বাংলা নিউজ > বায়োস্কোপ > Jayeshbhai Jordaar: মোটেই জোরদার নয়! শুরুতেই ধাক্কা, প্রথমদিন মাত্র এই ক'টাকা পকেটে পুরল ‘জয়েশভাই’
রণবীর সিং
রণবীর সিং

Jayeshbhai Jordaar: মোটেই জোরদার নয়! শুরুতেই ধাক্কা, প্রথমদিন মাত্র এই ক'টাকা পকেটে পুরল ‘জয়েশভাই’

  • প্রথমদিন কোনওক্রমে তিন কোটি টাকার গণ্ডি পার করেছে জয়েশভাই জোরদার। ৮৩-র পর ফের একবার ফ্লপ হতে পারে রণবীরের ছবি?

শুরুতেই ধাক্কা। মোটেই ধামাকেদার ওপেনিং পেল না রণবীর সিং-এর 'জয়েশভাই জোরদার'। ৮৩-র ব্যর্থতা ভুলে একদম নতুন ধাঁচের ছবি নিয়ে হাজির হয়েছেন বলিউডের বাজিরাও, কিন্তু তাতে খুব বেশি সুবিধা হল না। ছবির প্রথমদিনের কালেকশন থেকে চিন্তার ভাঁজ প্রযোজকদের কপালে। সমালোচকদের থেকে প্রশংসা কুড়োতে ব্যার্থ হয়েছে ‘কন্যা ভ্রণ হত্যা’র মতো সংবেদনশীল ও সামাজিক সমস্যা নিয়ে তৈরি ছবি।

যদিও এই ছবির বাজেট খুব বেশি নয়, তাও রণবীর সিং-এর মতো সুপারস্টারের ছবি মুক্তির প্রথমদিন মাত্র তিন কোটি ২৫ লক্ষ টাকা আয় করেছে।

বক্সঅফিস ইন্ডিয়ার রিপোর্ট বলছে, এই ছবির প্রথম দিনের আয় যা ভাবা হয়েছিল তার চাইতে অনেকটা কম। প্রথম দিন ৩.২৫ কোটি হলে, সপ্তাহ শেষে ছবির আয় ১০ কোটি নাও পার করতে পারে বলে আশঙ্খা।

করোনা পরবর্তী সময়ে বলিউড সেভাবে লাভের মুখ দেখছে না। অন্যদিকে দক্ষিণী ছবি জুজু দেখাচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। ‘পুষ্পা’, ‘আরআরআর’,'কেজিএফ' ছবির হিন্দি ভার্সন অনায়াসে কোটি কোটি টাকা আয়া করছে। বক্স অফিস বিশেষজ্ঞদের অনেকেই বলছেন, বস্তাবন্দি ছবি দেখতে অনীহা রয়েছে দর্শকদের। সেই কারণেই ‘জার্সি’, ‘অ্যাটাক’-এর মতো ছবি মুখ থুবড়ে পড়েছে।

শনিবার জয়েশভাই জোরদার-এর কালেকশন সামান্য বাড়বে বলেই মত। তবে কতটা বাড়বে আযের পরিমাণ সেটাই এখন দেখার।  ছবিতে ছা-পোষা গুজরাতি বিবাহিত পুরুষ হিসাবে রয়েছেন রণবীর।  প্রচলিত নায়কের কোনও গুণাবলী নেই তার মধ্যে। তবুও বিশেষ কিছু রয়েছে জয়েশভাইয়ের মধ্যে। আর সেইদিয়েই সে অন্য এক যুদ্ধ জয় করবে সমাজিক কুপ্রথার বিরুদ্ধে। পরিচালক দিব্যাং ঠক্করের ছবিতে রণবীরের বিপরীতে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। এছাড়াও রয়েছেন বোমন ইরানি আর রত্না পাঠক শাহ।

 

বন্ধ করুন