বাংলা নিউজ > বায়োস্কোপ > Randeep Hooda Wedding: সুস্মিতা সেন, নন্দনা সেন সহ ছিল একাধিক প্রেমিকা, অবশেষে ১০ বছরের ছোট মেয়েকে বিয়ে করছেন রণদীপ

Randeep Hooda Wedding: সুস্মিতা সেন, নন্দনা সেন সহ ছিল একাধিক প্রেমিকা, অবশেষে ১০ বছরের ছোট মেয়েকে বিয়ে করছেন রণদীপ

নন্দনা সেন, সুস্মিতা সেন, রণদীপ হুদা

ব্যক্তিগত জীবনে এর আগে রণদীপ একাধিক প্রেম করেছেন। যার মধ্যে ছিলেন তাঁর দুই বাঙালি প্রেমিকা। ২০০৭ থেকে ২০১০ পর্যন্ত সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে ছিলেন রণদীপ। তারপর নীতু চন্দার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০০৮ এ ‘রং রসিয়া’তে অভিনয়ের সময় নন্দনা সেনের প্রেম পড়েছিলেন রণদীপ।

গত বছর দীপাবলির সময় বান্ধবীর সঙ্গে সকলের আলাপ করিয়ে চমকটা দিয়েছিলেন অভিনেতা রণদীপ হুদা। আর এবার শোনা যাচ্ছে, আরও একটা সুখবর। শোনা যাচ্ছে শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন রণদীপ ও লিন। বম্বে টাইমসের প্রতিবেদন অনুসারে রণদীপ হুদা ও লিন লাইশরামের বিয়ে এক্কেবারেই ঘনিষ্ঠদের উপস্থিতিতে হবে। সেখানে থাকবেন শুধু দুজনের পরিবার ও কাছের বন্ধু বান্ধবরা। নভেম্বরে বিয়ের কথা জানা গেলেও দিনক্ষণ এখনও প্রকাশ্যে আনা হয়নি।

প্রসঙ্গত রণদীপ হুদার বয়স এখন ৪৭ আর তাঁর বান্ধবী লিন লাইশরামের বয়স ৩৭। তবে রণবীর বা লিন কখনও প্রকাশ্যে তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে ২০২১-এ লিনের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছিলেন অভিনেতা রণদীপ হুদা। জানিয়েছিলেন, ‘রোদের মতোই হাসতে থাকুন।’ এমনকী লিনের জন্মদিনে মধ্যপ্রদেশেও ছুটে গিয়েছিলেন হাইওয়ে অভিনেতা। তখন থেকে তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এরপর ২০২২-এর দীপাবলিতে নিজেদের সম্পর্ককে মান্যতা দেন রণদীপ। তাঁরা দুজনেই এথনিক পোশাকে সেজে দীপাবলির দীপ হাতে ছবি পোস্ট করেছিলেন। স্পষ্ট করে না বললেও রণদীপ লিখেছিলেন, ‘সারা বিশ্বের জন্য রইল ভালবাসা এবং আলো’।সেই পোস্টে আরও একটি ছবিতে বাবা-মায়ের সঙ্গেও ছবি পোস্ট করেছিলেন রণদীপ। আর এভাবেই লিন লাইশরামের সঙ্গে প্রেমে শিলমোহর দিয়েছিলেন রণদীপ।

কে এই লিন লাইশরাম?

জানা যাচ্ছে রণদীপের বান্ধবী লিন মনিপুরের মেয়ে। তাঁর নিজের গয়নার ব্যবসা আছে। তিনি বলিউডে দীর্ঘদিন মডেল-অভিনেত্রী হিসেবে কাজও করছেন। ইন্ডিয়া ফ্যাশন উইক, নিউইয়র্ক ফ্যাশন উইকের মতো শো-তে প্রায়ই দেখা যায় লিনকে। একাধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। মেরি কম, উর্মিকা, রঙ্গুন, অ্যাক্সোন-এর মতো সিনেমায় কাজ করে নজরে এসেছেন দর্শকদের। তবে প্রথম কাজ শাহরুখের ‘ওম শান্তি ওম’, যদিও তা কেমিও।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে এর আগে রণদীপ একাধিক প্রেম করেছেন। যার মধ্যে ছিলেন তাঁর দুই বাঙালি প্রেমিকা। ২০০৭ থেকে ২০১০ পর্যন্ত সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে ছিলেন রণদীপ। তারপর নীতু চন্দার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০০৮ এ ‘রং রসিয়া’তে অভিনয়ের সময় নন্দনা সেনের প্রেম পড়েছিলেন রণদীপ। আর এখন অবশেষে লিন রাইশরামের সঙ্গে তাঁর সম্পর্ক পরিণতী পেতে চলেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.