বাংলা নিউজ > বায়োস্কোপ > Ronit Roy On Swiggy: ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে একপ্রকার মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে?

Ronit Roy On Swiggy: ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে একপ্রকার মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে?

রণিত রায়, অভিনেতা

রণিত রায়ের উত্তরে সুইগি লেখেন, তাঁরা আশা করেন তাঁদের ডেলিভারি পার্টনার সমস্ত ট্রাফিক নিয়ম মেনে চলবেন।

অনলাইন খাবার অর্ডার করেছিলেন কেউ, আর সেই খাবারই পৌঁছে দিতে যাচ্ছিলেন 'সুইগি'র এক ডেলিভারি বয়। আর সেই ডেলিভারি বয়কে এক প্রকার মেরেই ফেলছিলেন রণিত রায়। কিন্তু কেন? একথা নিজেই এক্স-এর মাধ্যমে সকলের সামনে এনেছেন অভিনেতা রণিত রায়। 

রণিত জানিয়েছেন, ওই ডেলিভারি বয় ট্রাফিক মানেননি। রাস্তার সম্পূর্ণ উল্টো দিক দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। আরেকটু হলেও তাঁর গাড়ির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটতে পারত। আর তাতেই বেজায় চটে যান অভিনেতা। ঠিক কী লিখেছেন রণিত?

'সুইগি'কে ট্যাগ করে রণিত লেখেন, 'আমি আপনাদের একজন ডেলিভারি বয়কে প্রায় মেরেই ফেলেছিলাম। ওঁদের অবশ্যই নির্দেশাবলী মেনেই বাইক চালানো উচিত। ছোট বৈদ্যুতিক মোপেড চালানোর অর্থ এই নয় যে তাঁরা রাস্তার ভুল দিক দিয়ে গাড়ি চালাবেন। তাও আবার যেদিকে ট্র্যাফিক (অন্যান্য গাড়ি) আসছে সেই দিকে চালাচ্ছিলেন৷ আপনারা (সুইগি) কি তাঁদের জীবনের কথা চিন্তা করবেন না, নাকি এটা শুধুই ব্যবসা!

আরও পড়ুন-'কভি হাঁ কভি না'-ফিরবে নতুন রূপে? বাবা শাহরুখের জুতোয় পা গলাবেন আরিয়ান! আর আন্না হবেন কে?

সুইগি

এদিকে ক্ষোভ প্রকাশ করে রণিত রায়ের টুইটে (বর্তমানে এক্স)র জবাবও দিয়েছে সুইগি। সুইগির তরফে লেখা হয়েছে, ‘আরে রণিত, আমরা আশাকরি আমাদের ডেলিভারি পার্টনার সমস্ত ট্র্যাফিক নিয়ম মেনে চলবে। আপনার অভিযোগ খতিয়ে দেখব, আমরা পুরো বিষয়টি নোট করেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য উপযুক্ত তথ্য শেয়ার করলে ভালো হয়।’

এদিকে সেই টুইটের (বর্তমানে এক্স) প্রতিক্রিয়ায় এক ব্যক্তি লেখেন, 'সুইগির দোষ কোথায়? ট্রাফিক মেনে গাড়ি চালানোটা কি সাধারণ নাগরিকের বুদ্ধির মধ্যে পড়ে না? যদিও ঘটনার বিষয়ে বিশদে কিছুই জানাননি রণিত রায়।

রণিত রায়

এদিকে নিজের ব্যক্তিগত জীবনে স্ত্রী নীলম বসু রায়ের সঙ্গে ২০ বছর কাটিয়ে ফেলেছেন অভিনেতা রণিত রায়। গত ডিসেম্বরে তাঁদের ২০তম বিবাহবার্ষিকী ছিল। ওই দিন গোয়ার এক মন্দিরে একে অপরকে ফের বিয়ে করেন রণিত ও নীলম। ইনস্টাগ্রামে সেই ছবি ও ভিডিয়ো শেয়ারও করেছিলেন রণিত রায়। ক্যাপশানে রণিত লেখেন,'মুঝসে শাদি করোগি'? ফির সে? (তুমি কি আমাকে আবার বিয়ে করবে) 'আমরা আবার আমাদের শপথগুলো নতুন করে নেব। 

প্রসঙ্গত বিয়ের আগে রণিত ও নীলম তিন বছরেরও বেশি সময় ধরে ডেট করেছিলেন। ২০০৩ সালে তাঁরা বিয়ে করেন এবং তাঁদের দুই সন্তানও রয়েছে - মেয়ে আদর আর ছেলে অগস্ত্য।

রণিতের শেষ ছবি

রণিত রায়কে শেষবার দেখা গিয়েছে 'ফেরি' ছবিতে।  ২০২৩ সালের ২৪ নভেম্বর ছবিট মুক্তি পেয়েছিল।

 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.