বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukherji's Daughter Birthday: রানির মেয়ের জন্মদিনে সন্তানদের নিয়ে হাজির করণ-নেহারা, মাকে ছাড়া এল ছোট্ট জেহও!

Rani Mukherji's Daughter Birthday: রানির মেয়ের জন্মদিনে সন্তানদের নিয়ে হাজির করণ-নেহারা, মাকে ছাড়া এল ছোট্ট জেহও!

রানির মেয়ের জন্মদিনে সন্তানদের নিয়ে হাজির করণ-নেহারা

Rani Mukherji's Daughter Birthday: রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়ার মেয়ে আদিরার জন্মদিনে যেন চাঁদের হাট বসেছিল! করণ জোহর থেকে শুরু করে আলিয়া ভাট, নীল নিতিন মুকেশ, প্রমুখ উপস্থিত ছিলেন।

৯ তারিখে ৮-এ পা দিল রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়ার মেয়ে আদিরা। তাঁর জন্মদিন উপলক্ষ্যে এদিন একাধিক তারকারা এসেছিলেন যশ রাজ স্টুডিয়োজে। আদিরার জন্মদিন উপলক্ষ্যে এদিন করণ জোহর, আলিয়া ভাট, নেহা ধুপিয়া, শিল্পা শেট্টি প্রমুখ উপস্থিত ছিলেন।

রানির মেয়ের জন্মদিনে এলেন কারা?

মেয়ের জন্মদিন উপলক্ষ্যে এদিনের অনুষ্ঠানের আয়োজন করেন রানি। আর তাঁদের এদিনের এই জমজমাট অনুষ্ঠানের আসর বসেছিল যশ রাজ স্টুডিয়োজে। আদিরার জন্মদিন উপলক্ষ্যে করণ জোহর একটি কালো রঙের সোয়েটশার্ট পরে এসেছিলেন। সঙ্গে ছিল তাঁর যমজ সন্তানরা অর্থাৎ রুহি এবং যশ। অন্যদিকে আলিয়া ভাট একটি নিওন হলুদ রঙের পোশাক পরে এসেছিলেন। তাঁকেও তাঁর গাড়ি করে এদিনের অনুষ্ঠানে আসতে দেখা যায়। এই পোশাকের সঙ্গে অভিনেত্রী তাঁর চুলটা বেঁধে রেখেছিলেন।

আরও পড়ুন: গুটখা বিজ্ঞাপনের কেসে নোটিশ পাঠানো হল অক্ষয়-শাহরুখ-অজয়কে, কী বলছে এলাহাবাদ হাইকোর্ট?

আরও পড়ুন: বলিউডের নিজের লোক করণের সামনেও মুখ খুলতে নারাজ সেলেবরা, আরেকটু হলেই ফায়ার হয়ে যাচ্ছিল র‍্যাপিড ফায়ার

<p>রানির মেয়ের জন্মদিনে করণ-আলিয়া</p>

রানির মেয়ের জন্মদিনে করণ-আলিয়া

অভিনেত্রী নেহা ধুপিয়া এদিন তাঁর মেয়ে মেহরকে সঙ্গে নিয়ে এসেছিলেন। এদিন তাঁরা আদিরার জন্মদিন উপলক্ষ্যে টুইনিং করে পোশাক পরে এসেছিলেন। নেহার পরনে ছিল সাদা টপ এবং জিন্স। অন্যদিকে তাঁর মেয়ে পরেছিলে একটি সাদা রঙের ফ্রক। মেয়ে নুরভি নীল মুকেশের সঙ্গে নীল নীতিন মুকেশকে এদিনের অনুষ্ঠানে ঢুকতে দেখা যায়। রাজ কুন্দ্রার সঙ্গে এসেছিলেন শিল্পা শেট্টি।

তবে এদিন করিনা কাপুর না আসলেও তাঁর ছোট ছেলে জাহাঙ্গীর বা জেহ এসেছিল। তাকে ল্যাভেন্ডার রঙের একটি শার্ট এবং নীল জিন্সে দেখা যায়।

<p>রানির মেয়ের জন্মদিনে নেহা-জেহ-নীল</p>

রানির মেয়ের জন্মদিনে নেহা-জেহ-নীল

তবে যার জন্মদিন, অর্থাৎ রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়ার একমাত্র মেয়ে আদিরাকে কিন্তু এদিন দেখা যায়নি। সে যেমন ছবি তুলতে পছন্দ করে না। তেমনই পাপারাৎজিরাও তাকে এই বিষয়ে বিশেষ বিরক্ত করেন না।

প্রসঙ্গত রানি মুখোপাধ্যায়কে শেষবার মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবিতে দেখা গিয়েছিল। অসীমা ছিব্বার পরিচালিত এই ছবিতে রানির বিপরীতে অভিনয় করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য। এছাড়া ছিলেন নীনা গুপ্ত, জিম সর্ব, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.