বাংলা নিউজ > বায়োস্কোপ > RRR Sequel: ‘RRR’ সিক্যুয়েল আসছেই, কিন্তু ছবির পরিচালনা করবেন না রাজামৌলি! কী বললেন তাঁর বাবা

RRR Sequel: ‘RRR’ সিক্যুয়েল আসছেই, কিন্তু ছবির পরিচালনা করবেন না রাজামৌলি! কী বললেন তাঁর বাবা

‘RRR’ সিক্যুয়েল আসছেই, কিন্তু ছবির পরিচালনা করবেন না রাজামৌলি!

RRR Sequel: ‘RRR’ -এর তুমুল সাফল্য এবং অস্কার জয়ের পর ফিরছে এই ছবির সিক্যুয়েল। অন্তত তেমনটাই জানালেন এই ছবির চিত্রনাট্যকার তথা পরিচালক এসএস রাজামৌলির বাবা বিজয়েন্দ্র প্রসাদ।

‘RRR’ ছবিটির আর আলাদা করে পরিচয় লাগে না। যাঁরা এখনও এসএস রাজামৌলির এই ছবি দেখেননি তাঁরাও এখন এই ছবির কথা জানেন। আর হবে নাই বা কেন যে ছবি বিশ্ব দরবারে ভারতের নাম পৌঁছে দিয়েছে, অস্কার এনেছে সেই ছবির কথা যে জানতেই হবে। তবে এবার এই ছবিকে নিয়ে আরও একটি বড় চমক প্রকাশ্যে এল। ‘RRR’ ছবির যিনি চিত্রনাট্যকার অর্থাৎ রাজামৌলির বাবা বিজয়েন্দ্র প্রসাদ জানিয়েছেন এই ছবির সিক্যুয়েল আসছে।

তিনি আরও জানিয়েছেন যে দুই দক্ষিণী তথা তেলুগু অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর থাকবেন এই ছবিতে। তবে পাল্টে যেতে পারে ছবির গল্প। সেখানে হয়তো কোনও তেলুগু রাজ্যেরই কোনও প্রাক-স্বাধীনতার গল্প তুলে ধরা হবে।

একটি তেলুগু চ্যানেলকে দেওয়া একটি সাক্ষাৎকারে বিজয়েন্দ্র জানিয়েছেন, 'আমরা আবারও রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত RRR -এর সিক্যুয়েল আনার কথা ভাবছি। ছবিটি হয়তো রাজামৌলি বানাবেন, বা তাঁর নির্দেশনায় অন্য কেউ তৈরি করবেন।'

তবে কি রাজামৌলি আর এই ছবির পরিচালনা করবেন না? তাঁর বাবা অন্তত তেমনটাই আভাস দিলেন। তবে তিনি এই ছবি পরিচালনা না করলেও এটার সঙ্গে যুক্ত থাকবেন বলেই জানিয়েছেন। তাঁর গাইডেন্সে অন্য কেউ এটির পরিচালনা করবেন।

আরও পড়ুন: দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সঙ্গে 'নাটু নাটু' গানে জমিয়ে নাচ রাম চরণের! মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

কিন্তু কেন রাজামৌলিকে এই ছবির সিক্যুয়েলের পরিচালকের আসনে দেখা যাবে না? আসলে শোনা যাচ্ছে পরিচালক এখন তাঁর আগামী ছবি যার সম্ভাব্য নাম ‘SSMB 29’ হবে সেটার পরিচালনায় ব্যস্ত থাকবেন। সেখানে মহেশ বাবুকে দেখা যাবে। সেই ছবির পর তিনি মহাভারত নিয়ে একটি কাজ করবেন। সেই ছবিটি মোট ১০ ভাগে মুক্তি পাবে। ফলে এখন একটা দীর্ঘ সময়ের জন্য যে তিনি তখন ব্যস্ত হয়ে যাবেন সেটা বলা যায়।

তবে হতাশ হওয়ার কিছু নেই। কারণ তাঁর নির্দেশনায় তৈরি হবে ‘RRR’ -এর সিক্যুয়েল। এছাড়া বিজয়েন্দ্রর স্ক্রিপ্ট, রাম চরণ এবং জুনিয়র এনটিআরের দুর্দান্ত অভিনয়ের ম্যাজিক তো থাকছেই। ফলে যদি এই ছবির সিক্যুয়েল আসে সেটাও যে একটা বড়সড় কিছু হবে সেটা বোঝাই যাচ্ছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.