বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi Rautela: উর্বশী নাকি ঋষভের ‘বোন’! 'আমার পিছু ছাড়ো’ লিখেই ডিলিট করলেন কেন ক্রিকেটার

Urvashi Rautela: উর্বশী নাকি ঋষভের ‘বোন’! 'আমার পিছু ছাড়ো’ লিখেই ডিলিট করলেন কেন ক্রিকেটার

অনেক আগেই ভাঙে ঋষভ-উর্বশীর সম্পর্ক।

Rishav Pant-Urvashi Rautela: উর্বশীর সাক্ষাৎকারের সেই অংশটুকু ঝড়ের গতিতে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। যাঁকে নিয়ে এত আলোচনা, বিষয়টি তাঁর নজর এড়ায়নি। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন ঋষভ।

প্রেম ভেঙেছে আগেই। বন্ধ হয়েছে কথা। মুখ দেখাদেখি? প্রশ্নই ওঠে না! কিন্তু তাতেও যে চর্চা থামে না। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তনকে নিয়ে একের পর এক গল্প বলে গেলেন উর্বশী রওতেলা। আর তা থেকেই জন্ম নিল নতুন বিতর্ক।

যাঁকে নিয়ে উর্বশীর এত কথা, তিনি ঋষভ পন্থ। ভারতের তরুণ ক্রিকেটারের সঙ্গে বলিউড সুন্দরীর সম্পর্কের কথা কারও অজানা নয়। কিন্তু দু'জনের আকস্মিক বিচ্ছেদের কারণ এখনও আড়ালেই। শোনা গিয়েছিল, উর্বশীকে হোয়াটসঅ্যাপ থেকে ব্লক করে দেন ঋষভ। এর পর একে অপরের সঙ্গে সম্পূর্ণ ভাবে যোগাযোগ বিচ্ছিন্ন করেন তাঁরা।

এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু আচমকা জনসমক্ষে প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ তোলেন উর্বশী। এক সাক্ষাৎকারে তিনি বলেন, নিউ দিল্লিতে এক ব্যক্তি হোটেল লবিতে বসে ঘণ্টার পর ঘণ্টা তাঁর জন্য অপেক্ষা করেছিলেন। পুরো নামটি প্রকাশ্যে না আনলেও ঘটনাটি বর্ণনা করতে গিয়ে সেই ব্যক্তিকে 'আরপি' বলে সম্বোধন করছিলেন উর্বশী। এই আরপি যে আসলে ঋষভ পন্থ, তা বুঝে নিতে বিশেষ মাথা খাটাতে হয় না।

(আরও পড়ুন: ‘পো পো পো…’ করতে করতেই উর্বশীর মুকুটে নতুন পালক! শুনলে মাথা বনবন করে ঘুরবে)

 

উর্বশীর সাক্ষাৎকারের সেই অংশটুকু ঝড়ের গতিতে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। যাঁকে নিয়ে এত আলোচনা, বিষয়টি তাঁর নজর এড়ায়নি। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন ঋষভ। লেখেন, 'মানুষ একটু জনপ্রিয়তা আর শিরোনামে আসার জন্য কী না করে! নামডাকের জন্য এই লোভ দেখে কষ্ট হয়। ঈশ্বর ওদের মঙ্গল করুন'। এখানেই থেমে যাননি তিনি। হ্যাশটেগ দিয়ে লেখেন, 'মেরা পিছা ছোড়ো বহেন'। বাংলায় যার অনুবাদ করলে দাঁড়ায়, 'আমার উঁচু ছাড়ো বোন'। আরও একই হ্যাশট্যাগে লেখেন, 'ঝুট কি ভি লিমিট হোতি হ্যায়' অর্থাৎ মিথ্যা বলারও একটা সীমা আছে।

(আরও পড়ুন: কান যেন এক টুকরো রাজস্থান! ‘ঘুমর’ গানে নাচলেন দীপিকা,তামান্নারা, ভাইরাল ভিডিয়ো)

অনেকেই মনে করছেন, নাম না করে প্রাক্তনকেই খোঁচা দিয়েছেন ঋষভ। কিছুক্ষণের মধ্যেই যদিও নিজের অ্যাকাউন্ট থেকে স্টোরিটি মুছে ফেলেন তিনি। কিন্তু তাতে কী! ইতিমধ্যেই টুইটারে 'ট্রেন্ডিং' সেটির স্ক্রিনশট।

বন্ধ করুন