বাংলা নিউজ > বায়োস্কোপ > Randeep Hooda Wedding: সুস্মিতা সেন, নন্দনা সেন সহ ছিল একাধিক প্রেমিকা, অবশেষে ১০ বছরের ছোট মেয়েকে বিয়ে করছেন রণদীপ

Randeep Hooda Wedding: সুস্মিতা সেন, নন্দনা সেন সহ ছিল একাধিক প্রেমিকা, অবশেষে ১০ বছরের ছোট মেয়েকে বিয়ে করছেন রণদীপ

নন্দনা সেন, সুস্মিতা সেন, রণদীপ হুদা

ব্যক্তিগত জীবনে এর আগে রণদীপ একাধিক প্রেম করেছেন। যার মধ্যে ছিলেন তাঁর দুই বাঙালি প্রেমিকা। ২০০৭ থেকে ২০১০ পর্যন্ত সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে ছিলেন রণদীপ। তারপর নীতু চন্দার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০০৮ এ ‘রং রসিয়া’তে অভিনয়ের সময় নন্দনা সেনের প্রেম পড়েছিলেন রণদীপ।

গত বছর দীপাবলির সময় বান্ধবীর সঙ্গে সকলের আলাপ করিয়ে চমকটা দিয়েছিলেন অভিনেতা রণদীপ হুদা। আর এবার শোনা যাচ্ছে, আরও একটা সুখবর। শোনা যাচ্ছে শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন রণদীপ ও লিন। বম্বে টাইমসের প্রতিবেদন অনুসারে রণদীপ হুদা ও লিন লাইশরামের বিয়ে এক্কেবারেই ঘনিষ্ঠদের উপস্থিতিতে হবে। সেখানে থাকবেন শুধু দুজনের পরিবার ও কাছের বন্ধু বান্ধবরা। নভেম্বরে বিয়ের কথা জানা গেলেও দিনক্ষণ এখনও প্রকাশ্যে আনা হয়নি।

প্রসঙ্গত রণদীপ হুদার বয়স এখন ৪৭ আর তাঁর বান্ধবী লিন লাইশরামের বয়স ৩৭। তবে রণবীর বা লিন কখনও প্রকাশ্যে তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে ২০২১-এ লিনের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছিলেন অভিনেতা রণদীপ হুদা। জানিয়েছিলেন, ‘রোদের মতোই হাসতে থাকুন।’ এমনকী লিনের জন্মদিনে মধ্যপ্রদেশেও ছুটে গিয়েছিলেন হাইওয়ে অভিনেতা। তখন থেকে তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এরপর ২০২২-এর দীপাবলিতে নিজেদের সম্পর্ককে মান্যতা দেন রণদীপ। তাঁরা দুজনেই এথনিক পোশাকে সেজে দীপাবলির দীপ হাতে ছবি পোস্ট করেছিলেন। স্পষ্ট করে না বললেও রণদীপ লিখেছিলেন, ‘সারা বিশ্বের জন্য রইল ভালবাসা এবং আলো’।সেই পোস্টে আরও একটি ছবিতে বাবা-মায়ের সঙ্গেও ছবি পোস্ট করেছিলেন রণদীপ। আর এভাবেই লিন লাইশরামের সঙ্গে প্রেমে শিলমোহর দিয়েছিলেন রণদীপ।

কে এই লিন লাইশরাম?

জানা যাচ্ছে রণদীপের বান্ধবী লিন মনিপুরের মেয়ে। তাঁর নিজের গয়নার ব্যবসা আছে। তিনি বলিউডে দীর্ঘদিন মডেল-অভিনেত্রী হিসেবে কাজও করছেন। ইন্ডিয়া ফ্যাশন উইক, নিউইয়র্ক ফ্যাশন উইকের মতো শো-তে প্রায়ই দেখা যায় লিনকে। একাধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। মেরি কম, উর্মিকা, রঙ্গুন, অ্যাক্সোন-এর মতো সিনেমায় কাজ করে নজরে এসেছেন দর্শকদের। তবে প্রথম কাজ শাহরুখের ‘ওম শান্তি ওম’, যদিও তা কেমিও।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে এর আগে রণদীপ একাধিক প্রেম করেছেন। যার মধ্যে ছিলেন তাঁর দুই বাঙালি প্রেমিকা। ২০০৭ থেকে ২০১০ পর্যন্ত সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে ছিলেন রণদীপ। তারপর নীতু চন্দার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০০৮ এ ‘রং রসিয়া’তে অভিনয়ের সময় নন্দনা সেনের প্রেম পড়েছিলেন রণদীপ। আর এখন অবশেষে লিন রাইশরামের সঙ্গে তাঁর সম্পর্ক পরিণতী পেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.