি দিচ্ছে।'

আমির খান প্রডাকশনস, অ্যাড -ল্যাবস ফিল্মস, অজয় দেবগন ফিল্মস, অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশন নেটওয়ার্ক, আশুতোষ গোয়ারিকার প্রোডাকশনস, শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্ট , রিলায়েন্স বিগ বিনোদন, রোহিত শেঠি পিকচার, সলমান খান ফিল্মস, যশরাজ ফিল্মস প্রমুখ অনেকেই এই অভিযোগপত্রে তাঁদের সম্মতি স্বাক্ষর দিয়েছেন বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন