বাংলা নিউজ > বায়োস্কোপ > Ritabhari Chakraborty's new film: ছিপছিপে অভিনেত্রী থেকে প্লাস সাইজ মডেল! ফাঁস ঋতাভরীর ওজন বাড়ার গোপন রহস্য

Ritabhari Chakraborty's new film: ছিপছিপে অভিনেত্রী থেকে প্লাস সাইজ মডেল! ফাঁস ঋতাভরীর ওজন বাড়ার গোপন রহস্য

ফাটাফাটিতে ঋতাভরী

Ritabhari Chakraborty's new film: আসছে ঋতাভরী চক্রবর্তীর নতুন ছবি ফাটাফাটি। এই ছবির জন্য ২৫ কিলো ওজন বাড়িয়েছিলেন অভিনেত্রী! কী করেছিলেন ওজন বাড়াতে জানেন? দেখুন।

ফের একদম নতুন ধরনের একটি গল্প নিয়ে বড়পর্দায় আসছেন ঋতাভরী চক্রবর্তী। এর আগে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ছবিতে তিনি সমাজের চেনা ছক পাল্টানোর গল্প দেখিয়েছিলেন। বক্স অফিসে দারুন সাড়াও পেয়েছিল ছবিটি। এবার তাই আরও একবার চেনা গতের বাইরে গিয়ে তিনি একদম নতুন ধরনের ছবিতে সামনে আসবেন। এই ছবিতে তিনি অভিনয় করবেন একজন প্লাস সাইজ মডেলের চরিত্রে। হ্যাঁ, ঋতাভরী একজন প্লাস সাইজ মডেলের ভূমিকাতেই অভিনয় করবেন। তুলে ধরবেন সেই সমস্ত মহিলাদের কথা যাঁরা তাঁদের চেহারার জন্য হীনমন্যতায় ভোগেন, নিজের পছন্দ অনুযায়ী পোশাক পরতে লজ্জা পান। তাঁদের ঘুরে দাঁড়ানোর, লড়াই করার গল্প দেখা যাবে এই ছবিতে।

ঋতাভরীর এই আগামী ছবিটির নাম ‘ফাটাফাটি’। উইন্ডোজ প্রোডাকশন এই ছবিটির প্রযোজনা করেছে। অভিনেত্রীর বিপরীতে এই ছবিতে দেখা যাবে বাংলার জন'ক্রাশ' আবির চট্টোপাধ্যায়কে।

জানা গিয়েছে এই ছবির শ্যুটিং করার একদম আগেই তাঁর একটি অস্ত্রপ্রচার হয়েছিল, সেই কারণে তখন তাঁর ওজন কিছুটা বেড়ে গিয়েছিল। পরে তাঁকে সেই ওজন বৃদ্ধি ধরে তো রাখতে হয়েই ছিল ছবির জন্য, সঙ্গে আরও বেশ খানিকটা ওজন তাঁকে বাড়াতে হয়েছিল। আর সেটা করতে গিয়ে অভিনেত্রীকে কম ঝক্কি পোহাতে হয়নি!

তিনি জানিয়েছেন তাঁর রোজকার রুটিনে বেশ বদল আনতে হয়েছিল। তখন তিনি নিয়মিত ভাত, মিষ্টি খেতেন। শরীরচর্চা ভীষণ রকম কমিয়ে দিয়েছিলেন তখন। অথচ তিনি কী ভীষণ রকম ফিটনেস ফ্রিক সেটা আমাদের কারও জানতে বোধহয় বাকি নেই! শুধু নিজেকে সুস্থ রাখার জন্য যতটা দরকার ততটা শরীর চর্চা করতেন।

কিন্তু এই ছবিতে প্লাস সাইজ মডেলের চরিত্রে অভিনয় করার জন্য কত ওজন বাড়িয়ে ছিলেন অভিনেত্রী? ২৫ কিলো! এক- দুই কিলো, কিংবা ১০ কিলোও নয়, সোজা ২৫ কিলো! চরিত্র হয়ে ওঠার জন্য নিজের রুটিন তো বটেই নিজের স্বাস্থ্যকে যেন এক প্রকার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন তিনি। এই ছবির শ্যুটিং করোনাকালে হয়েছিল। ফলে মহামারীর প্রকোপে শ্যুটিং শেষ হতে বেশ সময় লেগেছিল, শ্যুটিং পিছিয়ে গিয়েছিল। ফলে অত দীর্ঘ সময়ের জন্য তাঁকে এই চেহারা ধরে রাখতে হয়েছিল। ফলে সেটা যে মোটেই সহজ কাজ ছিল এমনটা কিন্তু বলা যায় না।

এই ছবির নিবেদক তথা প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ঋতাভরীর এই চরিত্র নিয়ে বলতে গিয়ে এবিপি আনন্দকে জানিয়েছিলেন যে অভিনেত্রী নাকি রীতিমত নিজের জীবনের ঝুঁকি নিয়ে ফেলেছিলেন। তাঁর কথায়, ‘যিনি নিয়মিত শরীরচর্চা করেন তিনি যদি হঠাৎ অনেকটা ওজন বাড়িয়ে নেন তাহলে শরীরে কিন্তু নানা সমস্যা দেখা দিতে পারে। তবুও ঋতাভরী কিন্তু চরিত্রের খাতিরে সে সব কিছুর তোয়াক্কা করেনি।’

ফাটাফাটি ছবিটির পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায়। আগামী মার্চ মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি।

বন্ধ করুন