বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaurav Chakraborty: অভিনয় ছেড়ে দিলেন গৌরব! ইনস্টায় দিলেন বসের পরিচয়, দেখুন তো তাঁকে চেনেন কিনা

Gaurav Chakraborty: অভিনয় ছেড়ে দিলেন গৌরব! ইনস্টায় দিলেন বসের পরিচয়, দেখুন তো তাঁকে চেনেন কিনা

অভিনয় ছেড়ে দিলেন গৌরব!

Gaurav Chakraborty: ইনস্টাগ্রামে গৌরব চক্রবর্তী পোস্ট করে জানালেন তাঁর পেশা বদলের কথা। অভিনয় ছেড়ে দিলেন অভিনেতা? তার বদলে কোন কাজ শুরু করলেন তিনি?

গৌরব চক্রবর্তী কি অভিনয় ছেড়ে দিলেন! তেমন ইঙ্গিত না দিলেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন তাঁর নতুন কাজের কথা। কার কাছে চাকরি নিলেন অভিনেতা জানেন? কে আবার, তাঁর হোম মিনিস্টার, ঋদ্ধিমা ঘোষের কাছে। কী কিছুই বুঝলেন না নিশ্চয়! দাঁড়ান খোলসা করেই বলি বিষয়টা!

ইনস্টাগ্রামে ঋদ্ধিমা এবং গৌরব দুজনেই একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে লেখা, 'আমার স্ত্রী ছুটিতে', আর আমি ওর 'এম্প্লই'! আসলে এই টলি জুটি হামেশাই এদিক ওদিক ঘুরে বেড়ান। সম্প্রতি তাঁরা গোয়ায় গিয়েছিলেন। সেখানকার একটি মজার ভিডিয়ো শেয়ার করে তাঁরা।

দেখুন, ঘুরতে গেলে আমাদের সঙ্গীরাই সাধারণত ছবি তুলে দেয়। আর নিন্দুকরা বলে থাকে মেয়েরা নাকি একটু বেশি ছবি তোলে! তাদের আবার এক আধটা ছবিতে মন ভরে না নাকি! অগত্যা একাধিক ছবি তুলে তাদের খুশি করার দায়ভার পড়ে তাদের স্বামী কিংবা প্রেমিকের উপরেই! সেটাকেই এই ভিডিয়োতে তাঁরা মজা করে দেখিয়েছেন!

ঋদ্ধিমার শেয়ার করা এই ভিডিয়োতে দেখা যাচ্ছে তিনি সমুদ্রের পারে কোনও একটি রেস্তরাঁয় বসে রয়েছেন। তাঁর সামনে রয়েছে একট প্লেট খাবার। কিন্তু তিনি সেটাকে অগ্রাহ্য করে পোজে মন দিয়েছেন। আর যেই তিনি পোজ দিয়েছেন অমনি তাঁর উল্টো দিকে বসে মন দিয়ে খেতে থাকা গৌরব খাবার ফেলে তাঁর ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। সেই ভিডিয়োতেই উল্লিখিত মজার ক্যাপশন লেখা ছিল।

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, 'আমাদের ট্রিপের বিহাইন্ড দ্য সিন।' তিনি পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন, ছুটির গল্পরা, মজার রিল, ট্রাভেল রিল। এখানে অভিনেত্রীকে একটি লাল গাউন এবং চশমায় দেখায় যায়। অন্যদিকে অভিনেতাকে একটি নীল টিশার্ট এবং টুপিতে দেখা যায়।

অনেকেই তাঁদের এই পোস্টের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। এক ব্যক্তি এই পোস্টে লেখেন, 'সব স্বামীরাই মিল পাবেন।' আরেকজন লেখেন, 'শুধু ঘুরতে গিয়ে কেন? সব অনুষ্ঠানেই এক জিনিস চলে।' আরেকজনের মতে, 'ছুটি গিয়ে এটা সব স্ত্রীরাই করে থাকে।'

যেহেতু গতকাল ঋদ্ধিমার জন্মদিন ছিল সেহেতু অনেকেই এই পোস্টে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এঁদের মধ্যে ছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্তও। তিনি অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন, 'শুভ জন্মদিন দি।'

গতকাল স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি অদূরে পোস্ট করেন গৌরব। লেখেন, 'আরও সুন্দর সুন্দর সমুদ্রতট আসুক জীবনে। সব স্বপ্ন সত্যি হোক তোমার। আমার সব থেকে পছন্দের ভ্রমণ সঙ্গী, আমার প্রেম, শুভ জন্মদিন ঋদ্ধিমা।'

বন্ধ করুন