রেলগাড়ির কামরা স্যানিটাইজ করার এই ভিডিয়ো এখন ভাইরাল নেটদুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)
রেলগাড়ির কামরা স্যানিটাইজ করার এই ভিডিয়ো এখন ভাইরাল নেটদুনিয়ায় (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা সতর্ক রবিনা টন্ডন: ট্রেনের কামরা নিজেই স্যানিটাইজ করলেন নায়িকা

ট্রেনে সফর করার সময় দেখুন কতখানি সতর্কতা অবলম্বন করলেন অভিনেত্রী রবিনা টন্ডন। স্যানিটাইজার দিয়ে পরিষ্কার করলেন সিট! ৩১ মার্চ পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকবেন বলেও জানিয়েছেন রবিনা।

সর্তক থাকাই করোনাভাইরাসের সঙ্গে মোকাবিলা করার এইমাত্র উপায়। এই কথা ভালোভাবেই উপলব্ধি করেছেন অভিনেত্রী রবিনা টন্ডন। বিশেষত তারকা হিসাবে সেই সচেতনতার বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়াটাও খুব জরুরি। শুক্রবার তেমনটাই করে দেখালেন অভিনেত্রী। এদিন ট্রেনসফরের একটি ভিডিয়ো ও বেশকিছু ছবি পোস্ট করেন রবিনা টন্ডন। ভিডিয়োয় দেখা যাচ্ছে স্যানিটাইজার দিয়ে এক্সপ্রেস ট্রেনের কামরা পরিষ্কার করছেন নায়িকা। পাশাপশি মুখে মাস্ক ঢাকা অবস্থাতেও দেখা গেল অভিনেত্রীকে। ট্রেনের কামরা স্যানিটাইজ করবার সময় হাতে গ্লাভসও পরেছিলেন রবিনা। তাই সুরক্ষার দিক থেকে সবরকম সচেতনতা তিনি অবলম্বন করেছেন বলাই বাহুল্য। এখানেই শেষ নয়, রবিনা নিজের ইনস্টাগ্রাম পোস্টে স্পষ্ট জানিয়েছেন একটি শ্যুটিংয়ের প্রয়োজনেই গত সপ্তাহে এই ট্রেন সফর সেরেছেন তিনি। এমন এক শহরে তিনি গিয়েছিলেন যেখানে এখনও পর্যন্ত একজনও করোনায় সংক্রমিত নন, তা সত্ত্বেও নিজেকে বাড়িতেই কোয়ারেন্টাইন করে রেখেছেন নায়িকা। ৩১ মার্চ অবধি তিনি গৃহবন্দী থাকবেন বলে জানিয়েছেন।


অপর একটি ইনস্টাগ্রাম পোস্টে নিজের ট্রেন সফরের বেশ কিছু ছবি পোস্ট করে রবিনা লেখেন, 'খুব জরুরি..নিজের মাস্কের সামনের দিকটিতে হাত দেবেন না। মাস্ক খোলবার সময় পাশে থাকা ব্যান্ডদুটিতেই কেবল হাত দিন। বাইরে বার হলে হাতে গ্লাভস পরুন কারণ দরজার হাতলগুলোতে প্রচুর পরিমাণে ব্যাকটেরিয়া থাকে। সাফাইয়ের কাজ শেষ এবার আরাম করবার পালা! হাইজিনের কথা মাথায় রাখা অত্যন্ত জরুরি। যদি প্রয়োজন পরে তাহলেই একমাত্র সফর করুন এবং সবসময় নিজের এবং আপনার আশেপাশের মানুষদের সুরক্ষার কথা মাথায় রাখুন। অন্যকে বিপদে ফেলবেন না...'।



রবিনার পোস্ট করা অপর একটি ভিডিয়োয় প্রায় জনশূন্য রেলওয়ে প্ল্যাটফর্ম দিয়ে হাঁটতে দেখা গেল অভিনেত্রীকে। কিন্তু কোথায় গিয়েছিলেন তিনি, সেব্যাপারে স্পষ্ট করে কিছুই বললেন নি রবিনা টন্ডন।



প্রতি মুহূর্তেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। ভারতে এখন পর্যন্ত ২৫৮ জন COVID-19 ভাইরাসে সংক্রমিত।



বন্ধ করুন