বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: উজ্জয়িনী মন্দিরে রণবীর-আলিয়াকে ঢুকতে বাধা, বজরং দলের এই প্রতিবাদের কারণ কী

Brahmastra: উজ্জয়িনী মন্দিরে রণবীর-আলিয়াকে ঢুকতে বাধা, বজরং দলের এই প্রতিবাদের কারণ কী

উজ্জয়িনী মন্দিরের সামনে বজরং দলের প্রতিবাদ। 

Ranbir Kapoor, Alia Bhatt Stopped by Bajrang Dal Activists: ‘ব্রহ্মাস্ত্র’ ছবি প্রচারের জন্য উজ্জয়িনী মন্দিরে গিয়েছিলেন রণবীর-আলিয়া। সেখানেই প্রতিবাদ করেন বজরং দের সদস্যরা। 

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে নতুন করে বিতর্ক। এবার অবশ্য ছবির কোনও বিষয় নয়, এবার বিতর্কের কারণ বহু বছর আগে রণবীর কাপুরের করা একটি মন্তব্য। তার জেরেই মঙ্গলবার উতপ্ত হয়ে উঠল উজ্জয়িনী মন্দির চত্বর।

কী হয়েছে এখানে?

‘ব্রহ্মাস্ত্র’-এ প্রচারের মাঝে উজ্জয়িনী মন্দিরে যাওয়ার কথা ছিল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। সঙ্গে থাকার কথা ছিল পরিচালক অয়ন মুখোপাধ্যায়েরও। সেই খবর ছড়িয়ে পড়তেই বজরং দলের সদস্যরা মন্দির চত্বরে প্রতিবাদ দেখাতে হাজির হন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে, সেখানে দেখা গিয়েছে, বজরং দলের এক নেতা বলছেন, তাঁরা রণবীর এবং আলিয়াকে মন্দিরে ঢুকে দিতে চান না। এর কারণ গোমাংস নিয়ে রণবীরের একটি মন্তব্য। তাঁদের দাবি অনুযায়ী, তাঁরা এই কারণে শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করছিলেন। কালো কাপড় হাতে তাঁরা প্রতিবাদ করার পরিকল্পনা নিয়েছিলেন। কিন্তু তাঁদের এই শান্তিপূর্ণ প্রতিবাদে পুলিশ এসে লাঠিচার্জ করে বলে অভিযোগ করা হয়েছে তাঁদের তরফে।

বজরং দলের সমর্থকদের উপর পুলিশের লাঠিচার্জের ঘটনা নিয়ে রীতিমতো উত্তেজনা সৃষ্টি হয় উজ্জয়িনী মন্দির চত্বরে। পুলিশের তরফে বলা হয়েছে, দেশের কয়েক জন নামজাদা শিল্পী উজ্জয়িনী মন্দির আসছেন, সেই খবর পেয়ে বজরং দলের সদস্যরা সেখানে প্রতিবাদ দেখাতে যান। সেই প্রতিবাদের সূত্র ধরেই উত্তেজনার সৃষ্টি হয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করতে বাধ্য় হয়।

তবে এদিন শেষ পর্যন্ত পরিচালক অয়ন মুখোপাধ্যায় বিগ্রহ দর্শন করার সুযোগ পান বলে জানা গিয়েছে।

কী বলেছিলেন রণবীর, যা নিয়ে এত জলঘোলা?

২০১১ সালে ‘রকস্টার’ ছবির প্রচারের সময় একটি মন্তব্য করেন রণবীর। তা নিয়েই এই জটিলতা। সেই সময়ে রণবীর বলেছিলেন, তাঁদের পরিবার পেশোয়ার থেকে এসেছে। এবং তাঁরা গোমাংসের বিভিন্ন পদ খান। এর পরে তিনি বলেছিলেন, গোমাংস খেতে তাঁরা ভালো লাগে। আর সেই মন্তব্যকে কেন্দ্র করেই এই সমস্যা।

বায়োস্কোপ খবর

Latest News

Australia বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.