বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: বউ দীপিকা ভুলেছে জন্মদিন! ডিভোর্সের গুঞ্জন থামাতে রণবীর সিং কী করল জানেন?

Deepika-Ranveer: বউ দীপিকা ভুলেছে জন্মদিন! ডিভোর্সের গুঞ্জন থামাতে রণবীর সিং কী করল জানেন?

দীপিকার সঙ্গে ডিভোর্সের গুঞ্জন থামাতে যা করতে হল রণবীরকে। 

তারকাদের বিয়ে ভাঙার খবর যেন এখন জলভাত। আর তাই তো, একটু এদিক থেকে ওদিক হলেই হলি থেকে বলি, এমনকী টলি তারকাদেরও সম্পর্ক বিয়ে ভাঙার চর্চায় লেগে পড়েন। আপাতত যেমনটা হচ্ছে দীপিকা আর রণবীরের সঙ্গেও। 

বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে নাম আসে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং-এর। এদিকে খবর রয়েছে, এই পাওয়ার কাপলের মধ্যে নাকি আজকাল বিশেষ বনিবনা হচ্ছে না। বিয়ের বয়স পাঁচ হতে না হতেই তাই আলাদা হওয়ার সিদ্ধান্তটা নিয়েই ফেলেছেন। আর এই গুজবের আগুনে আরও ঘি পড়ে যখন দীপিকার জন্মদিনে রণবীরের তরফ থেকে আসে না কোনও পোস্ট। গোটা দিন পেরিয়ে গেলেও নীরবই থাকেন অভিনেত্রী। না পোস্ট করেন কোনও ছবি বা কোনও বার্থ ডে নোট।

গত বৃহস্পতিবার ৩৮ বছরে পা দেন বলিউড অভিনেতা রণবীর সিং। আলিয়া ভাট থেকে শুরু করে সারা আলি খান, গোটা বলিউড রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও, দীপিকার এই মৌনতা কারও চোখ এড়ায়নি। রণবীরের ভক্তরা সরাসরি সমালোচনা করেন অভিনেত্রীর। ফের একবার ডিভোর্সের গুঞ্জনও মাথাচাড়া দিয়ে ওঠে।

তবে তারপরই যেন তৎপর হয়ে ওঠে দু পক্ষ। প্রথমে দীপিকা ইনস্টাগ্রামে স্বামী ম্যাগাজিনের সম্প্রতি ভোগ ম্যাগাজিনের জন্য করা ফোটোশ্যুটের ছবি শেয়ার করে নেন নিজের ইনস্টা স্টোরিতে। লেখেন, ‘Hell Yea’। সাধারণত উচ্ছ্বাস বা আনন্দ প্রকাশ করতেই ব্যবহার করা হয় এই শব্দবন্ধ।

কিছু কম যান না রণবীরও। তিনিও ইনস্টা স্টোরিতে বউ-এর সঙ্গে একটি সাদা কালো ছবি শেয়ার করে নিলেন। যেখানে জাহাজের মধ্যে রয়েছেন দুজন। মুখ বাইরে বের করে রেখেছেন সমুদ্রের হাওয়া খেতে। দীপিকার চোখ বন্ধ। ক্যামেরার থেকে দূরে তাকানো। পাশে থাকা রণবীরের মুখে হাসি, পোজ দিয়েছেন ক্যামেরায়। এই ছবি শেয়ার করে রণবীর সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘জন্মদিনের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ’।

<p><i>দীপিকা আর রণবীরের ইনস্টা স্টোরি। </i></p>

দীপিকা আর রণবীরের ইনস্টা স্টোরি। 

এই পোস্টের খানিক পরেই মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দি হয় রণবীর সিং-এর গাড়ি। গাড়ির সামনের সিটে বসে মুখ ঘুরিয়ে পিছনের সিটে থাকা কারও সঙ্গে কথা বলছিলেন তিনি। যা থেকে অনেকেরই প্রশ্ন, দীপিকা গাড়িতে থাকলে কেন পাশাপাশি বসলেন না তাঁরা! প্রসঙ্গত, আলিবাগেই এবারের জন্মদিন কাটান রণবীর সিং। এদিন সেখান থেকেই ফিরছিলেন।

৬ বছর প্রেম করার পর ২০১৮ সালে ইতালির লেক কোমোতে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। ‘ফাইন্ডিং ফ্যানি’, ‘রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ এবং ‘৮৩’-এর মতো বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। দিন দুই আগেই প্রোজেক্ট কে-র টিজার পোস্টার শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। এছাড়াও তাঁর হাতে রয়েছে ফাইটার। রণবীরকে পরবর্তীতে দেখা যাবে রকি অউর রানি কি প্রেম কাহানিতে আলিয়া ভাটের বিপরীতে। যা ২৮ জুলাই মুক্তি পাচ্ছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.