বাংলা নিউজ > বায়োস্কোপ > ১.৪ কোটির BMW-র ইলেকট্রিক গাড়িতে চেপে অর্পিতা খানের বাড়ির পুজোয় রিতেশ-জেনেলিয়া
রিতেশ এবং জেনেলিয়া নতুন গাড়িতে করে প্রবেশ করছেন অর্পিতা-আয়ুশদের বাসভবনে (ছবি বরিন্দর চ্যাওলা)

১.৪ কোটির BMW-র ইলেকট্রিক গাড়িতে চেপে অর্পিতা খানের বাড়ির পুজোয় রিতেশ-জেনেলিয়া

  • রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডিসুজা গণেশ চতুর্থীতে ১.৪ কোটি টাকার নতুন BMW iX বৈদ্যুতিক গাড়ি কিনেছেন। ঝাঁ চকচকে নতুন গাড়িতে চেপে অর্পিতা খান এবং আয়ুশ শর্মার গণেশ পুজোর নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছেন বলিউডের এই তারকা দম্পতি। 

গণেশ চতুর্থীর দিন নতুন গাড়ি কিনলেন অভিনেতা রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডিসুজা। তারকা দম্পতি নতুন BMW iX ইলেকট্রিক গাড়ি কিনেছেন।

বুধবার সন্ধ্যায় অর্পিতা খান এবং আয়ুশ শর্মার গণেশ পুজোর নিমন্ত্রণ রক্ষা করতে দুই সন্তানকে নিয়ে এই গাড়ি করেই পৌঁছেছিলেন রিতেশ-জেনেলিয়া। ক্যালিফোর্নিয়ায় টেসলা এক্স-এর পরে দম্পতি এই দ্বিতীয় বৈদ্যুতিন চালিত গাড়িটি কিনেছেন।

রিতেশ এবং জেনেলিয়ার এই নতুন BMW-টি মেরুন রঙের। নতুন গাড়ি করেই অর্পিতা খান এবং আয়ুশ শর্মার বাড়িতে পৌঁছেছিলেন তাঁরা। বাড়ির প্রবেশদ্বারের দাঁড়িয়ে পাপারাৎজ্জির উদ্দেশ্যে ছবির পোজও দেন এই দম্পতি। এরপরই বাড়ির ভিতর প্রবেশ করেন তাঁরা। নেটমাধ্যমে পাপারাৎজ্জির অ্যাকাউন্ট থেকে দম্পতির সেই ছবিও শেয়ার করা হয়েছে। আরও পড়ুন: সিদ্ধার্থের প্রথম মৃত্যুবার্ষিকীতে কেন এতটা নিশ্চুপ! কী বলছেন শেহনাজ ঘনিষ্ঠরা?

রিতেশ এবং জেনেলিয়া নতুন গাড়িতে (ছবি বরিন্দর চ্যাওলা)
রিতেশ এবং জেনেলিয়া নতুন গাড়িতে (ছবি বরিন্দর চ্যাওলা)

BMW iX হল জার্মান অটোমেকারের একটি বৈদ্যুতিক গাড়ি। ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম ১ কোটি ১৬ লক্ষ টাকার উপরে। মুম্বইতে বেশিরভাগ অংশে গাড়ির অন-রোড মূল্য প্রায় ১.৪ কোটি টাকা। নতুন মডেলটি iX-এর প্রথম অল-ইলেকট্রিক ভেরিয়েন্ট। জেনেলিয়া ডি'সুজা এর আগে ২০১৭ সালে রিতেশকে জন্মদিনে একটি টেসলা মডেল এক্স উপহার দিয়েছিলেন। আরও পড়ুন: 'লজ্জা লাগছে, আমরা কী জবাব দেব বিলকিসকে!', দোষীদের মুক্তিতে ফুঁসে উঠলেন শাবানা

ছেলেদের সঙ্গে রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। (ছবি বরিন্দর চ্যাওলা)
ছেলেদের সঙ্গে রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। (ছবি বরিন্দর চ্যাওলা)

গাড়ির প্রতি আলাদাই ভালোবাসা রয়েছে অভিনেতা রিতেশ দেশমুখের। তাঁর গাড়ির কালেকশন দেখলে যে কেউ ঈর্ষা করতে পারে। অভিনেতার সুপারকার কালেকশনের মধ্যে রয়েছে ৩.৫ কোটির মূল্যের বেন্টলি ফ্লাইং স্পার (Bentley Flying Spur), প্রায় ২ কোটি মূল্যের একটি ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভোগ (Land Rover Range Rover Vogue), ১.৪ কোটির মূল্যের BMW ৭-সিরিজ, ১.৩ কোটির মূল্যের একটি মার্সিডিজ-বেঞ্জ এস-ক্লাস (Mercedes-Benz S-Class)। রয়েছে টেসলা এক্স, ভারতীয় টাকার যার মূল্য ৯৫ লক্ষ টাকা।

বন্ধ করুন