বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukherji's Daughter Birthday: রানির মেয়ের জন্মদিনে সন্তানদের নিয়ে হাজির করণ-নেহারা, মাকে ছাড়া এল ছোট্ট জেহও!

Rani Mukherji's Daughter Birthday: রানির মেয়ের জন্মদিনে সন্তানদের নিয়ে হাজির করণ-নেহারা, মাকে ছাড়া এল ছোট্ট জেহও!

রানির মেয়ের জন্মদিনে সন্তানদের নিয়ে হাজির করণ-নেহারা

Rani Mukherji's Daughter Birthday: রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়ার মেয়ে আদিরার জন্মদিনে যেন চাঁদের হাট বসেছিল! করণ জোহর থেকে শুরু করে আলিয়া ভাট, নীল নিতিন মুকেশ, প্রমুখ উপস্থিত ছিলেন।

৯ তারিখে ৮-এ পা দিল রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়ার মেয়ে আদিরা। তাঁর জন্মদিন উপলক্ষ্যে এদিন একাধিক তারকারা এসেছিলেন যশ রাজ স্টুডিয়োজে। আদিরার জন্মদিন উপলক্ষ্যে এদিন করণ জোহর, আলিয়া ভাট, নেহা ধুপিয়া, শিল্পা শেট্টি প্রমুখ উপস্থিত ছিলেন।

রানির মেয়ের জন্মদিনে এলেন কারা?

মেয়ের জন্মদিন উপলক্ষ্যে এদিনের অনুষ্ঠানের আয়োজন করেন রানি। আর তাঁদের এদিনের এই জমজমাট অনুষ্ঠানের আসর বসেছিল যশ রাজ স্টুডিয়োজে। আদিরার জন্মদিন উপলক্ষ্যে করণ জোহর একটি কালো রঙের সোয়েটশার্ট পরে এসেছিলেন। সঙ্গে ছিল তাঁর যমজ সন্তানরা অর্থাৎ রুহি এবং যশ। অন্যদিকে আলিয়া ভাট একটি নিওন হলুদ রঙের পোশাক পরে এসেছিলেন। তাঁকেও তাঁর গাড়ি করে এদিনের অনুষ্ঠানে আসতে দেখা যায়। এই পোশাকের সঙ্গে অভিনেত্রী তাঁর চুলটা বেঁধে রেখেছিলেন।

আরও পড়ুন: গুটখা বিজ্ঞাপনের কেসে নোটিশ পাঠানো হল অক্ষয়-শাহরুখ-অজয়কে, কী বলছে এলাহাবাদ হাইকোর্ট?

আরও পড়ুন: বলিউডের নিজের লোক করণের সামনেও মুখ খুলতে নারাজ সেলেবরা, আরেকটু হলেই ফায়ার হয়ে যাচ্ছিল র‍্যাপিড ফায়ার

<p>রানির মেয়ের জন্মদিনে করণ-আলিয়া</p>

রানির মেয়ের জন্মদিনে করণ-আলিয়া

অভিনেত্রী নেহা ধুপিয়া এদিন তাঁর মেয়ে মেহরকে সঙ্গে নিয়ে এসেছিলেন। এদিন তাঁরা আদিরার জন্মদিন উপলক্ষ্যে টুইনিং করে পোশাক পরে এসেছিলেন। নেহার পরনে ছিল সাদা টপ এবং জিন্স। অন্যদিকে তাঁর মেয়ে পরেছিলে একটি সাদা রঙের ফ্রক। মেয়ে নুরভি নীল মুকেশের সঙ্গে নীল নীতিন মুকেশকে এদিনের অনুষ্ঠানে ঢুকতে দেখা যায়। রাজ কুন্দ্রার সঙ্গে এসেছিলেন শিল্পা শেট্টি।

তবে এদিন করিনা কাপুর না আসলেও তাঁর ছোট ছেলে জাহাঙ্গীর বা জেহ এসেছিল। তাকে ল্যাভেন্ডার রঙের একটি শার্ট এবং নীল জিন্সে দেখা যায়।

<p>রানির মেয়ের জন্মদিনে নেহা-জেহ-নীল</p>

রানির মেয়ের জন্মদিনে নেহা-জেহ-নীল

তবে যার জন্মদিন, অর্থাৎ রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়ার একমাত্র মেয়ে আদিরাকে কিন্তু এদিন দেখা যায়নি। সে যেমন ছবি তুলতে পছন্দ করে না। তেমনই পাপারাৎজিরাও তাকে এই বিষয়ে বিশেষ বিরক্ত করেন না।

প্রসঙ্গত রানি মুখোপাধ্যায়কে শেষবার মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবিতে দেখা গিয়েছিল। অসীমা ছিব্বার পরিচালিত এই ছবিতে রানির বিপরীতে অভিনয় করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য। এছাড়া ছিলেন নীনা গুপ্ত, জিম সর্ব, প্রমুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

১৪৪ ধারায় স্থগিতাদেশ জারি করে শুভেন্দুকে সন্দেশখালি যাওয়ার অনুমতি দিল হাইকোর্ট বুধের কুম্ভে অবস্থানে তৈরি হয়েছে ২টি রাজযোগ, ভাগ্য খুলবে, ৩ রাশির হবে উন্নতি ধোনি নন, বার্য়ানের 'সেরা' প্লেয়ারের সমতুল্য হলেন বিরাট! এ কী বলল জার্মান ক্লাব! 'কেন্দ্রীয় হারেই ডিএ রাজ্যে...', বড় মন্তব্য মুখ্যমন্ত্রীর WPL-এর খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, ভাইরাল হল ছবি প্রথমবার বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়ার মহিলা দল! কবে কখন খেলা হবে? রইল সূচি হুডিতে মুখ ঢেকে বিমানবন্দরে ধরা দিলেন রণবীর! ‘ডন’ হওয়ার পাক্কা রেডি অভিনেতা 'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.