বাংলা নিউজ > বায়োস্কোপ > Rooqma Ray: তৃণার ছোঁয়া লাগল রুকমার! শুটিং ফ্লোরে কী কাণ্ড ঘটালেন অভিনেত্রী?

Rooqma Ray: তৃণার ছোঁয়া লাগল রুকমার! শুটিং ফ্লোরে কী কাণ্ড ঘটালেন অভিনেত্রী?

উপোস করে শুটিংয়ে রুকমা, চা না পেয়েই চিৎকার জুড়লেন অভিনেত্রী

Rooqma Ray: রুকমা রায়কে বর্তমানে সান বাংলার একটি ধারাবাহিকে দেখা যাচ্ছে। আর সম্প্রতি সেখানেই গোল বাঁধালেন নায়িকা। কী হয়েছে? জানুন।

বাংলা টেলি জগৎ কি এখন একের পর এক খারাপ অভিজ্ঞতা বা আচরণের সাক্ষী থাকবে? কেন এমনটা বলছি? না, অভিনেত্রী তৃণা সাহা এবং সোহিনী সরকারের ঝামেলার কথা সকলেই জানেন। দুজনের মধ্যে যে গোল বেঁধেছিল সেটার জল বহুদূর পর্যন্ত গড়িয়েছে। সিরিজটাই ছেড়ে দিয়েছেন তৃণা। ‘মাতঙ্গী’ সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এবার আবার সেই একই চিৎকার চেঁচামেচি ঘটল অন্য আরেক শুটিং ফ্লোরে। রূপসাগরে মনের মানুষ ধারাবাহিকের সেটে নায়িকা এবার চিৎকার করে উঠলেন। খচে গেলেন চা না পেয়ে!

ভাবছেন ব্যাপারটা কী? এটা কী তবে ট্রেন্ড হয়ে গেল? না, না তেমন কিছু নয়। রুকমা চেঁচিয়েছেন বটে তবে আস্তে করে। আসলে রুকমা ভীষণই দেব ভক্ত। তিনি শ্রাবণ মাসের সোমবার উপবাস করে শিবের মাথায় জল ঢালেন। এদিনও তিনি তেমন ভাবেই উপোস করে শুটিংয়ে এসেছিলেন। কিন্তু তাঁকে কেউ এক কাপ চা পর্যন্ত দেননি সেটে ঢোকার পর। তখনই তিনি খানিক চেঁচিয়ে তাঁকে চা দেওয়ার কথা বলে ওঠেন।

আরও পড়ুন: চোখে সানগ্লাস, হাতে বন্দুক, ছোটবেলার স্বপ্নপূরণ এই খুদের! চিনতে পারলেন কি?

এই সময়কে দেওয়া একটি সাক্ষাৎকারে রুকমা জানান তিনি কীভাবে উপোস করে শুটিং করেন। একপ্রকার জল না খেয়েই চলতে থাকে ঘণ্টার পর ঘণ্টা শুটিং। অভিনেত্রী জানান, 'শ্রাবণ মাসের সোমবার শিবের মাথায় একটু জল ঢালতে পারলে ভালো লাগে। কিন্তু বাড়িতে হয়ে ওঠেনি। এদিকে ফ্লোরে এসে দেখি শিবের মাথায় জল ঢালার দৃশ্য দিয়েই শুটিং শুরু হবে। সেটা দেখেই মনটা ভালো হয়ে গিয়েছিল। আর এখানে সেটটা এত সুন্দর তৈরি করা হয়েছে প্রদীপ দিয়ে দেখে মনে হচ্ছে যেন আসল মন্দির। খুব ভালো লাগছে।'

রুকমা রায়কে এর আগে দর্শকরা একাধিক সিরিয়াল, সিরিজে কাজ করতে দেখেছেন। বর্তমানে তিনি সান বাংলার রূপসাগরে মনের মানুষ ধারাবাহিকে কাজ করছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে? কেমন কাটবে আগামিকাল? মঙ্গলবারে মঙ্গলজনক ঘটনা ঘটতে পারে? জানুন রাশিফল বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন ক্যামেরা চলছে, তখনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করলেন স্বামী, তারপর? ৮৭ শতাংশ বড়লোকই আয়কর দেন না! জানানো হল রিপোর্টে, বীতশ্রদ্ধ বিশেষজ্ঞরা সুহানা-খুশিদের পর এবার অর্জুন কন্যার পালা! শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন মাহিকা বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই! আগামী মার্চে রাজ্যে মেগা সভা, কেন এই ৩টি জায়গাকে বেছে নিলেন প্রধানমন্ত্রী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.