বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: দিল্লি এয়ারপোর্টে লাগেজের ট্রলি নিয়ে ছুটছেন আলিয়া, পাশে করণ জোহর, ফ্লাইট মিস হল?
এয়ারপোর্টে ট্রলি নিয়ে দৌঁড় আলিয়ার। 
এয়ারপোর্টে ট্রলি নিয়ে দৌঁড় আলিয়ার। 

Alia Bhatt: দিল্লি এয়ারপোর্টে লাগেজের ট্রলি নিয়ে ছুটছেন আলিয়া, পাশে করণ জোহর, ফ্লাইট মিস হল?

  • ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নিয়ে ব্যস্ত রয়েছেন এখনও আলিয়া। এতটাই যে বিয়ের পর রণবীর কাপুরকেও সময় দিয়ে উঠতে পারছেন না! তার মাঝেই এই কাণ্ড। 

আলিয়া ভাট এখন ব্যস্ত রয়েছেন তাঁর নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শ্যুটে। তবে তার মাঝেই দেখা গেল দিল্লির বিমানবন্দরে লাগেজ সমেত ট্রলি নিয়ে ছুটছেন আলিয়া। পাশে দেখতে পাওয়া গেল করণ জোহরকে! আলিয়ার এক ফ্যানপেজের তরফে ছবিগুলি শেয়ার করা হয়েছে।

তবে বাস্তবে নয়, আলিয়ার এই বিমানবন্দরে দৌড়াদৌড়ি দেখা যাবে সিনেমায়। আর তারই কিছু দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যালে। কালো লম্বা জ্যাকেট, ব্ল্যাক টাইটস আর বুটস পরে আছেন আলিয়া এখানে। লাগেজ ভর্তি ট্রলি ঠেলে লাগিয়েছেন লম্বা দৌড়।

‘রকি অউর রানি’-তে আলিয়াকে দেখা যাবে রণবীর সিং-এর সঙ্গে। বিয়ের সপ্তাহেই ছবির টিমের সাথে রাজস্থানে রওয়ানা হয়েছিলেন তিনি। সেখান থেকে ফিরে চলে আসেন দিল্লি। এই সময় মহেশ-কন্যার সঙ্গে ছিলেন করণ জোহর, মণীশ মলহোত্রা, শাবানা আজমি।

বহুদিন পর করণ পরিচালকের কুর্সিতে। ২০১৬ সালে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির পরিচালনার পর নিয়েছিলেন একটা বড় বিরতি। এবার ফিরছেন আলিয়া-রণবীর সিংকে নিয়ে। সাথে ধর্মেন্দ্র, হেমা, শাবানা আজমির মতো তারাকারাও আছেন।

প্রসঙ্গত, ১৪ এপ্রিল মুম্বইতে বিয়ে করেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ঘরোয়া ভাবে কিছু আত্মীয় ও বন্ধুদের নিয়ে হয়েছিল সেই বিয়ের আয়োজন। তবে কর্তা আর গিন্নি দু'জনেই তারপর ফিরে যান কাজে। বাকি রয়ে গিয়েছে হানিমুনটাও!

বন্ধ করুন