বাংলা নিউজ > বায়োস্কোপ > মানুষ নাকি ডাইনি, মুসকান জুবেরি আসলে কে? মুক্তি পেল সৃজিতের REKKA-ট্রেলার
আজমেরী হক বাঁধন (ছবি ইনস্টাগ্রাম)
আজমেরী হক বাঁধন (ছবি ইনস্টাগ্রাম)

মানুষ নাকি ডাইনি, মুসকান জুবেরি আসলে কে? মুক্তি পেল সৃজিতের REKKA-ট্রেলার

  • রহস্যের জট খুলবে আগামী ১৩ অগস্ট। 'হইচই'তে মুক্তি পাচ্ছে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'।

ফের একবার ওয়েব সিরিজের পরিচালনায় সৃজিত মুখোপাধ্যায়। মুক্তি পেল পরিচালকের নতুন ওয়েবসিরিজ 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' বা ‘REKKA’-র ট্রেলার। রহস্যকে নতুনভাবে উন্মোচিত করতে চলেছেন পরিচালক। দুই মিনিট উনত্রিশ সেকেন্ডের ট্রেলারে উঠে আসছে রহস্য, খুন আর রক্তের গন্ধ। 

ছবিতে প্রথমবার সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন বাংলাদেশী অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা থ্রিলার গল্প অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে আজমেরি হক বাঁধনকে। তিনিই এই ওয়েব সিরিজে রয়েছেন 'মুসকান জুবেরি'-র ভূমিকায়। মুসকান জুবেরি যার এই রেস্তোরাঁ রহস্যময়ী তাঁর গলায় ট্রেলারে বলতে শোনা যাবে 'আমি রক্তচোষা ডাইনি'।

ওয়েব সিরিজের মূল গল্প একটি রেস্তোরাঁকে কেন্দ্র করে। যেটি অবস্থিত সুন্দরপুরে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সেই রেস্তোরাঁর অদ্ভুত সব মেনু। নিরুপম নাল্লি নীহারি, মুস্কানি মিঠাই, আতর বিরিয়ানি, খাসনবিসের খো সুয়ে, শিকদার শিককাবাব। এই অদ্ভুদ সব খাবার দেবেন রেঁস্তোরার মালিক মুসকান জুবেরি। আজমেরী হক বাঁধন ছাড়াও সিরিজে অভিনয় করছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, অঞ্জন দত্ত ও অন্যান্যরা। 

পুরো ট্রেলার জুড়ে মুসকান জুবেরিকে নিয়ে রয়েছে রহস্যের গন্ধ। গল্প অনুযায়ী এই বিখ্যাত রেস্তোরাঁতে আসেন সাংবাদিক নিরুপম চন্দ। সেই চরিত্রে রয়েছেন রাহুল বোস, আর আতর আলির চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। এক পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঞ্জন দত্তকে। এই রহস্যের জট খুলবে আগামী ১৩ অগস্ট। 'হইচই' সেই দিন মুক্তি পাচ্ছে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'। 

 

বন্ধ করুন