বাংলা নিউজ > টুকিটাকি > Optical illusion: এই খাবারের থালিতে দেখা যাচ্ছে এক ভারতীয় ক্রিকেটারের মুখ! বলুন তো কে

Optical illusion: এই খাবারের থালিতে দেখা যাচ্ছে এক ভারতীয় ক্রিকেটারের মুখ! বলুন তো কে

কার ছবি চিনতে পারছেন? (ছবি ইনস্টাগ্রাম @dgtl_dreamer)

Optical illusion: এই মজার অপটিক্যাল ইলিউশন ছবিটি কেবল আপনার দৃষ্টিশক্তি কতটা তীক্ষ্ণ তার প্রমান দেবে না, পাশাপাশি আপনি কতটা মনযোগী সেটাও প্রকাশ পাবে। চিনতে পারছেন কে রয়েছে এই ছবিতে? 

কখনও কেবল তুলির টানে কেউ অপটিক্যাল ইলিউশন তৈরি করে দিচ্ছেন, আবার কেউ অ্যানিমেশনের জাদুতে তা তৈরি করে দিচ্ছেন। এমনই একটি অপটিক্যাল ইলিউশন সদ্য ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। নিরামিশ খাবারের থালিতে ফুটে উঠেছে এক ভারতীয় ক্রিকেটারের মুখ! এক শিল্পী AI টুলের সাহায্যে এই ছবিটি তৈরি করেছেন।

অপটিক্যাল ইলিউশনের জগত একেবারেই গোলকধাঁধা। আর এই গোলকধাঁধার মজা যাঁরা নিতে পেরেছেন, তাঁরা বুঁদ হয়ে গিয়েছেন এই অপটিক্যাল ইলিউশনের দুনিয়ায়। এমন বহু ধরনের অপটিক্যাল ইলিউশন রয়েছে যা কেবল শিল্প নৈপূণ্যতেই অবাক করে দিয়েছে অনেককে। আর এই সমস্ত অপটিক্যাল ইলিউশন ক্রমেই ভাইরাল হয়েছে। আরও পড়ুন: কে বলেছে উপেক্ষা করেছে! হেসে হেসে সলমনের সঙ্গে গল্প করেছেন ক্রিশ্চিয়ানো, দেখুন ছবি

ছবিতে দেখা যাচ্ছে, নিরামিশ থালিতে সাজানো রয়েছে রকমারি খাবার। রয়েছে আলুরদম, নান, পোলাও এবং নানা ডিশ। কিন্তু ঠিক করে নজর দিলে দেখা যাবে ভারতের এক তারকা ক্রিকেটারের আবছা মুখ ফুটে উঠেছে। মুখটি খুঁজে বের করা মোটেও সহজ নয়। তবে যাঁরা তা করে ফেলেছেন, তা অপটিক্যাল ইলিউশনের সমাধানে জিনিয়াস তো বটেই!

<p>কার ছবি চিনতে পারছেন? (ছবি ইনস্টাগ্রাম @dgtl_dreamer) </p>

কার ছবি চিনতে পারছেন? (ছবি ইনস্টাগ্রাম @dgtl_dreamer) 

চিনতে পারছেন কে রয়েছে এই ছবিতে? ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি রয়েছেন এই ছবিতে। আপনার চোখ অর্ধেক খোলা রেখে এই ছবির দিকে তাকিয়ে থাকলে মুখটা পরিষ্কার বোঝা যাবে। বিরাট কোহলি সম্পূর্ণ নিরামিশ খান। তাই নিরমিশ খাবারের থালিতে তাঁর এই ছবি যে কারও নজর কাড়বে।

আজকাল সোশ্যাল মিডিয়ায় অপটিক্যাল ইলিউশনের ছবিগুলি খুব ভাইরাল হচ্ছে। ছবিগুলি এতটা আকর্ষণীয় হওয়ার কারণ হল এগুলি একপ্রকারের ধাঁধা। বলা ভালো, ছবির ধাঁধা। বিগত কিছু বছরে এই ছবিগুলি মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। এই মজার অপটিক্যাল ইলিউশন ছবিটি কেবল আপনার দৃষ্টিশক্তি কতটা তীক্ষ্ণ তার প্রমান দেবে না, পাশাপাশি আপনি কতটা মনযোগী সেটাও প্রকাশ পাবে।

টুকিটাকি খবর

Latest News

বিপরীত রাজযোগে এই রাশিগুলির ভাগ্য খুলবে, পাবে আয়ের নতুন সুযোগ, সম্পর্ক হবে দৃঢ় বিজ্ঞানের ম্যাজিকেই রামমন্দিরে রামলালার কপালে 'তিলক' কাটল সূর্য! কীভাবে করা হল? গয়না বানাতে গেলে মাথায় পড়বে হাত, কলকাতায় আরও ঊর্ধ্বমুখী সোনা ফুল-মালাও নেই, উপহারও নয়, বাংলার সভায় জলও খাননি মোদী, কারণ জানলে চমকে যাবেন চিনে ২০ হাজার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ‘১২ ফেল’, কী বললেন উচ্ছ্বসিত বিক্রান্ত কোচবিহারের তৃণমূল কংগ্রেস প্রার্থীর দুটি বিয়ে!‌ মনোনয়ন বাতিলের দাবি করল বিজেপি 'আমার বাবা বিশ্বজিৎও তো…' কোন কথায় ফের একবার বাবার স্মৃতিতে ফিরলেন প্রসেনজিৎ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু বন্ধ রামপ্রাসাদ! গদাধরের লীলা ‘ভক্তির সাগর’-এ, প্রকাশ্যে জলসার নতুন মেগার প্রোমো

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.